Master chef India 8 (২৫ লাখ জয়ী ২৪ বছরের ছেলে মোহাম্মদ আশিক)

By todayisbest.com

Published on:

Master chef India 8 : মাস্টার্সশেফ ইন্ডিয়ার ২০২৩- এ সমস্ত পর্ব দশকদের জন্য সপ্তাহব্যাপী শেফদের নতুনত্ব খাবারের রেসিপি নিয়ে তীব্র প্রতিযোগিতা উপহার দিয়েছে। ১৬ই অক্টোবর এটি শুরু হয়েছিল এবং সেটি সম্পরাচ্চারণ করছিলেন সনি টিভি চ্যানেল। অবশেষে ৯ ডিসেম্বর এটি গ্র্যান্ড ফিনালের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

এই ফেনালে তে প্রথম স্থান অধিকার করে মুহাম্মদ আশিক এবং তিনি এই প্রতিযোগিতা জিতে মাস্টার্স শেপ অফ ইন্ডিয়া ও তার স্বপ্ন পূরণের জন্য কঠোর পরিশ্রম করেছিল যে সকল ব্যক্তিগণ তাদের সকলকে তিনি ধন্যবাদ জানান।

winner Ashik Master chef India 8

মোহাম্মদ আশিক মাত্র 24 বছর বয়সী তরুণ হোম শেফ। তিনি রান্নায় তার অসাধারণ প্রতিভা এবং দক্ষতার জন্য দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। তিনি শোতে প্রথম থেকেই দর্শকদের মন জয় করেছিলেন, তার সাধারণ উপকরণ থেকে অসাধারণ খাবার তৈরির দক্ষতার মাধ্যমে। বিচারকরাও তার কাজের প্রশংসা করেছিলেন, তার সৃজনশীলতা, দক্ষতা এবং স্বাদের প্রতি তার মনোযোগের প্রশংসা করেছিলেন।

মোহাম্মদ আশিক – এক নক্ষত্রের উত্থান

১০ই আগস্ট, ১৯৯৯ মোহাম্মদ আশিক জন্মগ্রহণ করেছিলেন ত্রিপুরা রাজ্যে।মোহাম্মদ আশিকের রান্নার প্রতি আগ্রহ ছিল ছোটবেলা থেকেই। তার মা ছিলেন একজন দক্ষ রান্নাঘরের দক্ষতা, এবং তিনি আশিককে রান্নার মৌলিক বিষয়গুলি শেখাতেন। আশিক বড় হওয়ার সাথে সাথে, তিনি তার রান্নার দক্ষতা উন্নত করার জন্য আরও বেশি অনুপ্রাণিত হয়ে ওঠেন। তিনি বিভিন্ন রান্নার ক্লাস এবং সেমিনারে অংশগ্রহণ করেন এবং বিভিন্ন রান্নার বই এবং ওয়েবসাইট থেকে তথ্য শিখেন।এখন তিনি কর্ণাটকের ম্যাঙ্গালোরে থাকেন। সেখানে তার একটি জুস সেন্টার ও আছে।

ফিনালে এক কঠিন প্রতিযোগিতা

ফাইনালে, আশিকের প্রতিদ্বন্দ্বী ছিলেন রুখসার সাইয়িদ, নাম্বি জেসিকা মারাক এবং সুরজ থাপা। ফাইনালের চ্যালেঞ্জগুলো ছিল চরম পরীক্ষা, যা প্রতিযোগীদের সৃজনশীলতা, কৌশল এবং চাপের মধ্যে কাজ করার ক্ষমতার পরীক্ষা করেছে।মোহাম্মদ আশিকের জয়ের সাথে মাস্টারশেফ ইন্ডিয়া 8 এর সমাপ্তি ঘটেছে। এই আসরটি দর্শকদের সুস্বাদু খাবার, রোমাঞ্চকর প্রতিযোগিতা এবং অবিস্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছে।

final, Ashiq's opponent

Master chef India 8 আশিকের জয়ের মুহূর্ত

ফাইনালে রেজাল্ট ঘোষণার সময় স্টুডিওতে ছিল উত্তেজনা এবং প্রত্যাশা। শেষ পর্যন্ত বিচারক সেফ বিকাশ খান্না ঘোষণা করেন যে মোহাম্মদ আশিকি মাস্টার ইন্ডিয়ার ৮ এর বিজয়ী। সেইমুহূর্তে আশিক আনন্দের চিৎকার করে উঠলেন এবং তার স্বপ্নপূরণের জন্য আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

  • প্রথম রানার আপ: নাম্বি জেসিকা মারাক
  • দ্বিতীয় রানার আপ: রুখসার সাইয়িদ

Master chef India 8 বিজয়ের আনন্দ

মোহাম্মদ আশিকের বিজয়ের খবরে তার পরিবার, বন্ধু এবং ভক্তরা উচ্ছ্বসিত। সোশ্যাল মিডিয়া তার প্রশংসায় ভরে গেছে, তার কঠোর পরিশ্রম, প্রতিভা এবং নিষ্ঠার জন্য তাকে অভিনন্দন জানানো হচ্ছে।আশিকের জয়ের পর, বিচারক রণবীর ব্রার সোশ্যাল মিডিয়ায় তাকে অভিনন্দন জানিয়ে লিখেছেন:“মোহাম্মদ আশিককে অভিনন্দন! তুমি একজন অসাধারণ প্রতিযোগী এবং এই ট্রফি অর্জনের যোগ্য। তোমার ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই!”

Master chef India 8 Prize (পুরস্কার)

মাস্টারশেফ ইন্ডিয়া 8 এর বিজয়ী হিসাবে, মোহাম্মদ আশিক একটি কোট, ২৫ লক্ষ টাকা নগদ এবং একটি চকচকে ট্রফি পেয়েছেন।মাস্টারশেফ ইন্ডিয়া 8 দর্শকদের জন্য একটি রোমাঞ্চকর যাত্রা ছিল। এই আসরটি প্রতিভাবান হোম শেফদের প্রতিযোগিতার পাশাপাশি বিচারকদের মজার মন্তব্য এবং শোতে চমকপ্রদ মুহূর্ত উপহার দিয়েছিল।

Master chef India 8 Prize

মোহাম্মদ আশিকের মন্তব্য মাস্টারশেফ জেতার পর

আমি মাস্টারশেফ ইন্ডিয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অনেক কিছু শিখেছি। আমি আমার রান্নার দক্ষতা উন্নত করেছি এবং বিভিন্ন ধরনের খাবার তৈরি করতে শিখেছি। আমি বিচারকদের কাছ থেকে অনেক মূল্যবান পরামর্শ পেয়েছি, যা আমার ভবিষ্যতের রান্নার ক্যারিয়ারের জন্য সহায়ক হবে।

আমি আশা করি আমার জয় ভারতীয় রান্নার জন্য একটি অনুপ্রেরণা হবে। আমি বিশ্বাস করি যে ভারতীয় রান্না বিশ্বের সেরা রান্নাগুলির মধ্যে একটি, এবং আমি এটিকে বিশ্বের কাছে আরও জনপ্রিয় করতে চাই।

জয়ের পরের পরিকল্পনা

মোহাম্মদ আশিক তার জয়ের পর তার রান্নার ক্যারিয়ারকে এগিয়ে নিতে চান। তিনি একজন পেশাদার শেফ হতে চান এবং তার নিজস্ব রেস্তোরাঁ খুলতে চান। তিনি বিশ্বের বিভিন্ন দেশের খাবার সম্পর্কে আরও জানতে এবং তার রান্নার দক্ষতা উন্নত করতে চান।

todayisbest.com