Firebolt Smart Watch (মোবাইল ঘড়ি আনতে চলেছে ফায়ার বোল্ড)-24

By todayisbest.com

Published on:

New Firebolt Smart Watch: প্রযুক্তির জগতে আবারো নতুন ধামাকা। শীঘ্রই বাজার আসতে চলেছে Calling সংযুক্ত অত্যাধুনিক ফিটনেস ট্র্যাকার সংবলিত নতুন স্মার্ট ঘড়ি। এই ঘড়িটি কেবল সময় দেখানোরই কাজ করবে না বরং আপনার স্বাস্থ্য ও ফিটনেস এর যত্ন নেবে। তার সাথে এই ঘড়িটি সম্পূর্ণ একটি ফোনেরও কাজ করবে। যার সাহায্যে আপনি ব্রাউজিং, কলিং আরও অনেক কিছু করতে পারবেন।

Firebolt Smart watch New Look
_New Stylist Look

ফায়ার বোল্ট কোম্পানি তাদের নিজস্ব ওয়েবসাইটে এই ঘড়িটি বাজারে আসার বিজ্ঞপ্তি জারি করেছেন।ওয়েবসাইটির প্রথমেই ফায়ার বোল্ট কোম্পানি তাদের ওয়াচ টিকে একটি ঘুমন্ত মোবাইল ঘড়ি বলে উল্লেখিত করেছে এবং তার সাথে এটাও বলেছে যে এই ঘড়িটি হবে বিশ্বের প্রথম মোবাইল ঘড়ি। যেটি সারাবিশ্বে স্মার্টওয়াচের দুনিয়াকে পাল্টে দেবে।

Smart Watch Features

ফায়ার বোল্টের এই স্মার্টওয়াচটির মাধ্যমে আপনি সোশ্যাল মিডিয়ার সবকিছুই করতে পারবেন। রাইট বুক করতে পারেন, অনলাইনের মাধ্যমে কোন খাবার অর্ডার করতে পারেন, আপনি কল করতে পারেন। এই সবকিছুই আপনি করতে পারবেন কোন ফোন ছাড়াই, কারণ এই স্মার্টওয়াচটির মধ্যে একটি ই-সিম কার্ড স্লট উপলব্ধ থাকবে।

Firebolt Smart Watch Application
_ Usable Application

Firebolt Smart Watch Display

স্মার্ট ঘড়ির একটি বৈশিষ্ট্য যা আপনাকে অবাক করে দেবে, সেটি হলো এর চমৎকার ডিসপ্লে।এই স্মার্টওয়াচ এ ব্যবহার করা হয়েছে উচ্চ-রেজোল্যুশনের AMOLED ডিসপ্লে। এর অর্থ হলো, আপনি পাবেন নিখুঁত পিক্সেল, উজ্জ্বল রং, এবং অসাধারণ কন্ট্রাস্ট। তীক্ষ্ণ রোদের নিচেও স্ক্রিন দেখা যাবে কোনো সমস্যা ছাড়াই।ডিসপ্লেতে রয়েছে উচ্চ-সংবেদনশীল টাচ সেন্সর। এর মানে, আপনি সহজেই ন্যাভিগেট করতে পারবেন, অ্যাপ খুলতে পারবেন, এবং স্ক্রিনে বিভিন্ন ফাংশন ব্যবহার করতে পারবেন।তাছাড়া, ফায়ার বোল্টের স্মার্ট ওয়াচ টি অ্যাপেল স্মার্টওয়াচের ডিজাইন দেওয়া হয়েছে যা আপনাকে নিজের স্টাইল প্রকাশ করারও সুযোগ দেবে।

Firebolt Smart Watch Style
_Smartness Look

Smart Watch বিস্তারিত বিবরণ

স্মার্টফোনটি সম্পূর্ণ Fire OS অপারেটিং সিস্টেম দিয়ে বিকাশ করা হয়েছে। তার সাথে সাথে অ্যান্ড্রয়েড এর কিছু তথ্য উল্লেখিত করেছে এই স্মার্টফোন কোম্পানি তাদের নিজস্ব ওয়েবসাইটে। স্মার্ট ওয়াচটি নিয়ে এখনো পর্যন্ত কোনো বিস্তারিত বিবরণ উল্লেখ করেনি।এই স্মার্টফোনটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে ফায়ার বোল্টের নিজস্ব ওয়েব সাইটে ভিজিট করুন।

dhooni with fire bolt

todayisbest.com