Fire-Bolt Dream আপনার কবজিতে স্মার্টনেসের এক নতুন দুনিয়া-24

By todayisbest.com

Published on:

অসাধারণ কব্জি ফোন Fire-Bolt Dream: ফায়ার বোল্ট স্মার্ট ওয়াচ নির্মাতারা তাদের ব্যবহারকারীদের জন্য একটি চমক আনতে চলেছে খুব শীঘ্রই। এটি শুধু একটি স্মার্ট ওয়াজ না, এটি একটি কব্জি ফোন। যেটি স্মার্টফোন বাজারেতে আলোচ্যের বিষয় উঠেছে। এই স্মার্ট ওয়াচ ফোনের সম্পর্কে জানতে আমাদের এই নিবন্ধে থাকুন। আজকের সিরিজে আমরা মূল্য ও সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য আলোচনা করব।

তৈরি হোন এক অন্য রকম স্মার্টওয়াচের অভিজ্ঞতার জন্য – ফায়ারবোল্ট ড্রিম! এই ঘড়ি আপনার কবজিতে আনবে অत्याধুনিক ফিচারের এক ঝাঁচক, আর সেই সঙ্গে এলিগ্যান্ট ডিজাইনের এক নিদার্ষণ।এটি ভারতের প্রথম কব্জি ফোন যার মধ্যে 4G LTE ন্যানো সিম ব্যবহার করা যাবে।

Nano Sim Slot
Sim Slot

Fire-Bolt Dream Display

ফায়ারবোল্ট ড্রিমের ডিসপ্লেই আপনার কবজিতে আনবে এক ঝলমলে জানালা। 2.02 ইঞ্চির অ্যামোলেড পর্দাটি উজ্জ্বল ও ক্রিস্টাল ক্লিয়ার, যে কোনো আলোতে সবকিছুই দেখা যাবে।320*386 পিক্সেলের ঘনত্ব এতটাই বেশি যে, ছবি, ভিডিও, এবং টেক্সট সবকিছুই দেখাবে অত্যন্ত সূক্ষ্ম ও স্বচ্ছ। 600 NITS ব্রাইটনেস প্রচন্ড রোদে ও ডিসপ্লেটির ব্রাইটনেস কখনো কমতে দেবে না। আর অন্ধকারেও অটো-ব্রাইটনেস ফিচারটি আপনার চোখকে আরাম দেবে। ডিসপ্লেইটি টেকসই গোরিলা গ্লাস দিয়ে তৈরি, তাই আঁচড় ও খামচির ভয়ের কোনো কারণ নেই। আর সবচেয়ে দারুণ বিষয়টি হলো, অসংখ্য ওয়াচ ফেইসের অপশন আপনাকে প্রতিদিন নতুন লুক দেবে।তাছাড়া ঘড়িটির মধ্যে রয়েছে IP67 ওয়াটার রেসিস্ট্যান্ট। মিনিমালিস্ট থেকে ট্রেন্ডি, স্মার্ট থেকে ক্লাসিক – আপনার মনের মতো করে সাজান আপনার ফায়ারবোল্ট ড্রিমকে।

Fire bolt dream smart watch display
_Display

Fire-Bolt Dream Battery

চিন্তার ছাড়াই দৌড়ান, লাফান, আর সাঁতার কাটুন! ফায়ারবোল্ট ড্রিমের 800 mAh দীর্ঘস্থায়ী ব্যাটারি আপনাকে সঙ্গ দেবে সারা দিন, রাত। একবার ফুল চার্জে, এই ঘড়ি চলবে কমপক্ষে 5 দিন পর্যন্ত। তাই আর চার্জারের দুশ্চিন্তা করতে হবে না, নিশ্চিন্তে ব্যবহার করুন আপনার স্মার্ট ওয়াচকে।

যদি আপনি হালকা ব্যবহারকারী হন, তাহলে ফায়ারবোল্ট ড্রিম আপনাকে সঙ্গ দেবে আরও বেশি সময়। তবে, সবসময় চার্জ টিকে থাকবে কিনা, তা নির্ভর করে আপনার ব্যবহারের ধরনের উপর। উজ্জ্বলতা বাড়িয়ে রাখা, সবসময় GPS ট্র্যাকিং চালু রাখা, অথবা ঘন ঘন নোটিফিকেশন পাওয়া – এইসব কাজ ব্যাটারি খরচের পরিমাণ বাড়িয়ে দিতে পারে।

Fire bolt Dream
_Battery

Fire-Bolt Dream Charger

ফায়ারবোল্ট ড্রিম আপনাকে দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ উপহার দিলেও, একসময় তাকেও চার্জ দেয়া প্রয়োজন। কিন্তু চিন্তারের কোনো কারণ নেই , চুম্বকযুক্ত চার্জিং ক্যাবলটি ঘড়ির পিছনের অংশে সহজেই লাগে। ফায়ারবোল্ট ড্রিমের ফাস্ট চার্জিং ফিচারের সাহায্যে মাত্র 30 মিনিট চার্জেই আপনি ব্যাটারি 50% পর্যন্ত ফুল করতে পারবেন। তাই, একটু সময় বের করে ঘড়ি চার্জে দিলেই আপনি আবার প্রস্তুত, আপনার দিনের বাকি অংশের জন্য।

Fire-Bolt Dream Design

ফায়ারবোল্ট ড্রিমের ডিজাইন এক কথায় অপূর্ব। হালকা ও মজবুত মেটাল বডি আপনার কবজিতে বসবে ঠিক আপনার পছন্দের মতো, যে কোনো পোশাকের সঙ্গে মানিয়ে যাবে। ২.০২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে উজ্জ্বল ও ক্রিস্টাল ক্লিয়ার, প্রতিটা বিজ্ঞপ্তি ও ইনফরমেশন দেখাবে ঝকঝমক করে। আর ওয়াচ ফেইসের অসংখ্য অপশন! প্রতিদিন নতুন লুক দিন আপনার স্মার্টওয়াচকে, নিজের স্টাইলকে করুন আরও আকর্ষণীয়। এই এক ঘড়িতে মিলেছে অত্যাধুনিক AI ফিচার আর এলিগ্যান্ট ডিজাইনের এক মিলন, আপনার কবজিতে আনবে এক অন্য রকম অভিজ্ঞতা।

fire bolt dream application
_Design

Fire-Bolt Dream Processor & Ram

ফায়ারবোল্ট ড্রিমের অসাধারণ ফিচারের কথা বলতে গেলে, এর শক্তিশালী প্রসেসর ও পর্যাপ্ত র‍্যামের কথা বলতেই হবে। এই দুটো উপাদান মিলে ঘড়ির পারফর্ম্যান্সকে নিখুঁত করে তুলেছে।

প্রসেসর: ফায়ারবোল্ট ড্রিম Cortex Quad Core শক্তিশালী প্রসেসর দ্বারা চালিত, যা নিশ্চিত করে স্মুথ অপারেশন এবং দ্রুত রেসপন্স টাইম। আপনি অ্যাপ খুলুন, মেনুতে ঘুরে বেড়ান, নোটিফিকেশন দেখুন – সবকিছুই হবে ঝটপট কোন হ্যাং ছাড়াই। আপনার কাজ বা কার্যক্রমে কোনো বাধা আসবে না।

Fire bolt dream smart watch Ram And Processor
_Ram & Processor

র‍্যাম: 2GB র‍্যাম থাকার কারণে একই সঙ্গে মাল্টিপল টাস্ক হ্যান্ডেল করা এই স্মার্টওয়াচের জন্য খুবই সহজ। একই সঙ্গে মিউজিক চালান, হার্ট রেট মনিটর করুন, মেসেজ দেখুন – কোনো কিছুই স্লো হয়ে যাবে না। আপনি আপনার কাজ ও কার্যক্রম চালিয়ে যেতে পারবেন মসৃণ ও নির্বিঘ্নভাবে।

Fire-Bolt Dream Price & Launch Date in India

দামের কথা বলতে গেলে, আশা করা যায় 5999 টাকা থেকে শুরু হবে ড্রিমের মূল্য। তবে চূড়ান্ত দাম লঞ্চের সময়ই জানা যাবে। এই অপেক্ষার পুরস্কার হিসেবে আপনি পাবেন এক দুর্দান্ত স্মার্টওয়াচ, ১০ই জানুয়ারি ২০২৪ এ স্মার্ট ওয়াচ ফোনটি ভারতের বাজারেতে পাওয়া যাবে। অনলাইনে তে পেতে এটিকে ক্লিক করুন 👈

WristPhone
_ WristPhone

todayisbest.com