Huawei GT4 4.41 Smartwatch

Huawei GT4 4.41 Smartwatch প্রযুক্তি দুনিয়ায় এক বিশাল

Huawei GT4 4.41 Smartwatch Price : হুয়াওয়ে একটি চিনা ইলেকট্রনিক্স উৎপাদনকারী বিখ্যাত কোম্পানি। তারা তাদের GT 4 স্মার্টওয়াচ সিরিজের GT 4 4.41 নতুন সংস্করণের উন্মেচন ঘটিয়ে বিশ্ববাজারে আলোচ্যের বিষয় হয়ে উঠেছে। হুয়াওয়ে কোম্পানি এই নতুন স্মার্ট ওয়াচ Huawei GT4 4.41mm আগের মাসে মালয়েশিয়াতে প্রকাশের পর আবারো ফিলিপাইনে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করতে চলেছে। এটি শুধু সময় দেখার জন্য নয় তার সাথে ডিজিটাল পদ্ধতিতে, ফিটনেস বা স্বাস্থ্য সচেতনা এবং অন্যান্য পরিচালনার মাধ্যমে আপনার জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠতে পারে।এই স্মার্ট ঘড়িটি তার আইকনিক নতুন ডিজাইন ও বৈশিষ্ট্য জন্য গ্লোবাল মিডিয়া অ্যাওয়ার্ডস অর্জন করেছে। আপনি যদি এই স্মার্টওয়াশ টি সম্পর্কে সমস্ত তথ্য পেতে চান তাহলে এই প্রবন্ধের শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।

Huawei GT4 4.41 Smartwatch

হুয়াও চীনের অনেক পুরানো প্রযুক্তি কোম্পানি। 1987 সালে সেনজেন শহরে এর প্রতিষ্ঠা করেন, রেন ঝেংফেই নামক এক প্রতিষ্ঠিত ব্যক্তি এবং সেখান থেকেই হুয়াওয়ে কোম্পানি তার ভালো পণ্য ও আধুনিক প্রযুক্তির মাধ্যমে বিশ্ববাজারে খ্যাতিনামা হয়ে ওঠে। তারা বিভিন্ন রকম ইলেকট্রনিক পণ্যের উৎপাদন করে থাকে। যেমন ল্যাপটপ, ট্যাবলেট এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস। বর্তমান সময়ে হুয়াওয়ে বিশ্বের অন্যতম বড় স্মার্টফোন নির্মাতা হয়ে উঠেছে, তার সাথে এই কোম্পানি ফাইভ-জি নেটওয়ার্ক নির্মাণের প্রধান হিসেবে অংশগ্রহণ করে।

Huawei GT4 4.41 Display

হুয়াওয়ে GT 4 4.41 স্মার্টওয়াচটি দেখতে খুবই স্টাইলিশ এবং আধুনিক। স্মার্টওয়াচ টির চকচকে বেজেল রিং ও তার সাথে তরঙ্গায়িত প্যাটার্ন মুগ্ধ করে। এর 1.32 ইঞ্চি Amoled ডিসপ্লে এবং 466×466 পিক্সেল রেজুলেশন ও 532ppi সর্বোচ্চ উজ্জ্বলতা স্মার্ট ঘড়িটিকে অত্যন্ত স্পষ্ট এবং উজ্জ্বল করে তোলে যা আপনার চোখের জন্য খুবই আরামদায়ক। এর ওয়াচ ফেস পরিবর্তনযোগ্য, যা আপনাকে আপনার পছন্দ মতো ডিজাইন বেছে নিতে সহায়তা করবে। এর বিল্ড কোয়ালিটি এবং স্টেইনলেস স্টিলের বডি এটিকে একটি প্রিমিয়াম লুক এবং অনুভূতি প্রদান করে। এর ফলে আপনি অফিস বা কোন অনুষ্ঠান বাড়ির যেখানে ইচ্ছা স্মার্ট ওয়াচ থেকে ব্যবহার করতে পারেন আপনাকে স্টাইলিশ ও প্রিমিয়াম দেখাবার জন্য।

Huawei GT4 4.41 Smartwatch
__ Huawei GT4 4.41 Display__

Huawei GT4 4.41 Health and fitness tracking

কোন ব্যক্তি যদি নিজের প্রতি কর্তব্যপরায়ণ হয়ে থাকে, তাহলে এই স্মার্ট ওয়াচটি তার জন্য উপযুক্ত। এই স্মার্টওয়াচটি আপনার স্বাস্থ্য এবং ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য আদর্শ। এতে রয়েছে উন্নত হার্ট রেট মনিটারিং করার জন্য HUAWEI TruSeen™ 5.5+ হৃদস্পন্দন সিস্টেম , আছে SpO 2 সিস্টেমসহ ব্লাড অক্সিজেন লেভেল মাপার সুবিধা, স্লিপ ট্র্যাকিং এবং স্ট্রেস মনিটরিং। এছাড়াও, এর 100+ মাল্টি-স্পোর্ট মোড এবং ইন-বিল্ট GPS ট্র্যাকিং আপনার দৈনন্দিন ফিটনেস অ্যাক্টিভিটিকে আরও সহজ এবং কার্যকর করে তুলবে। প্রতিদিনের হাঁটা, দৌড়ানো, সাইক্লিং কিংবা সাঁতারের মত অ্যাক্টিভিটিগুলি নজরে রাখার জন্য এটি অত্যন্ত উপযোগী।

Huawei GT4 4.41 Smartwatch
__ fitness tracker __

Huawei GT4 4.41 Battery Life

হুয়াওয়ে GT4 4.41 স্মার্টওয়াচটির ব্যাটারি লাইফও অত্যন্ত প্রশংসনীয়। একবার সম্পূর্ণ চার্জ দিলে এটি 7 দিন সর্বোচ্চ এবং নিয়মিতভাবে ব্যবহার করলে 4 দিন পর্যন্ত দীর্ঘ সময় ধরে চলতে পারে, যা আপনাকে বারবার চার্জ দেওয়ার ঝামেলা থেকে মুক্তি দেবে। একটানা ব্যবহারের পরও এটি দীর্ঘ সময় ধরে ব্যাটারি ব্যাকআপ প্রদান করতে সক্ষম। স্মার্টফোনটিকে চার্জ করার জন্য 5v-9v DC/2A ওয়ারলেস চার্জার দেখতে পাওয়া যাবে।

Huawei GT4 4.41 Price and Launch Date

য়াওয়ে GT 4 4.41 স্মার্টওয়াচটি আগের মাসে মালয়েশিয়াতে লঞ্চ করা হয় এবং 13.06.2024 তারিখে ফিলিপিনসে 10,999 টাকাতে লঞ্চ করা হয়। কোম্পানি পক্ষ থেকে কিছুটা ছাড়েরও সুবিধা আছে। এই স্মার্ট ওয়াচটি ভারতে কবে লঞ্চ হবে সেই বিষয়ে কোনো অফিশিয়াল এনাউন্সমেন্ট করেনি হুয়াওয়ে কোম্পানি। তবে গুঞ্জন আছে, এই স্মার্টওয়াচটি ভারতে 2024 সালের মধ্যে লঞ্চ হতে পারে।

Huawei GT4 4.41 Specifications

কোম্পানিHUAWEI
মডেলHUAWEI WATCH GT 4 41 মিমি
অপারেটিং সিস্টেম সাপোর্টIOS এবং অ্যান্ড্রয়েড
রঙের বিকল্পসবুজ, সাদা, সিলভার ও হালকা সোনা
Wrist Size120-190 মিমি
স্ট্র্যাপস্টেন্টলেস স্টিল
ওজনপ্রায় 37 গ্রাম স্ট্র্যাপ বাদ 
ডিসপ্লে1.32 ইঞ্চি AMOLED রঙিন পর্দা
স্পিকার মাইক্রোফোনসমর্থিত
বোতামসমর্থিত
জল প্রতিরোধক5 এটিএম জল-প্রতিরোধী , 50 মিটার জল প্রতিরোধের রেটিং
ব্লুটুথ2.4 GHz, BT5.2 এবং BR + BLE সমর্থন করে
কলিং ফিচারসসমর্থিত
NFCসমর্থিত
ব্যাটারি লাইফসর্বাধিক ব্যবহারের জন্য 7 দিন
চার্জিং পোর্ট5v-9v DC/2A ওয়্যারলেস চার্জিং
বাক্সের মধ্যে পাওয়া যাবেস্মার্টওয়াচ × 1
ওয়্যারলেস চার্জিং ক্র্যাডল (চার্জিং তার সহ) × 1
কুইক স্টার্ট গাইড এবং সেফটি ইনফরমেশন এবং ওয়ারেন্টি কার্ড × 1
ভারতের মূল্যআনুমানিক 10,000 টাকা
পাওয়া যাবেকোম্পানি এনাউন্সমেন্ট করেনি
Huawei GT4 4.41 Smartwatch

হুয়াওয়ে GT4 4.41 স্মার্টওয়াচটি তার উন্নত ডিজাইন, শক্তিশালী স্বাস্থ্য এবং ফিটনেস ট্র্যাকিং ফিচার, দীর্ঘ ব্যাটারি লাইফ এবং স্মার্ট ফিচারগুলির জন্য একটি অসাধারণ স্মার্ট ঘড়িতে পরিণত হয়েছে। যদি আপনি একটি নতুন স্মার্ট ওয়াচ কেনার পরিকল্পনা করেন তবে GT4 4.41 আপনার জন্য উপযুক্ত স্মার্ট ওয়াচ হতে পারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *