ASUS Zenfone 11 Ultra

ASUS Zenfone 11 Ultra আসছে আধুনিক বৈশিষ্ট্যের সাথে

ASUS Zenfone 11 Ultra Price in India: এটি শুধু ফোন না, আধুনিক বৈশিষ্ট্যের সমাহার। যেখানে স্ন্যাপডাগনের লেটেস্ট ভার্সন প্রসেসর, অতি উজ্জ্বল ডিসপ্লে, 8K আল্ট্রা এইচডি ভিডিও রেকর্ডিং ছাড়াও আছে আরো অনেক কিছু। এই স্মার্টফোনটি হতে পারে আপনার কাছে এখন পর্যন্ত সবথেকে বেস্ট স্মার্টফোন। আর যদি আপনি আইফোন ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে এই স্মার্টফোনটির প্রেমে আপনাকে পড়তেই হবে। আজ আমরা আশুস কোম্পানির আগত স্মার্টফোন ASUS Zenfone 11 Ultra নিয়ে কথা বলছি। যে ফোনটি সম্পর্কে লিক হয়ে গেছে অনেক তথ্যসমূহ। স্মার্টফোনটি ইতিমধ্যেই, প্রযুক্তি প্রেমীদের কাছে আলোচ্যের বিষয় হয়ে উঠেছে। ফোনটি সম্পর্কে সমস্ত তথ্য জানতে আমাদের সাথে এই প্রবন্ধে শেষ পর্যন্ত থাকুন।

ASUS Zenfone 11 Ultra

তাইওয়ানের তাইপেই জায়গায় অবস্থিত, একটি তাইওয়ানিজ মাল্টিন্যাশনাল কোম্পানি। যাকে সহজ ভাষায় আমরা ASUS কোম্পানি বলে জেনে থাকি। 1998 সাল থেকে ASUS প্রধানত কম্পিউটার, হার্ডওয়ার এবং ইলেকট্রনিক্স উৎপাদন করে বিশ্ববাজারে জনপ্রিয় হয়ে উঠেছে। কোম্পানির বানানো ল্যাপটপ, ডেক্সটপ, মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড ও স্মার্টফোন ভারতীয় বাজারে খুবই জনপ্রিয়। কারণ তাদের পণ্যগুলি এতটাই উন্নতমানের হয় যে, ব্যবহারকারীদের কোন অসুবিধার সম্মুখীন হতে হয় না। চলুন দেখে নেয়া যাক কি কি বিশেষ পাওয়া যাবে এই স্মার্টফোনটিতে।

ASUS Zenfone 11 Ultra Design

গ্রান্ড সাইজ যুগান্তকারী উদ্ভবনা পূরণ করার জন্য আসুস কোম্পানি এই ফোনটিতে দিয়েছে এক ইউনিক রূপ। মসিন চকচকে নকশা ও ম্যাট ফিনিশ একত্রীত হয়ে, স্মার্টফোনটি কে করে তুলেছে নজর কাড়ার মতন। স্মার্টফোনটি মানুষের প্রতিধ্বনি বোঝাতে, ASUS কম্পানি চীনের ভাষায় মানুষের প্রতীক চিহ্ন স্মার্ট ফোনটি পিছন দিকে ব্যবহার করেছে। যেটিকে দেখতে কিছুটা A মতন। স্মার্টফোনটিকে ভিন্ন কালারের দৃশ্যমান করেছে। চিরন্তন কালো, মিষ্টি গ্রে, স্কাইলাইন ব্লু, হালকা গ্রিন এবং হালকা ধূসর।

ASUS Zenfone 11 Ultra
__ASUS Zenfone 11 Ultra__

ASUS Zenfone 11 Ultra Display

স্মার্টফোনটির মধ্যে আছে Full এইচডি প্লাস 6.78 ইঞ্চি Flexible AMOLED LTPO ডিসপ্লে। যার 2400×1080 পিক্সেল রেজুলেশন এবং 2500 nits সর্বোচ্চ উজ্জ্বলতা আপনাকে উজ্জ্বল দিনের আলোতেও ফোনের ডিসপ্লে দেখতে অসুবিধা সম্মুখীনহতে দেবে না। আছে 120 Hz রিফ্রেশ রেট মাল্টিটাচ এবং গেম খেলার সময় সর্বোচ্চ 144Hz পর্যন্ত আপনি ব্যবহার করতে পারেন। স্মার্ট ফোনটিতে পাওয়া যাবে কোর্নিং গরিলাগ্লাস Victus™ 2 । ফলেই বোঝা যাচ্ছে যে এই ফোনটি ডিসপ্লে কতটা শক্তিশালী। NTSC কালার কভারেজ এর জন্য অ্যামাজন HDR ও ইউটিউব HDR সমর্থিত।

ASUS Zenfone 11 Ultra

ASUS Zenfone 11 Ultra Camera

Zenfone 11 Ultra Camera অত্যন্ত উন্নত মানের। পিছনের দিকের ট্রিপল ক্যামেরার সমন্বয় স্মার্টফোনটি স্মার্টনেস বাড়িয়ে তুলেছে। প্রধান ক্যামেরায় Sony IMX890 কোয়ার্ড বয়ের টেকনোলজি সহ ৫০MP ক্যামেরা। দ্বিতীয়টি, 120 ডিগ্রি আল্ট্রা ওয়াইল্ড অ্যাঙ্গেল সহ 13MP ক্যামেরা এবং 3X অপটিক্যাল জুম সহ 32MP তৃতীয় ক্যামেরা। প্রত্যেকটি ক্যামেরাতেই OIS ও AI বৈশিষ্ট্য সংযুক্ত করা আছে। তার জন্য এই স্মার্টফোন দিয়ে আপনি 8K আল্ট্রা এইচডি ভিডিও রেকর্ডিং করতে পারবেন। অন্যান্য স্মার্টফোনের মত, টাইম ল্যাবস, স্লো মোশন ভিডিও এবং ভিডিও রেকর্ডিং এর সময় স্টিল ফটো তুলতে পারবেন। ফোনটির সামনে RGBW সেন্সর সংযুক্ত ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দেখতে পাওয়া যাবে। যা দিয়ে 1080p full HD ভিডিও রেকর্ডিং করতে পারবেন এবং সেলফির জন্য এটি একটি দুর্দান্ত ফোন।

ASUS Zenfone 11 Ultra
__ ASUS Zenfone 11 Ultra Camera__

ASUS Zenfone 11 Ultra Battery

জেনফোন 11 আল্ট্রা একটি শক্তিশালী স্মার্টফোন যা ব্যবহারকারীর সর্বক্ষণের সঙ্গী হতে চলেছে। আর সেই কথা মাথায় রেখেই কোম্পানি স্মার্টফোনটির মধ্যে উচ্চ ক্ষমতা সম্পন্ন 5500mAh ব্যাটারি সংযুক্ত করেছে। ব্যাটারি দিকে চার্জ করার জন্য 65w ফাস্ট চার্জার দেয়া হয়েছে এই ফোনটির সাথে। এছাড়াও আপনি 15w স্ট্যান্ডার্ড ওয়ারলেস চার্জার এর মাধ্যমে ফোনটিকে চার্জ করতে পারবেন।

ASUS Zenfone 11 Ultra
ASUS Zenfone 11 Ultra Battery

Zenfone 11 Ultra Performance

ASUS কোম্পানি স্মার্টফোনটির ক্ষমতা বজায় রাখতে ব্যবহার করেছে Qualcomm-এর সবচেয়ে ভালো সফটওয়্যার স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপসেট সহ 3.3Hz অক্টো-কোর প্রসেসর। উচ্চচালনের জন্য দেয়া হয়েছে এন্ড্রয়েডের সবচেয়ে লেটেস্ট ভার্সন Android™ 14। ফলে গেম হোক বা মাল্টি-টাস্ক, কোন জায়গাতেই বিন্দুমাত্র অসুবিধায় পড়তে হবে না। ফটো ভিডিও বা অন্যান্য ডকুমেন্ট সংরক্ষণ করার জন্য স্মার্টফোনটিতে পাওয়া যাবে দুটি ভেরিয়েন্টের ছোঁয়া। একটি LPDDR5X 12GB + 256GB স্টোরেজ এবং অন্যটি LPDDR5X 16GB + 512GB স্টোরেজ। এবং অতিরিক্ত সংরক্ষণের জন্য পাওয়া যাবে 1TB মাইক্রো এইচডি কার্ডের স্লট। P68 জল প্রতিরোধের অনায়াসে স্প্ল্যাশ পরিচালনা করে, আপনাকে জীবনকে সম্পূর্ণরূপে বাঁচতে দেয়।

ASUS Zenfone 11 Ultra Performance

Zenfone 11 Ultra Other Features

মডেলজেনফোন 11 আল্ট্রা
ওজন 225g
Audio স্পিকারমাল্টি-ম্যাগনেট ডুয়াল স্টেরিও স্পিকার
মাইক্রোফোনডুয়াল-মাইক্রোফোন ASUS নয়েজ রিডাকশন প্রযুক্তি সহ
নেভিগেশনGNSS GPS(L1/L5), Glonass(L1), Galileo(E1/E5a), BeiDou(B1i/B1c/B2a), QZSS(L1/L5) এবং NavIC সমর্থন করে।
সিম কার্ডডুয়াল-সিম / ডুয়াল-স্ট্যান্ডবাই সাপোর্ট ( 5G )
সেন্সরইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস রিকগনিশন,
লঞ্চডেট এবং মূল্যকোম্পানির পক্ষ থেকে কোন অফিসিয়ালভাবে ঘোষণা হয়নি।
দৃশ্যমান চিরন্তন কালো, মিষ্টি গ্রে, স্কাইলাইন ব্লু, হালকা গ্রিন এবং হালকা ধূসর
বাক্সেডকুমেন্টেশন (ব্যবহারকারীর গাইড, ওয়ারেন্টি কার্ড), ইজেক্টর পিন (সিম ট্রে সুই),
ইউএসবি-সি থেকে ইউএসবি-সি কেবল, ফোন কেস

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *