ISPL-T10 owner Akshay Kumar (অক্ষয় কুমার প্রথমবার ISPL-T১০ ক্রিকেট টিমের মালিক হলেন)

By todayisbest.com

Published on:

ISPL-T10 owner Akshay Kumar: এবার বলিউডের চেনা মুখ অক্ষয় কুমার ক্রিকেট মাঠে ঝাঁপিয়ে পড়লেন। তিনি আসন্ন আন্তর্জাতিক টি-টেন ক্রিকেট লিগ (আইএসপিএল-টি ১০) এর শ্রীনগর ফ্র্যাঞ্চাইজি কিনে নিয়েছেন। এবারের আসরে দলটির নতুন নাম হবে ‘শ্রীনগর অক্ষয় টাইগার্স’। দলে থাকবেন ক্রীড়াবিদদের এক দুর্দান্ত মিশ্রণ।

ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ (ISPL) প্রথমবারের মতো ২০২৩ সালে ভারতে অনুষ্ঠিত হয়। এই লিগটি টেনিস বলে ক্রিকেট খেলা হয়। ছয়টি দল নিয়ে এই লিগটি অনুষ্ঠিত হয়। প্রতিটি দলে ১০ জন খেলোয়াড় থাকেন। প্রতিটি ম্যাচ ১০ ওভার করে খেলা হয়।এটি প্রথম ২ থেকে ৯ মার্চ ২০২৩ পর্যন্ত অনুষ্ঠিত হয়। এই আসরের ফাইনালে মুম্বাই ফ্র্যাঞ্চাইজি কলকাতা ফ্র্যাঞ্চাইজিকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।এর দ্বিতীয় আসরটি ২০২৪ সালে অনুষ্ঠিত হবে।টুর্নামেন্টে শ্রীনগর (জম্মু ও কাশ্মীর), হায়দ্রাবাদ, মুম্বাই, বেঙ্গালুরু, চেন্নাই এবং কলকাতার ছয়টি দল অংশ নেবে

ISPL T-10

ISPL-T10 owner Akshay Kumar সাথে দলটি কেনা তে কে কে আছেন ?

অক্ষয় কুমারের সাথে শ্রীনগর অক্ষয় টাইগার্স দলটি কেনার পেছনে রয়েছেন অক্ষয় কুমার ফিল্মস প্রাইভেট লিমিটেড। এই কোম্পানির মালিক হলেন অক্ষয় কুমার নিজেই। এছাড়াও, এই কোম্পানির পরিচালক হিসেবে রয়েছেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্না এবং অক্ষয় কুমারের সহকারী পরিচালক অজয় সাহানি।

শ্রীনগর অক্ষয় টাইগার্সকিভাবে মালিক হলেন অক্ষয় ?

অক্ষয় কুমার বাবু প্রথম থেকেই ক্রীড়া প্রেমী ছিলেন।তাই তিনি ২০২৩ সালের ডিসেম্বরে এক নিলামে অক্ষয় তার কোম্পানির মাধ্যমে ক্রয় করেন শ্রীনগর ফ্র্যাঞ্চাইজিটি। আর্থিক দিক সম্পর্কে সঠিক তথ্য প্রকাশ না করা হলেও, জানা গেছে এটি বেশ মোটা অঙ্কের ডিল।

ISPL-T10 owner Akshay Kumar

Srinagar Akshay Tigers Player (টিমটিতে কে কে আছেন)

এই দলটিতে বাংলাদেশের শাহজাদ নবীর, মুস্তাফিজুর রহমান এবং মুনিসুল হক ছাড়াও ইংল্যান্ডের অ্যাডাম লিথ, সৈয়দ মাহমুদ এবং জনি বেয়ারস্টো, আফগানিস্তানের শেখ রাসিদ, পাকিস্তানের জাহিদ খান, ইন্ডিয়ার জয়ন্তী রাওয়াল এবং অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক রয়েছেন।এই দলটিকে নেতৃত্ব দেবেন শাহজাদ নবীর।

  • ওপেনার – অ্যাডাম লিথ (ইংল্যান্ড), সৈয়দ মাহমুদ (বাংলাদেশ)
  • মিডল-অর্ডার – শফিউল ইসলাম (বাংলাদেশ), মোহাম্মদ নাঈম (বাংলাদেশ), কেভিন ও’ব্রায়েন (আইরিশ)
  • হিটার – জয়ন্তী রাওয়াল (ভারত), শেখ রাসিদ (আফগানিস্তান)
  • অল-রাউন্ডার – শাহজাদ নবীর (বাংলাদেশ), জনি বেয়ারস্টো (ইংল্যান্ড)
  • বোলার – জাহিদ খান (পাকিস্তান), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া)
  • উইকেট-রক্ষক – মুনিসুল হক (বাংলাদেশ)

ISPL-T10 owner Akshay Kumar মন্তব্য

তিনি মনে করেন, আইএসপিএল টি-১০ এর মত আন্তর্জাতিক প্লাটফর্মে দল কেনার মাধ্যমে তিনি ক্রিকেটকে আরো জনপ্রিয় করে তুলতে পারবেন। এছাড়াও, তিনি বিনোদনের জগতের সাথে ক্রীড়া জগতকে মেলাতে চান।তিনি শ্রীনগর ফ্র্যাঞ্চাইজিকে শক্তিশালী এবং সফল দল হিসেবে গড়ে তুলতে চান।

ISPL-T10 owner Akshay Kumar Instagram Post

todayisbest.com