Honor Magic 6 Pro

Honor Magic 6 Pro পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম ক্যামেরা ফোন

Honor Magic 6 Pro why Best Smart Phone : হনোর কোম্পানির তার আধুনিক স্মার্টফোন বাজারে আনার জন্য উন্মোচন করেছে। স্মার্টফোনটি ইতিমধ্যেই ডিসপ্লের দিক থেকে গ্লোবাল রেঙ্কিংয়ে প্রথম, ক্যামেরা, ব্যাটারি ও সাউন্ড এর জন্য দ্বিতীয় স্থানে অবস্থান করেছে। 2024 সালে Honor Magic 6 Pro স্মার্টফোনটি গোল্ডেন স্মার্টফোন হতে চলেছে। যার মধ্যে দেখা গেছে, বৃহত্তম ক্যামেরা সেটআপ। ফোনটির নতুন সেটাপের জন্য, অন্যান্য স্মার্টফোনের তুলনায় ওজন একটু বেশি। 225 গ্রাম ওয়েটের সাথে স্মার্টফোনটি এই অংশে একটু দুর্বল হয়ে পড়েছে।

Honor Magic 6 Pro

নমস্কার বন্ধুরা, আজ আমরা চিনা স্মার্টফোন নির্মাতা হনোর আগত নতুন স্মার্টফোন সম্পর্কে আলোচনা করছি। আমরা জানি যে, হনোর কোম্পানি ধীরে ধীরে আধুনিক স্মার্টফোন দ্বারা ভারতীয় ফোন বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং কোম্পানি নির্মিত স্মার্ট ফোনগুলি ব্যবহার করে, ব্যবহারকারীরা খুবই আনন্দমুখর হয়ে উঠেছে। তাই আবারও তারা, স্মার্টফোন ব্যবহারকারীদের আকর্ষিত করতে আনতে চলেছে এই নতুন স্মার্টফোন। যার মধ্যে পাওয়া যাবে 180 মেগাপিক্সেল ক্যামেরা।

Honor Magic 6 Pro Performance

হনোর কোম্পানির Magic 6 Pro একটি শক্তিশালী স্মার্টফোন। ফোনটিকে সঠিকভাবে চালিত করবে অ্যান্ড্রয়েড এর সর্বশ্রেষ্ঠ ভার্সন Android v14 সাথে Magic UI সফটওয়্যার। স্মার্টফোনটির সফটওয়্যারকে সাহায্য করতে, হনোর কোম্পানি ব্যবহার করেছে Octa Core প্রসেসর এবং যার চিপসেট আছে Qualcomm Snapdragon 8 Gen 3। স্মার্টফোনটির দ্রুত কাজ ও বেশি সংরক্ষণ করে রাখার জন্য ব্যবহার করা হয়েছে দুটি ভিন্ন র‍্যাম এবং রোম। প্রথমটি 12GB LPDDR5X র‍্যাম ও 256GB স্টোরেজ এবং দ্বিতীয়টি 16GB LPDDR5X র‍্যাম ও 512GB স্টোরেজ । তবে হ্যাঁ এই স্মার্টফোনটিতে আলাদাভাবে কোন মাইকো এইচডি কার্ড ব্যবহার করা যাবে না। Adreno 750 গ্রাফিক্স এই স্মার্টফোনটির মধ্যে উপলব্ধ আছে।

Honor Magic 6 Pro Design

162.5mm লম্বা এবং 75.8mm চওড়া এই স্মার্টফোনটির থিকনেস মাত্র 8.9mm। যার দ্বারা একটি স্মার্টফোন গুড কোয়ালিটি তে অবস্থান করে। IP68 জল ও ধুলো প্রতিরোধক মেটাল গ্লাস, ফোনটিকে শক্তিশালী সাথে ইউনিক ডিজাইনে রূপান্তরিত করে। পিছনের দিকে ট্রিপল ক্যামেরা সেটাপের ওভার আকৃতির “HONOR” লেখাটিকে আরো উজ্জ্বলভাবে প্রদর্শন করে।91.95% বড় স্ক্রিন প্রায় বডির শেষ প্রান্তে ছুঁয়েই থাকে।

Honor Magic 6 Pro Display

আমরা প্রথমেই জানিয়েছি, ডিসপ্লের জন্য এই স্মার্টফোনটি গ্লোবাল রেংকিং এ প্রথম স্থান অধিকার করেছে। কারণ স্মার্টফোনটিতে পাঞ্চ হোল 6.8 ইঞ্চি ব্রেজল ডিসপ্লে দেখতে পাওয়া যাবে। ফুল এইচডি প্লাস 1280X2800 পিক্সেল রেজুলেশন ও 5000 নিটস পিক উজ্জ্বলতা, প্রত্যেক ভিসুয়ালের পুঙ্খানুপুঙ্খ তুলে ধরবে আপনার চোখের সামনে, এবং আপনাকে আলাদা একটি অভিজ্ঞতার সাথে পরিচয় ঘটাবে। যুক্ত রয়েছে HDR10 এবং HDR+ বৈশিষ্ট্য। 120Hz রিফ্রেশ রেট এর সাথে আপনি মাল্টি টাস্কিং ও শক্তিশালী অ্যাপ্লিকেশন অনাহাসে ব্যবহার করতে পারবেন।

Honor Magic 6 Pro

Honor Magic 6 Pro Camera

ফোনটির পিছনে দিকে দেখতে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরার সেটাপ। যেখানে ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি ক্যামেরা (যাতে 23 mm ফোকাস লেন্ট ও 1.13″ সেন্সর আছে)। 50 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইল্ড অ্যাঙ্গেল ক্যামেরা (যাতে 23 mm ফোকাস লেন্ট ও 2.7″ সেন্সর আছে) এবং 180 মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা সেটআপ দেওয়া আছে। সাথে আছে অটো ফোকাস, OIS এবং এলইডি ফ্ল্যাশ। স্মার্টফোনটির ক্যামেরার মাধ্যমে 8150X6150 পিক্সেল ফটো এবং 3840×2160 @ 30 fps, 1920×1080 @ 60 fps ভিডিও রেকর্ডিং করা যাবে। ক্যামেরার বৈশিষ্ট্যের মধ্যে দেখা যাবে ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন, টাচ টু ফোকাস এবং ভিডিও রেকর্ডিং এর জন্য স্লো মোশন ইত্যাদি।

Honor Magic 6 Pro স্মার্টফোনটি সামনের ক্যামেরাটা বেশি উন্নত। ফিফটি মেগাপিক্সেল ওয়াইল্ড অ্যাঙ্গেল ক্যামেরা। যাতে টোয়েন্টি টু এম এম ফোকাস লেন্থ পাওয়া যাবে। সামনের ক্যামেরাটিতে অটো ফোকাস বৈশিষ্ট্যের সঙ্গে 3840×2160 @ 30 fps, 1920×1080 @ 60 fps ভিডিও রেকর্ডিংও করতে পারবেন।

Honor Magic 6 Pro Battery

Honor স্মার্টফোনটির মধ্যে ব্যবহার করেছে লি-পলিমার অপসারণযোগ্য 5600mAh বড় ব্যাটারি। ব্যাটারি চার্জিং এর জন্য ওয়ারলেস চার্জার এবং ইউএসবি টাইপ সি চার্জার-দুই সমন্বয়ে পাওয়া যাবে। 80 ওয়ার্ড দ্রুত টাইপ সি চার্জারের মাধ্যমে স্মার্ট ফোনটিকে সম্পূর্ণ চার্জ করতে সময় লাগবে মাত্র 20 মিনিট। চার মাধ্যমে আপনি স্মার্ট ফোনটিকে কয়েকদিন নির্দ্বিধায় ব্যবহার করতে পারবেন।

Honor Magic 6 Pro Launch date & Price

হনোর কোম্পানির পক্ষ থেকে এখনো পর্যন্ত এই স্মার্ট ফোন লঞ্চের ব্যাপারে কোন অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট এবং মূল্য নির্ধারণ করেনি। ফোনটির মূল্য এবং লঞ্চের ডেট সংক্রান্ত বিষয়ে জানতে, হনোর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এর সাথে যুক্ত থাকতে পারেন।

Honor Magic 6 Pro
Honor Magic 6 Pro

Honor Magic 6 Pro Specifications

কোম্পানিHONOR
মডেলHonor Magic 6 Pro
অপারেটিং সিস্টেমAndroid v14 , Magic UI
ডিসপ্লে6.8 inches punch-hole Bezel-less display
র‍্যাম ও স্টোরেজ12 GB+256GB & 16 GB+512GB
প্রসেসরOcta core
চিপসেটQualcomm Snapdragon 8 Gen 3
পিছনে ক্যামেরা50MP + 50MP + 180MP with OIS
সামনে ক্যামেরা50MP
ব্যাটারী5600mAH Li-Polymer
চার্জারUSB Type-C 80w fast , Wireless Charger
সাউন্ডDTS Sound Loudspeaker
স্মার্টফোনের নিরাপত্তাFingerprint Sensor
সিমDual Nano
এফএম রেডিওNo
ব্লুটুথYes , v5.3
মূল্য এবং লঞ্চ তারিখNo official Announcement

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *