Amazfit Balance (স্মার্টওয়াচ 7-14 দিন চলবে 1 বার চার্জে)

By todayisbest.com

Updated on:

Upcoming Amazfit Balance Smart Watch: ভারতের স্মার্টওয়াচ বাজারে নতুন বছরের শুরুতে আবারও দাপটে হাজির করতে চলেছে অ্যামাজফিট তাদের নতুন স্মার্টওয়াচ অ্যামাজফিট ব্যালেন্স, শীঘ্রই আসছে বলে আওয়াজ পাওয়া যাচ্ছে। এটি একটি আকর্ষণীয় স্মার্ট ওয়াচ বলে মনে হচ্ছে। নাম শুনেই বুঝতে পারছেন এই ওয়াজ আপনার জীবনে একটা সুন্দর ব্যালেন্স এনে দিতে পারে।

Amazfit Balance Battery

স্মার্টওয়াচ এর ব্যাটারির জন্য আপনি যদি চিন্তা গ্রস্ত হয়ে থাকেন , তাহলে আপনার জন্যই আনন্দসংবাদ ! অ্যামাজফিটের নতুন স্মার্ট ওয়াচ, অ্যামাজফিট ব্যালেন্স, আসছে দুর্দান্ত ব্যাটারি লাইফ নিয়ে। একবার চার্জ দিলেই ১৪ দিন পর্যন্ত চলবে এই ওয়াচ! মানে, পুরো পুজোর ছুটিতেও চার্জারের দিকে তাকাতে হবে না।

অ্যামাজফিট ব্যালেন্সে একটি উজ্জ্বল এবং হাই-রেজোলিউশন AMOLED ডিসপ্লে থাকবে। কিন্তু এটি তৈরি করা হয়েছে বিশেষ লো-পাওয়ার টেকনোলজি দিয়ে। মানে, ডিসপ্লে চালু থাকলেও ব্যাটারি খুব কম খরচ হবে।এই ওয়াচে একটি স্মার্ট ব্যাটারি মোড ও রয়েছে। যখন আপনি ওয়াচটি ব্যবহার করছেন না, তখন এটি unnecessary funcktions বন্ধ করে দিয়ে ব্যাটারি সেভ করে।এই স্মার্ট ঘড়ির মধ্যে একটি AI চিপ রয়েছে। এই চিপ আপনার ব্যবহারের অভ্যাস অনুযায়ী ওয়াজ টির সেটিংস অ্যাডজাস্ট করে, তার ফলে ব্যাটারি আরো বেশি দিন চলে।

Amazfit Balance Smart Watch battery
_ Battery

Amazfit Balance Design-হাতে এক টুকরো স্টাইল

অ্যামাজফিট ব্যালেন্সের কথা বললেই প্রথমেই চোখে পড়ে এর মনোমোহী ডিজাইন। গোল গাল ডায়ালটা একটা পরিপাটি এবং মিনিমালিস্ট লুক দেয়, যে কোনো পোশাকের সাথেই মানিয়ে যাবে। আর সেটা অবাক করার মতো নয়, কারণ অ্যামাজফিট তো স্টাইলের ব্যাপারে কখনো পিছিয়ে পড়েনি!

ওয়াচের বডিটা স্লিম এবং হালকা, হাতে পরে একদমই অস্বস্তি লাগবে না। ডায়ালের চারপাশে একটা সরু বেজেল রয়েছে, যা ওয়াচটাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। স্ট্র্যাপের বিকল্পও আছে, চামড়া বা সিলিকন, আপনার পছন্দ মতো নিয়ে নিতে পারেন। চামড়ার স্ট্র্যাপটা প্রিমিয়াম লাগবে, আর সিলিকনটা হবে আরও স্পোর্টি এবং টেকসই।

Amazfit Balance Smart Watch design 1
_ Design

Amazfit Balance Display-চোখ ধাঁধানো উজ্জ্বলতা

অ্যামাজফিট ব্যালেন্সের সবচে চমকপ্রদ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হলো এর ডিসপ্লে। এই ওয়াচটিতে একটি 480 X 480 হাই-রেজোলিউশনের 1.5″ AMOLED ডিসপ্লে থাকবে, যা আপনার চোখকে ধাঁধিয়ে দেবে। এটি 1500 nit peak উজ্জলতা যে সরাসূর্যের আলোতেও আপনি সহজেই স্ক্রিন দেখতে পাবেন। তাই, গরমের দিনে বাইরে ঘুরতে গেলে বা জিমে ঘাম ঝরাতে গেলেও আপনার কোনো সমস্যা হবে না।

ডিসপ্লেটি আকারেও বেশ বড়, যার মানে আপনি সহজেই সবকিছু দেখতে পাবেন। এটি টাচ-সেন্সিটিভ, যার অর্থ আপনি স্ক্রিনে ট্যাপ করে ওয়াচটি কন্ট্রোল করতে পারবেন। স্মুথ এবং রেস্পন্সিভ টাচ অভিজ্ঞতা আপনার নেভিগেশন আরও সহজ করে তুলবে।এছাড়াও, ডিসপ্লেটিতে বিভিন্ন ধরনের ওয়াচ ফেস কাস্টমাইজেশন অপশন থাকবে। আপনি আপনার পছন্দ অনুযায়ী ডিসপ্লেতে বিভিন্ন তথ্য দেখাতে পারেন, যেমন সময়, তারিখ, ওয়েদার, হার্ট রেট, এবং আরও অনেক কিছু।

Amazfit Balance Smart Watch Display
__ Display

Amazfit Balance Features

অ্যামাজফিট ব্যালেন্সে অনেকগুলি উন্নত ফিচার থাকবে। এটিতে হার্ট রেট মনিটরিং, SpO2 মনিটরিং, স্লিপ ট্র্যাকিং, এবং স্ট্রেস মনিটরিংয়ের মতো হেলথ ট্র্যাকিং ফিচার থাকবে। এছাড়াও, ওয়াচটিতে বিভিন্ন ধরনের স্পোর্টস মোড থাকবে, যেমন রানিং, সাইক্লিং, এবং সুইমিং। ওয়াচটিতে GPS থাকবে, যার মানে আপনি আপনার রুট ট্র্যাক করতে পারবেন। এছাড়াও, ওয়াচটিতে মিউজিক প্লেয়ার এবং পেমেন্ট গেটওয়েও থাকতে পারে।

Features List

Feature List
Feature List

Amazfit Balance মূল্য

অ্যামাজফিট ব্যালেন্সের মূল্য এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে, বিভিন্ন রিপোর্ট এবং গুজব থেকে ধারণা করা হচ্ছে, এটির দাম ২৪৯৯৯টাকা। এই দামটি আসলে বেশ সাশ্রয়ী বলা যায়। অন্যান্য ব্র্যান্ডের অনুরূপ ফিচারসমৃদ্ধ স্মার্ট ওয়াচ সাধারণত আরও বেশি দামে বিক্রি হয়। অ্যামাজফিট তাদের এই নতুন ওয়াচটি যুক্তিসঙ্গত দামে রেখে বাজারে আনলে, এটি অবশ্যই অনেক ক্রেতার আকর্ষণ করবে।যাই হোক, ২৪৯৯৯ টাকার মধ্যে এই ধরনের উন্নত ফিচারসমৃদ্ধ স্মার্ট ওয়াচ পাওয়া গেলে অনেকেরই কাছেই আকর্ষণীয় হবে। অ্যামাজফিট ব্যালেন্সের বিক্রি কতটা ভালো হবে এবং এই দাম ধরে রাখা যাবে কিনা, তা আগাম বলা মুশকিল। তবে, একটা চমৎকার স্মার্ট ওয়াচ সাশ্রয়ী দামে পাওয়ার সুযোগ পাওয়া যেতে পারে।

Amazfit Balance Smart

Amazfit Balance ভারতে লঞ্চের তারিখ

অ্যামাজফিট ব্যালেন্স স্মার্টওয়াচ ভারতে লঞ্চের তারিখ এখনও ঘোষণা করা হয়নি। তবে, আশা করা হচ্ছে যে এটি ২০২৪ সালের জানুয়ারির শুরুতে লঞ্চ হবে। অ্যামাজফিট ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ লঞ্চের জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। এই লঞ্চ ইভেন্টে অ্যামাজফিট ব্যালেন্স স্মার্টওয়াচের পাশাপাশি অন্যান্য নতুন স্মার্ট ডিভাইসও লঞ্চ করা হতে পারে।

Amazfit Balance Review

_Review Smart Watch

todayisbest.com