Book Chetak Electric Scooter Online 126 কিলোমিটার রেঞ্জসহ বাজার কাপাতে আসছে

By todayisbest.com

Updated on:

Book Chetak Electric Scooter ঐতিহ্যের নতুন অবতার : ভারতবর্ষের প্রধান দশটি মোটর সাইকেল কোম্পানিগুলির মধ্যে বাজাজ কোম্পানির নাম টি উঠে আসে।দেশের মানুষের মনেই গভীরভাবে গেঁথে রয়েছে বাজাজ নামটি। 1926 সালে জামনালাল বাজাজ প্রতিষ্ঠিত, এই ভারতীয় বহুজাতিক সংস্থাটি আজ বিশ্বজুড়ে বিখ্যাত।গাড়ি থেকে হোম অ্যাপ্লায়েন্স, ফাইন্যান্স থেকে ইন্স্যুরেন্স পর্যন্ত বিভিন্ন ক্ষেত্রে বাজাজ অগ্রগণ্য স্থান দখল করে রেখেছে।

Bajaj- কোম্পানি এবার তাদের ইলেকট্রিক স্কুটার আনতে চলেছে ভারতের রাস্তায়। 2024 সালে বাজাজ চেতক তাদের দুটি ভ্যারিয়েন্ট আনতে চলেছে। প্রথমটি হল Bajaj Chetak Premium আর দ্বিতীয়টি হল Bajaj Chetak Urbana।আজ আমরা আমাদের এই প্রবন্ধে বাজাজের চেতক সম্পর্কে আলোচনা করব। সমস্ত তুকে তথ্য পেতে আমাদের সাথে থাকুন।

Book Chetak Electric Scooter ডিজাইন

চেতক ক্লাসি স্টাইলের ডিজাইন তার পূর্বসূরীর সাথে খুব বেশি পরিবর্তিত হয়নি। এটিতে একটি গোল্ডেন পেইন্ট এবং ক্রোম অ্যাকসেন্ট সহ একটি ক্লাসিক চেহারা রয়েছে।ডিজাইনের সাথে সাথে বডিতে মেটাল ব্যবহার করা হয়েছে। এই স্কুটারটিতে LED আলোর সাথে একটি 5.0 ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টরে পাওয়া যাবে।

Book Chetak Electric Scooter
__ক্লাসিক স্টাইল

Book Chetak Electric Scooter পারফর্মেন্স

বাজাজ চেতক একটি 115.5 সিসি, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন চালিত স্কুটার। এই ইঞ্জিনটি 8.1 বিএইচপি পাওয়ার এবং 9.81 এনএম টর্ক উৎপাদন করার ফলে এই ইলেকট্রিক স্কুটারের পারফর্মেন্স শহরের রাস্তায় আরও সাবলীল গতি অভিজ্ঞতা দেবে। চেতকের সর্বোচ্চ গতি 73 কিমি/ঘণ্টা। চেতক একটি মসৃণ চালক অভিজ্ঞতা প্রদান করে। চেতকের ব্রেকিং সিস্টেমও ভাল। এটিতে সামনের ডিস্ক ব্রেক এবং পিছনের ড্রাম ব্রেক রয়েছে। এই সিস্টেমটি শহরের রাস্তায় দ্রুত এবং নিরাপদ থামানোর জন্য যথেষ্ট এবং শহরের রাস্তাকে উপভোগ করার জন্য আপনার উপযুক্ত সঙ্গী হতে পারে।

Book Chetak Electric Scooter ফিচার্স

বাজাজের এই ইলেকট্রিক স্কুটার টিতে কয়েকটি অত্যাধুনিক ফিচারস দেখতে পাওয়া যায়। যেগুলি আপনার ড্রাইভিং অভিজ্ঞতাকে আরো সুন্দর করে তুলতে সাহায্য করে। চেতক এ যে অত্যাধুনিক বৈশিষ্ট্য গুলি দেখা যায় সেগুলি হল,

Book Chetak Electric Scooter
__স্কুটারের ফিচার্স
  • ইলেকট্রনিক গিয়ার চেঞ্জ
  • ইলেকট্রনিক স্ট্যাটার
  • রিভার্স মোড
  • গিয়ার ইনডিকেটার
  • ডিজিটাল মিটার
  • টিউনিং সাউন্ড সিস্টেম

Book Chetak Electric Scooter ব্যাটারি ও রেঞ্জ

বাজাজ চেতক দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়: আর্বান এবং প্রিমিয়াম। প্রথম ভেরিয়ানটি রয়েছে একটি 2.9 kwh লিথিয়াম আয়ান ব্যাটারি প্যাক। যা এক চার্জে 113 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে এবং দ্বিতীয় ভেরিয়ান্টে 3.2 kwh লিথিয়াম আয়ন ব্যাটারির সাথে ফুল চার্জে আপনি 126 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ পেতে পারেন। চেতকের ব্যাটারি প্যাকটি 800W চার্জারে মাত্র 4 ঘন্টা 30 মিনিটে ফুল চার্জ করা যায়। এছাড়াও, স্কুটারের সাথে 5A চার্জারও দেওয়া হয়। বাজাজ চেতকের ব্যাটারি প্যাকটি IP67 রেটেড, যা জল এবং ধুলো থেকে সুরক্ষিত। এছাড়াও, ব্যাটারি প্যাকটিকে 100,000 কিলোমিটার পর্যন্ত ওয়ারান্টি দেওয়া হয়।

Bajaj Chetak Premium
__ব্যাটারি ও রেঞ্জ

Bajaj Chetak ভ্যারিয়েন্টে তুলনা

বৈশিষ্ট্যচেতক প্রিমিয়ামচেতক আরবেন
পরিসীমা126 কিমি113 কিমি
সর্বোচ্চ গতি73 কিমি প্রতি ঘণ্টা63 কিমি প্রতি ঘণ্টা
চার্জারবোর্ডেঅফ বোর্ড
শারীরিক প্রকারস্টিল বডিস্টিল বডি
সম্পূর্ণ চার্জিং সময়4 ঘন্টা 30 মিনিট4 ঘন্টা 50মিনিট
হিল হোল্ডপাওয়া যায়পাওয়া যায়
বিপরীত মোডপাওয়া যায়পাওয়া যায়
অ্যাপ সংযোগসম্পূর্ণসম্পূর্ণ

Bajaj Chetak Premium মূল্য

এই ইলেকট্রিক স্কুটারটির এক্স শোরুম মূল্য 1,35,000 লক্ষ্য থেকে শুরু, আর যদি আপনি এই গাড়িটি নেওয়ার জন্য ভাবেন, তাহলে আমরা আপনাকে বলব এটি আপনি সহজ EMI এর সাহায্যে নিতে পারেন।

Bajaj Chetak Premium
__ভ্যারিয়েন্টে মূল্য

todayisbest.com