Captain Miller

Captain Miller Box Office Collection-24 বক্স অফিস কালেকশন বেশ প্রশংসনীয়

Captain Miller Box Office Collection: দক্ষিণী চলচ্চিত্র জগতে আরো এক মুভি বক্স অফিসে ঝড় তুলেছে। ‘ক্যাপ্টেন মিলার’ নামের এক অ্যাকশন থ্রিলার মুভি মাত্র দুইদিনের মধ্যেই বক্স অফিস তোলপাড় করে।রবিবার, ১২ জানুয়ারী ২০২৪, রাত্রে এই সিনেমাটির সম্পর্কে জানতে উন্মুখ থাকে সারা ভারতবর্ষ।তামিল ফিল্মের সুপারস্টার এবং দামদার অভিনেতা ধানুস-এর এই ফিল্ম ক্যাপ্টেন মিলার।এই ফিল্মটাই ধানুশের লাইফে সব থেকে বড় ফিল্ম বলে মনে করা হচ্ছে। captain miller box office collection

Captain Miller Box Office Collection

ফিল্মটির যখন অ্যানাউন্সমেন্ট হয়েছিল, তখন পোস্টারে ধানুসকে খাকি প্যান্ট-এ মুখে ঢাকা ও বন্দুক হাতে ডাকাত বা বেশভূষা সাজে দেখা যায়।এটি একটি অ্যাকশন থ্রিলার ফিল্ম যেটি ১৯৩০ সাল থেকে ঘটেছিল। এই ফিল্মটি যখন অ্যানাউন্সমেন্ট হয় তখন সোশ্যাল মিডিয়া এটিকে নিয়ে হইচই পড়ে যায় এবং ২৪ ঘন্টার মধ্যে ৫৫ লাখের বেশি বার এই ভিডিওটি দেখে দেখা হয়।

Captain Miller Box Office Collection Day 13

নির্মাতারা ভেবেছিলেন ক্যাপ্টেন মিলার ফিল্মটি খুবই জনপ্রিয় হয়ে বক্স অফিসে রেকর্ড গড়ে তুলবে। কিন্তু ফিল্মটি দর্শকদের কাছে খুব বেশি জনপ্রিয় হয়ে ওঠেনি। আজ ১৩ তম দিনে এই ফিল্মটির মোট বক্স অফিস কালেকশন মাত্র ৫৭ লাখ টাকা। captain miller box office collection

Captain Miller Box Office Collection Day 12

১২ তম দিনে বক্স অফিসে কোন পরিবর্তন আসেনি আজ মোট ৪৫ লাখ টাকা কালেকশন করেছে বক্স অফিস থেকে এই ক্যাপ্টেন মিলার চলচ্চিত্রটি।

Captain Miller Box Office Collection Day 11

.বক্স অফিস কালেকশনে ক্যাপ্টেন মিলার ফিল্মটি সেইভাবে জায়গা করে নিতে পারিনি তাই কালেকশনের ম্যাপ নিম্ন গতি মুখ। আর আজ ১১ তম দিনে মোট ৫৫ লাখ টাকা আয় করেছে এই ফিল্মটি।

Captain Miller Box Office Collection Day 10

ক্যাপ্টেন মিলার ফিল্মটি নবম ও দশম দিনের তুলনায় সমতুল্য আয় করেছে বক্স অফিসে। মোট আয়ের পরিমাণ ১ কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 9

আজ নবম দিন বক্স অফিস কালেকশনে খুব ভালো ফলাফল না করলেও, চলচ্চিত্রটি আজকের দিনের মোট বক্স অফিস কালেকশনে আয় করেছে ১কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 8

অষ্টম দিনে আমরা যদি ক্যাপ্টেন মিলার ফিল্মের বক্স অফিস কালেকশনের দিকে দেখি, চলচ্চিত্রটি আজকের দিনে ১ কোটি টাকাও আয় করতে পারেনি। এটি খুব হতাশ হীন বিষয়। মোট আয়ের পরিমাণ ৮১ লক্ষ টাকা।

Captain Miller Box Office Collection Day 7

ক্যাপ্টেন মিলার ফিল্মের বক্স অফিস কালেকশন এর আজ সপ্তম তম দিন। এই সপ্তম তম দিনে এসেও ভারতীয় পর্দা থেকে মোট বাজে টাকার পরিমান উঠাতে পারেনি এই ফিল্ম। এই দিনের মোট বক্স অফিস কালেকশন ১.৮৫ কোটি টাকা। captain miller box office collection

Captain Miller Box Office Collection Day 6

আমরা যদি ষষ্ঠ দিনের দেখি, নির্মাতারা যতটাই ভেবেছিলেন যে বক্স অফিস কাপাতে পারে এই হিন্দি মুভি টি। আজ ততটাই পিছিয়ে গেছে এই মুভির কালেকশন। মাত্র ৩ কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 5

পঞ্চম দিনে এসে এই হিন্দি মুভিটি সেই ভাবে বক্স অফিসে নিজের বিস্তার ঘটাতে পারেনি। তাই আজ অন্যান্য চার দিনের তুলনায় বক্স অফিস কালেকশন অনেকটাই কমে গিয়েছে। পঞ্চম দিনের মোট বক্স অফিস কালেকশন হয়েছে ৪.৮৬ কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 4

ফিল্মটি রিলিজ হওয়ার আজ চতুর্থ দিন। এই দিনের মোট বক্স অফিস কালেকশন ৬.৬২ কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 3

আমরা যদি ক্যাপ্টেন মিলারের রিলিজের তৃতীয় দিন দেখি, দেখা যাবে যে বাজেটের অর্ধেক টাকা বক্স অফিস থেকে কালেকশন হয়ে গিয়েছে।তৃতীয় দিনের মোট বক্স অফিস কালেকশন ৭.৮ কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 2

কাহিনী ও থ্রিলার ভরা এই অ্যাকশন মুভিটি দ্বিতীয় দিনে অনেকটাই বক্স অফিস কালেকশন করে করে নিয়েছে। দ্বিতীয় দিনের মোট কালেকশন ৭.৪৫ কোটি টাকা এবং এই মুভির ওয়ার্ল্ড ওয়াইড কালেকশন ২৩.৬ কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 1

ফিল্মটি রিলিজ হওয়ার পর সুপার স্টার ধানুস তার ফ্যান ফলোয়ার্সদের মনে অনেকটা জায়গা করে নেয়।ফিল্ম ক্যাপ্টেন মিলারের কালেকশন নিয়ে অনেক মিডিয়া রিপোর্টাররা তাদের মতামত প্রকাশ করে। আমরা যদিও Sacnilk রিপোর্টগুলি বিশ্বাস করি, তাই তাদের রিপোর্ট অনুযায়ী ধানুষের এই ফিল্ম মোট ভারতবর্ষে ৮.৭ কোটি টাকা প্রথম দিনই কালেকশন করে ফেলে।

Captain Miller Box Office Collection

চলচ্চিত্র মুক্তির দশ দিনের Box Office Collection চ্যাট তালিকা

মুক্তির দিনভারতে নেট সংগ্রহবিশ্বব্যাপী নেট সংগ্রহ
প্রথম দিন শুক্রবার৮.৭ কোটি টাকা১২.৪ কোটি টাকা
দ্বিতীয় দিন শনিবার৭.৪৫ কোটি টাকা১১.২ কোটি টাকা
তৃতীয় দিন রবিবার৭.৮ কোটি টাকা১০.২ কোটি টাকা
চতুর্থ দিন সোমবার৬.৬২ কোটি টাকা৯.১ কোটি টাকা
পঞ্চম দিন মঙ্গলবার৪.৮৬ কোটি টাকা৮.৩ কোটি টাকা
ষষ্ঠ দিন বুধবার৩ কোটি টাকা৭.৪ কোটি টাকা
সপ্তম দিন বৃহস্পতিবার১.৮৫ কোটি টাকা৪.৪ কোটি টাকা
অষ্টম দিন শুক্রবার৮১ লক্ষ টাকা৪ কোটি টাকা
নবম দিন শনিবার১ কোটি টাকা৩.৪ কোটি টাকা
দশম দিন রবিবার১ কোটি টাকা১.৮ কোটি টাকা
মোট বক্সঅফিস সংগ্রহ৪৩.৪৭ কোটি টাকা৭২.২ কোটি টাকা

Miller Story

‘ক্যাপ্টেন মিলার’ একটি থ্রিলার-ভিত্তিক অ্যাকশন মুভি, যেখানে এক রহস্যময় পুলিশ অফিসার, ক্যাপ্টেন বিজয় মিলারের জীবন কেন্দ্রে. হঠাৎ একদিন কয়েকটি জটিল মামলার সম্মুখীন হয় মিলার, যা তাকে একের পর এক ধাঁধার মধ্যে ফেলে দেয়।এই ঘটনাগুলোর সাথে জড়িয়ে আছে একটি শক্তিশালী অপরাধী সংগঠন, আর তাদের উদ্দেশ্য নিয়েই গোটা গল্পটি আবর্তিত হয়।মিলার কি এই রহস্য উন্মোচন করতে পারবেন? নাকি অপরাধীদের ফাঁদে পড়ে নিঃশেষ হয়ে যাবেন? উত্তর জানতে আপনাকে সিনেমা হলে গিয়েই দেখতে হবে।

Captain Miller Cast

Captain Miller Cast
__Captain Miller Cast

Director and Producer

‘ক্যাপ্টেন মিলার’প্টেন মীনার হল একটি তামিল, তেলেগু এবং হিন্দি ভাষায় গঠিত ২০২৪ সালের এক অনন্ত থ্রিলার মুভি যা অরুণ মাতেশ্বরণ পরিচালিত ও সত্য জ্যোতি ফিল্ম দ্বারা প্রযোজিত হয়েছে। নির্মাতারা মনে করেন তাদের অন্যান্য সফল ফিল্মের, এটিও একটি সফল ফিল্ম হয়ে উঠুক।

Miller Budget

এই মুভিটির শুটিং সেইভাবে বিশেষ জায়গায় হয়নি এবং অন্যান্য খরচের দিকটাও বেশ ভালো মেন্টেন করেছে ক্যাপ্টেন মিলার মুভি মেকার টিমেরা। তাছাড়া একটি প্রতিবেদন অনুসারে এই ছবিটি নির্মাণ করতে 50 কোটি টাকা খরচ হয়েছে। মুভির নির্মাতারা ভাবছেন যে, তাদের নির্মিত এই মুভি নির্মাণ খরচকে ঝাঁপিয়ে যাবে বক্স অফিস কালেকশন।

Captain Miller Box Office Collection

Similar Posts