Bade Miyan Chote Miyan Teaser-24 Akshay Kumar, Tiger Shroff

By todayisbest.com

Updated on:

Bade Miyan Chote Miyan Teaser out: ধুম, ধামাকা আর দুর্দান্ত অ্যাকশনের এক ঝলক দেখিয়ে দিল বলিউডের আসন্ন ছবি ‘বদে মিয়াঁ ছোটে মিয়াঁ’র টিজার! অক্ষয় কুমার আর টাইগার শ্রফের এই যুগলবন্দীর ছবিটির টিজার প্রকাশ্যে আসতেই তুমুল সাড়া পড়ে গিয়েছে।মাত্র 1 মিনিট 38 সেকেন্ডের এই ট্রেজার ভিডিওটি 14 ঘণ্টার মধ্যে প্রায় 48 লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।

Bade Miyan Chote Miyan Teaser

অক্ষয় কুমার আর টাইগার শ্রফের এই যুগলবন্দী ছবিটি নিয়ে দর্শকদের উচ্ছ্বাস চরমে।চলচ্চিত্রটি ট্রেলার এখনো প্রকাশে আসেনি তবে চলচ্চিত্রটি পবিত্র ঈদের দিন সিনেমা ঘরে দেখতে পাওয়া যাবে ট্রেজারে দেখানো হচ্ছে।অক্ষয় কুমার ও টাইগার সার্ফ ছাড়াও আরো অনেক অভিনেত্রী বা অভিনেতাকে দেখতে পাওয়া যাবে।

Bade Miyan Chote Miyan Teaser Maker

টিজারটি প্রকাশিত হওয়ার পর থেকেই ‘বদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিটি চर्चाয়। ছবিটি পরিচালনা করছেন Ali Abbas Zafar, যিনি ‘Sultan’ এবং ‘Tiger Zinda Hai’ এর মতো ব্লকবাস্টার ছবি পরিচালনা করেছেন। ছবিটির প্রযোজক Pooja Entertainment and Reel Life Production Pvt Ltd.।

Bade Miyan Chote Miyan Cast

‘বদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিটিতে মুখ্য অভিনয়ের ভূমিকা পালন করছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। নেগেটিভ বা ভিলেনের অভিনয় করছেন পৃথ্বীরাজ সুকুমারান। তাছাড়া এই ফিল্মটিতে দেখতে পাওয়া যাবে সোনাক্সি সিনহা, মানসী চিল্লার এবং আলায় এফ।

Bade Miyan Chote Miyan Teaser

Bade Miyan Chote Miyan Teaser

টিজার শুরুতেই দেখানো হচ্ছে যে, খলনায়ক ধ্বংস করে দিতে চাইছে বর্তমান এবং ভবিষ্যতের সবকিছুকে এবং এটাও বলছে যে আমাকে আটকাবে কে। ঠিক সেই মুহূর্তে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ কে অফিসারের ভূমিকায় এগিয়ে আসতে দেখা যাচ্ছে। ভিডিওটিতে বাইক স্টান্ট দৃশ্য, অ্যাকশন দৃশ্য ও ভবিষ্যতের জন্য কোন রোবোট।

” দিল সে সোলজার, দিমাগ সে শয়তান হ্যায় হাম, বাচকার রেহেনা হামকো, হিন্দুস্তানি হে হাম “– ফিল্মটি ট্রেলার ভিডিওতে সুন্দর এই ডায়লগ টি আপনাকে পরিচয় করিয়ে দেবে এই ফিল্মটি কেমন হতে চলেছে। ফিল্মটির শুটিং দেশ ও বিদেশ উভয় জায়গাতে হওয়ার জন্য বাজেট অনেকটা বেশি হতে পারে। তবে নেট দুনিয়ার অনেকেই মনে করেন যে ছবিটি ব্লকবাস্টার হতে পারে।

Bade Miyan Chote Miyan Teaser

todayisbest.com