ATUM VADER 1000 কিলোমিটার অতিক্রম করে মাত্র 70-100 টাকায় এই ভারতীয় ইলেকট্রিক বাইক

By todayisbest.com

Published on:

Atum Vader আটুমোবাইল সম্পর্কে: আটুমোবাইল হলো একটি ভারতীয় ইলেকট্রিক গাড়ি নির্মাতাকারী সংস্থা, যা ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়। কোম্পানির লক্ষ্য হলো টেকসই, সাশ্রয়ী এবং পরিবেশবান্ধব ইলেকট্রিক গাড়ি তৈরি করা। আটুমোবাইলের প্রধান কারখানা অবস্থিত কর্ণাটকের বেঙ্গালুরুতে।এই নির্মাতাকারীরা ভারতের ইলেকট্রিক গাড়ির বাজারে নতুন ঝড় তুলতে চলেছে, তাদের প্রথম ইলেকট্রিক বাইক আটুম ভেডার দিয়ে।এটি একটি ক্যাফে রেসার স্টাইলের বাইক যা তার ডিজাইন, পারফর্মেন্স এবং বৈশিষ্ট্যের জন্য প্রশংসিত হয়েছে।

ATUM VADER
__ATUM VADER

আটুমোবাইল কোম্পানির দেওয়া তথ্য থেকে পরিষ্কার যে, এটি একটি কম খরচে, মানে স্বল্প মূল্যে ব্যবহৃত বাইক। যেটির ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগে 3 – 4 ঘন্টা এবং 7 – 10 টাকা খরচ করে আপনি 100 কিলোমিটার পর্যন্ত অতিক্রম করতে পারেন এই বাইকের সাহায্যে।আটুম ভেডার শুধু ইলেকট্রিক বাইক নয়, লাইফস্টাইলের এক প্রকাশ।আপনি যদি এই বাইক সম্পর্কে সমস্ত তথ্য জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধে সাথে থাকুন।

ATUM VADER মূল্য

আটুমের এই গাড়িটিকে আপনি অনলাইনের মাধ্যমে প্রি-অর্ডার করতে পারেন মাত্র 999 টাকা দিয়ে, যেটি 6 মাস পর্যন্ত সম্পূর্ণ ফেরত যোগ্য। গাড়িটিকে সাদা, কালো, ব্লু, লাল ও অ্যাস 5টি ভেরিয়েন্ট রঙে দেখতে পাওয়া যাবে। আপনি যদি চান এই গাড়িটিকে শুধুমাত্র 70 হাজার টাকা পেমেন্ট করে আপনার সঙ্গী বানাতে পারেন।

atum vader 1 2

ATUM VADER ডিজাইন

আটুম ভেডারের ডিজাইন এক কথায় অসাধারণ! ক্লাসিক ক্যাফে রেসার স্টাইলের এই বাইকটি দেখতেই মন কেড়ে নেয়। লম্বা, মসৃণ ট্যাংক পুরনো ডায়নার যুগের কথা মনে করিয়ে দেয়। নিম্ন হ্যান্ডেলবার চালানোর এক অন্য রকম অভিজ্ঞতা এনে দেয়, আর চামড়ার সিট আরামদায় ঝাঁপিয়ে বেড়ানোর আহ্বান জানায়। সামনের গোল হেডলাইটের ঝলকানি আর পিছনের স্টাইলিশ টেল লাইট মিলে আটুম ভেডারকে রাস্তায় এক আকর্ষণীয় উপস্থিতি দেয়। এই বাইকটি শুধু যাতায়াতের মাধ্যম নয়, এটি একটি জীবনযাত্রার অংশ, আপনার স্টাইল ও স্টেটমেন্টের এক গুরুত্বপূর্ণ উপাদান।

ATUM 1.0
__ATUM 1.0 DESIGN

ATUM VADER ব্যাটারি

আটুম ভেডারের ব্যাটারিই হলো এই বাইকের শক্তির কেন্দ্র। ২.৪ কিলোওয়াট ঘণ্টার পোর্টেবল লিথিয়াম আয়ন ব্যাটারি একবার ফুল চার্জে ১০০ কিমি পর্যন্ত চলতে পারে, অর্থাৎ দৈনন্দিন যাতায়াতে আর চিন্তার ছাড়াই ঘুরে আসা যায়। মাত্র ৩-.৪ ঘণ্টায় ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগে। আর চার্জিং নিয়েও চিন্তা নেই, যে কোনো সাধারণ চার্জিং পয়েন্টে-এ ব্যাটারি চার্জ করা যায়। তাই দূরের ভ্রমণের পরিকল্পনা থাকুক বা শহরে ঘুরতে ইচ্ছা হোক, আটুম ভেডারের ব্যাটারি সঙ্গী হয়ে থাকবে আপনার সাথে।

ATUM BATTERY
__BATTERY LIFE

ATUM VADER পারফর্মেন্স

আটুম ভেডারের পারফর্মেন্স যে কোনো ইলেকট্রিক বাইক প্রেমীর মন কাড়বে। 48V 250 ওয়াটের পাওয়ারফুল মোটর ঝটপট 25 কিমি/ঘণ্টা গতি তুলবে, শহরের রাস্তায় বা হাইওয়েতেও আরামে উড়িয়ে দিতে পারে। একবার চার্জে ১০০ কিমি পর্যন্ত চলে, দীর্ঘ যাত্রার চিন্তা আর নেই। ২.৪ কিলোওয়াট ওয়াটার প্রুফ লিথিয়াম আয়ন ব্যাটারি অল্প সময়ে অ্যাক্টিভ হয়ে আবার রাস্তায় ঝাঁপিয়ে পড়তে পারে। আর নিরাপত্তা তো আছেই, ডিস্ক ব্রেক, হাইড্রোলিক সাসপেনশন সব মিলেই এক আকর্ষণীয় ও আরামদায় এবং নিরাপদ রাইডের অভিজ্ঞতা দেবে আটুম ভেডার।

atum vader PERFORMANCE
__Performance

পুনঃমূল্যায়ন

TEST RIDE & BOOK NOW

todayisbest.com