Bastar The Naxal Story Box Office Collection Day 1

By todayisbest.com

Published on:

Bastar Box Office Collection : আবারো বড়পর্দায় হিট করতে প্রস্তুত, সত্য ঘটনার অবলম্বনে তৈরি অসাধারণ হিন্দি সিনেমা। মুভিটি ট্রেজার রিলিজ হবার পর থেকেই, ভক্তেরা মুভিটি দেখার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করছে। আজ আমরা এই আর্টিকেলে Bastar The Naxal Story Box Office Collection ও মুভিটির সমস্ত বিষয় নিয়ে আলোচনা করব। এটি একটি ক্রাইম অভিনীত সিনেমা।

Bastar The Naxal Story Box Office Collection

মুভিটি বাস্তবে নকশাল গোষ্ঠীর ওপর নির্মিত এবং মুভিতে বিশেষ অভিনয়ে দেখা গিয়েছে অভিনেত্রী আদা শর্মা কে। এই অভিনেত্রীর অভিনীত দা কেরালা স্টোরি সিনেমাটিতে অসাধারণ অভিনয় কেড়েছে বহু ভক্তের মন, যার ফলে এই ভক্তেরা অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছে, আদা শর্মার আরেকটি শক্তিশালী অভিনয় দেখার জন্য। এই ফিল্মটাই অভিনেত্রী আদা লাইফে সব থেকে বড় ফিল্ম বলে মনে করা হচ্ছে।

Bastar The Naxal Story Box Office Collection Day 1

Bastar Film Story

ভারতবর্ষের ছত্রিশগড় রাজ্যে অবস্থিত বস্তার জেলায় নকশাল বাদীদের উত্থান ও অত্যাচারের ওপর তৈরি এই সিনেমার। ছত্তিশগড়ের বস্তার জেলার নকশাল বাদিরা ভারতবর্ষকে বিভাগ করার জন্য অপচেষ্টা এবং অত্যাচার শুরু করে আশপাশে স্থানীয়দের ওপর। আর তার সাথে সিআরপিএফের 76 জন জবানকে হত্যা করে। এই নকশাল বাদীদের সাহায্য করতেন, দেশের বড় পদে থাকা ব্যক্তিরা। নকশালদের বিরুদ্ধে রুখে ধারায় আই পি এস অফিসার। এই ঘটনাটিকে অবলম্বন করেই সিনেমাটি কাহিনী তৈরি করা হয়।

Bastar The Naxal Story Box Office Collection

Bastar The Naxal Story Cast

মুভিটিতে আদা শর্মা সাথে দেখতে পাওয়া যাবে অনেক অভিনেতা অভিনেত্রীদের। তাদের মধ্যে হল আনাংশ বিশ্বাস, রাইমা সেন, শিল্পা শুক্লা, যশপাল শর্মা, বিজয়কৃষ্ণ, কিশোর কদম আরো অনেককেই।

Bastar The Naxal Story Box Office Collection

Bastar film Director & Producer

সান সাইন পিকচার প্রাইভেট লিমিটেড প্রেসেন্টস ; এ ভিপুল আমরাতলাল শাহ প্রোডাকশনে তৈরি এই বস্তার : দা নক্সাল স্টোরি সিনেমাটি। সিনেমাটিকে পরিচালনা করেছেন সুদীপ্ত সেন। সুদীপ্ত সেনের শেষ ছবি দ্য কেরালা স্টোরি বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।

Bastar Film Budget

এই মুভিটিতে সেই ভাবে কোন বড় অভিনেতাকে দেখা যায়নি। তাছাড়া মুভিটির বেশিরভাগ অংশই ছত্রিশগড়ে তৈরি করা হয়েছে। তাই বাজেট সম্পর্কে যদি দেখা যায় তাহলে 40 থেকে 55 কোটি টাকা খরচ হয়েছে এই সিনেমাটি তৈরি করতে।

Bastar film Release date

বস্তার দা নকশাল স্টোরি মুভিটিকে বড় পর্দায় দেখা যাবে 2024 এ মার্চ মাসে 15 তারিখে। সিনেমাটিকে বিভিন্ন ভাষাতে মুক্তি করা হচ্ছে এবং মুভিটিকে প্যান ইন্ডিয়াতেও দেখা যাবে।

bastar: the naxal story

Bastar The Naxal Story Box Office Collection Bastar The Naxal Story Box Office Collection Bastar The Naxal Story Box Office Collection Bastar The Naxal Story Box Office Collection Bastar The Naxal Story Box Office Collection Bastar The Naxal Story Box Office Collection

todayisbest.com

Leave a Comment