Samsung M50D FHD Smart Monitor with Smart TV

M50D FHD Smart Monitor with Smart TV ওপর 1100 টাকা অতিরিক্ত ছাড় সীমিত সময়ের জন্য

Samsung Smart Monitor with Smart TV: নমস্কার বন্ধুরা, আজ আমরা আলোচনা করতে যাচ্ছি, টেলিভিশন ও মনিটরের কম্ব প্যাক সম্পর্কে। যেখানে আপনি একটি উচ্চমানের পণ্যেকে টেলিভিশন ও কম্পিউটারের মনিটর, দুই ভাবে ব্যবহার করতে পারেন। এক কথায়, এটিকে স্মার্ট মনিটর টিভি বলা যেতে পারে। আর এই স্মার্ট পণ্যটি আমাদের সামনে তুলে ধরেছেন বিশ্বের অন্যতম খ্যাতিনামা কোম্পানি স্যামসাং।

আমরা জানি যে, স্যামসাং কোম্পানি, বিশ্বের বড় বড় কোম্পানিগুলির মধ্যে অন্যতম। তারা উচ্চমানের পণ্যের জন্য, বিভিন্ন প্রযুক্তি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র পরিচালনা করে। কারণ তাদের লক্ষ্য হলো গ্রাহকদের সর্বোচ্চ মানের পণ্য এবং সেবা প্রদান করা। স্যামসাং কোম্পানি তাদের স্মার্টফোন, ট্যাবলেট, টেলিভিশন, মনিটর এবং গৃহস্থালী পণ্য যেমন রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওভেন ইত্যাদির জন্য বেশ জনপ্রিয়।

Samsung M50D FHD Smart Monitor with Smart TV

Smart Monitor with Smart TV Offer

প্রথমেই বলি, এই অফার গুলি বৈধ থাকবে 23th জুন 2024, রাত্রি 11:59 মিনিট পর্যন্ত। অফারটি পেতে আপনাকে Samsung এর নিজস্ব ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

  • ₹ 2749.35/ মাস থেকে নো কস্ট ইএমআই শুরু হয়।
  • স্ট্যান্ডার্ড EMI ₹ 799.98/ মাস থেকে শুরু হয়।
  • ডেবিট কার্ডেও ইএমআই পাওয়া যায়।
  • ICICI ব্যাঙ্ক ক্রেডিট/ডেবিট কার্ড EMI-এ ₹750  পর্যন্ত 5 % তাত্ক্ষণিক ছাড় পান।
  • Samsung Axis Bank ক্রেডিট কার্ড EMI-এ অতিরিক্ত 10% ক্যাশব্যাক এবং সম্পূর্ণ সোয়াইপ।
  • স্মার্ট মনিটরটি কার্ড দিয়ে ক্রয় করলে ইনস্ট্যান্ট 1100 টাকা ছাড় পাওয়া যাবে।

Smart Monitor with Smart TV ডিসপ্লে

স্যামসাংয়ের এই স্মার্ট মনিটরটির ডিজাইন অত্যন্ত সুন্দর এবং আধুনিক। সামনে সমতল এবং পিছনে বাঁকা প্যানেলের ধরন এটিকে আইকনিক রুপ দেয়। 1920×1080 রেজুলেশন সহ FHD 68.6 সেমি বড় স্কিন। প্রত্যেকে জন্য উপযুক্ত ভিসন এক্সেসিবিলিটি টুলস ব্যবহার করা হয়েছে। ফলে কম দৃষ্টিহীন ব্যক্তিদের জন্য ভালো। তাছাড়া এই স্মার্ট মনিটরের মধ্যে পাওয়া যাবে HDR10 হাই ডাইনামিক মোড এবং উজ্জ্বলতা 200 সিডি সঙ্গে থাকবে সর্বোচ্চ 60Hz রিফ্রেশ রেট। ভিডিও দেখা বা গেম খেলার জন্য কোন অংশেই কম হবে না অন্যান্য স্মার্ট টিভির থেকে। কোম্পানির পক্ষ থেকে দেওয়া হয়েছে আই সেভার মোড এবং আল্টা হোয়াইট গমিং বৈশিষ্ট্য।

Samsung M50D FHD Smart Monitor with Smart TV

Smart Monitor with Smart TV স্মার্ট টিভি ফিচার

  • এই স্মার্ট মনিটরের সবথেকে বড় ফিচার হল, টিভিতে রুপান্তরিত করা যায়। তারমানে আপনি যখন মনিটারে কোন কাজ করবেন না, তখন এটিকে সহজে একটি বিনোদনের কেন্দ্র হিসেবে ব্যবহার করতে পারেন।
  • মনিটরটি সঙ্গে যোগ করা আছে 10w আদাপটিভ সাউন্ড স্পিকার। তাই মুভি দেখুন বা গেম খেলুন, সব আওয়াজই পরিষ্কার শুনতে পাবেন।
  • আছে ব্লুটুথ ও ইউএসবি ফাংশানের মাধ্যমে আপনি আপনার স্মার্টফোন কে আপনার স্মার্ট মনিটর বা টিভির সাথে সংযোগ করতে পারবেন।
  • এখনকার স্মার্ট টিভি মত মনিটারটিতেও দেয়া আছে নেটফ্লিক্স ইউটিউব এমাজন প্রাইম ভিডিও সহ বিভিন্ন স্ট্রিমিং সার্ভিস, যা আপনি অনায়াসে ব্যবহার করতে পারবেন। আছে ওয়াইফাই কানেক্টিভিটিরও সুবিধা, যা সহজেই ইন্টারনেট ব্যবহার করতে সাহায্য করে।
  • এই স্মার্ট মনিটর মাল্টিটাস্কিং এর জন্য আদর্শ। আপনি একই সময়ে মনিটরে কাজ করতে পারবেন এবং পাশাপাশি পপ-আপ ভিউতে আপনার পছন্দের শো দেখতে পারবেন।
  • স্মার্ট মনিটরের মধ্যে যুক্ত করা আছে, ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার আপনাকে ভিডিও কনফারেন্সিং এবং অনলাইন মিটিং করতে সাহায্য করে।
  • রিমোট কন্ট্রোল
  • আইওটি হাব, ওয়ার্কআউট ট্র্যাকার, মাইক্রোসফ্ট 365, মাউস এবং কীবোর্ড নিয়ন্ত্রণ।
Samsung M50D FHD Smart Monitor with Smart TV

স্যামসাং এম৫০ডি এফএইচডি স্মার্ট মনিটর একটি অসাধারণ পণ্য যা একসাথে কাজ এবং বিনোদন দুইই প্রদান করে। এর উন্নত ফিচার এবং স্টাইলিশ ডিজাইন এটিকে একটি আদর্শ পছন্দ করে তুলেছে। যারা একটি স্মার্ট টিভি এবং মনিটরের কম্বো খুঁজছেন, তাদের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *