Honor 200 Pro

Honor 200 Pro উচ্চ ক্যামেরা সম্পন্ন ফোনটি ভারতে চিহ্ন স্থাপন করতে এগিয়ে আসছে

Honor 200 Pro Price In India : হনোর কোম্পানি আনতে চলেছে, তার সর্বশেষ সংস্করণ হনোর 200 pro। যেখানে পাওয়া যাবে বড় ক্যামেরার সাথে, স্কিনে টাচ না করে বায়ুর মধ্যে অঙ্গভঙ্গি সাহায্যে স্মার্টফোনটিকে সম্পূর্ণ কন্ট্রোল করার বৈশিষ্ট্য। স্মার্টফোনটির মধ্যে দেয়া হয়েছে Magic OS। এটি একটি দুর্দান্ত সফটওয়্যার, এর সম্পর্কে আমরা পরবর্তী প্রবন্ধে জানবো। বড় ব্যাটারী, স্মার্ট চার্জার এবং আরো অন্যান্য বৈশিষ্ট্যের সমাহার নিয়ে ভারতের আরো একবার প্রবেশ করতে চলেছে হনোর কোম্পানি।

হনোর কোম্পানি এই স্মার্টফোনটি প্রথম চীনে লঞ্চ করে এবং পরবর্তী সময়ে ভারতের লঞ্চের BIS সার্টিফিকেসনের জন্য নথিপত্র জমা করে। BIS হল ( ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডারস ) সরকারি সংস্থা। ভারতের মধ্যে বিদেশি কোন পণ্যের উৎপাদন ঘটাতে BIS অনুমতি ধার্য। খবর আছে যে, হনোর কোম্পানি Magic Os এর সাথে 200 Pro ভারতের লঞ্চ করার পর তার প্রত্যেকটি স্মার্টফোনে Magic os সফটওয়্যার নিয়ে আসতে পারে। ইতিমধ্যেই Amazon এর লাইফ হওয়া তথ্য নিশ্চিত করে যে ফোনটির সিনেমাটিক ফটোগ্রাফি ক্ষমতা, বাঁকা ডিসপ্লে এবং ক্যামেরা সহ লঞ্চ হবে।

Honor 200 Pro
Honor 200 Pro

হাইলাইট

  • ট্রিপল 50 মিগাল স্টুডিও লেভেল প্রোট্রেট ক্যামেরা
  • আই কমফোর্ট ডিসপ্লে
  • সিলিকন কার্বন বড় ব্যাটারি
  • স্ন্যাপড্রাগনের শক্তিশালী চিপসেট
  • MAGIC OS এর ব্যবহার

Honor 200 Pro DESIGN

চতুষ্কোণ বাঁকানো 8.2mm পাতলা স্মার্টফোন যা লম্বায় 163mm এবং চওড়া 75mm প্রিমিয়াম বিল্ড কোয়ালিটি। এর মেটালিক বডি ও গ্লাস ব্যাক প্যানেল ফোনটিকে দিয়েছে একটি লাক্সারি লুক। এছাড়াও, এর স্লিম ও লাইটওয়েট ডিজাইন ফোনটিকে ব্যবহার করার সময় এনে দেবে এক অন্যরকম আরাম। পিছনের ডিম্বাকৃত ক্যামেরা সেটআপ শিল্পীর দৃষ্টিভঙ্গিকে তুলে ধরে।

লম্বা163.3 মিমি
চওড়া75.2 মিমি
পাতলা8.2 মিমি
ওজন199 গ্রাম
রংস্কাই ব্লু, কোরাল পিঙ্ক, মুন শ্যাডো হোয়াইট, ভেলভেট ব্ল্যাক
সুরক্ষা IP65

Honor 200 Pro DISPLAY

হনোর কোম্পানি স্মার্টফোনটিতে দিয়েছে ভালো মানের 437ppi ঘনত্ব এবং ফুল হাই ডেফিনেশন যুক্ত 1224×2700 পিক্সেল রেজোলিউশন। এর মাধ্যমে ফোনের ভিসুয়াল কোন অংশে খামতি রাখতে দেবে না। 6.78 ইঞ্চি বেজেল লেস পাঞ্চ হল আল্ট্রাফ ফ্রিকোয়েন্সি ডিসপ্লে, যা আপনার চোখের জন্য ঝুঁকিমুক্ত AI বুদ্ধিমত্তার সাথে ব্যবহৃত হয়ে একটি নাইট ডাইনামিক ডিসপ্লে তে পরিণত করে এবং পছন্দমতন ভিসুয়াল চোখের সামনে তুলে ধরে। উজ্জ্বলতা ও স্মুতলি ডিসপ্লে ব্যবহারের জন্য স্মার্টফোনটিতে পাওয়া যাবে 120Hz রিফ্রেশ রেট এবং 4000নিটস HDR পিক উজ্জ্বলত। চতুর্ভুজ বাঁকানো একটি হাইপার ডায়নামিক ডিসপ্লে যেখানে রং প্রদর্শনের প্রযুক্তির দেখা যাবে।

Honor 200 Pro Display
Honor 200 Pro Display
পর্দা6.78 ইঞ্চি
রেজোলিউশন1224×2700 পিক্সেল
ঘনত্ব437ppi
টাইপOLED
টাচ স্ক্রিন ক্যাপাসিটি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, মাল্টি-টাচ
রিফ্রেশ হার120 Hz
উজ্জ্বলতা4000 নিট

Honor 200 Pro CAMERA

এই স্মার্টফোনে ক্যামেরাটিকে DSLR ক্যামেরাও বলা যেতে পারে। কারণ হনোর কোম্পানি ক্যামেরার মধ্যে ইনবিল্ড করেছে অনেক নতুন বৈশিষ্ট্য। পিছনের দিকে ট্রিপিল ক্যামেরার সেটাপে 50 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল প্রাথমিক ক্যামেরা। এই ক্যামেরাটির মধ্যে 1.3 ইঞ্চি বড় আকারে সেন্সর দেখতে পাওয়া যায়। আছে 12 মেগাপিক্সেল আলটা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং আরেকটি 50 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। ক্যামেরাগুলির সাহায্যে আপনি জীবন্ত ফটো ক্যাপচার করতে সক্ষম হবেন। ডুয়াল ভিডিও রেকর্ডিং এর জন্য স্মার্টফোনটিতে এলইডি ফ্ল্যাশও সংযুক্ত আছে।

স্মার্টফোনটি সামনে দিকে দেখতে পাওয়া যাবে 50 মেগাপিক্সেল পোর্ট্রেট সেলফি ক্যামেরা। যা বিষয়কে অপটিমাইজ করে একটি সুন্দর ফোকাস তুলে ধরে। AI দ্বারা চালিত OIS প্রযুক্তি, রাতের কম আলোতেও প্রকৃত ব্যাকগ্রাউন্ড সহ ফটো ক্যাপচার করতে পারে।

Honor 200 Pro Camera
Honor 200 Pro Camera
ক্যামেরাসামনে 50 MP / পিছনে 50MP + 12 MP + 50 MP
ফ্ল্যাশএলইডি ফ্ল্যাশ
জুম্ ক্যাপাসিটি50x
ইমেজ রেজোলিউশন8192 x 6144 পিক্সেল
ভিডিও রেকর্ডিং3840×2160 @ 30 fps
ক্যামেরা বৈশিষ্ট্যডিজিটাল জুম অটো, কাস্টম ওয়াটারমার্ক, ফেস ডিটেকশন ফিল্টার, স্মাইল ডিটেকশন ফোকাস, ডুয়াল ভিডিও রেকর্ডিং, স্লো-মো, টাইম-ল্যাপস

Honor 200 Pro PERFORMANCE

হনোর কোম্পানির ফোনটিতে ব্যবহার করেছে উন্নত C1+RF চিপের সেরা মানের হার্ডওয়ার যা বিশ্বব্যাপী আরো বেশি 5g কভারেজ সমর্থন করে। অপারেটিং সিস্টেমের মধ্যে দেখা যাবে অ্যান্ড্রয়েড v14 সাথে ম্যাজিক OS সফটওয়্যার। যার সাহায্যে স্ন্যাপ ড্রাগনের 8 জেন 3 চিপসেটকে কর্মের জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন করে এবং সুন্দরভাবে চালিত করে। স্মার্টফোনটি 12 জিবি র‍্যাম এবং 512 জিবি স্টোরেজের সাথে মাল্টি টাস্ক, গেমিং বা বড় এপ্লিকেশন অনায়াসে ব্যবহার করতে পারবেন।

Honor 200 Pro Performance
Honor 200 Pro Performance
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড v14 & ম্যাজিক OS
প্রসেসরOCTA CORE
র‍্যাম12GB
রম512GB
Magic OS বৈশিষ্ট্যমসৃণ এবং দ্রুত পারফরম্যান্স, অত্যাধুনিক ইউজার ইন্টারফেস, উন্নত নিরাপত্তা ব্যবস্থা, কাস্টমাইজেশন বিকল্প, মাল্টিটাস্কিং সুবিধা, উন্নত ব্যাটারি ব্যবস্থাপনা, স্মার্ট সহকারী, গেমিং অপ্টিমাইজেশন

Honor 200 Pro BATTERY

হনোর, স্মার্টফোনগুলিতে ব্যবহার করেছে সিলিকন কার্বন ব্যাটারি। যা খুব ভালো মানের ব্যাটারি। এই স্মার্টফোনটিতে 5200mAh ব্যাটারি সংযুক্ত করেছে ব্যবহারকারীদের দুশ্চিন্তা মুক্ত করতে। তার সাথে স্মার্টফোনটিকে চার্জিং এর জন্য দিয়েছে তার যুক্ত 100w হনোর সুপার চার্জার। এই চার্জার এর মাধ্যমে 15 মিনিটে 50% চার্জ সম্পন্ন হয়ে ওঠে। চার্জিংয়ের বিকল্প হিসাবে কোম্পানি 66w ওয়ারলেস চার্জারের সুবিধা প্রদান করেছে।

ব্যাটারি5200 mAh
টাইপসিলিকন কার্বন
চার্জারসুপার, 100W Type-C
ওয়্যারলেস চার্জিং66W
Honor 200 Pro Battery
Honor 200 Pro Battery

Other Specification

সাউন্ড200% ডুয়াল স্টেরিও স্পিকার
কার্ড স্লট1 ন্যানো সিম + 1 ন্যানো সিম / মাইক্রোএসডি
মিডিয়াঅডিও, ভিডিও প্লেব্যাক, ভিডিও রেকর্ডিং, ভয়েস রেকর্ডিং
সংযোগওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি, জিপিএস, ওটিজি, এনএফসি, ( এফএম সমর্থিত নয় )
অবস্থানGPS, BeiDou, GLONASS, Galileo, QZSS
রিমোট ইউনিভার্সাল ইনফ্রারেড রিমোট কন্ট্রোল।
বাক্সেনির্দেশাবলী, USB তার, চার্জার, ইজেক্ট টুল, ওয়ারেন্টি কার্ড, প্রতিরক্ষামূলক ফিল্ম, স্মার্টফোন
মূল্য এবং লঞ্চ তারিখNo official Announcement

আরো পড়ুন

OPPO Find X7 Ultra বিশ্বে-প্রথম কোয়াড ক্যামেরার আত্মপ্রকাশ

Oneplus Nord CE4 Lite লঞ্চের তারিখ, ডিসপ্লে এবং ক্যামেরার বিশদ নিশ্চিত করা হয়েছে

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *