MOTO G85

Moto G85 5G আশ্চর্যজনক বৈশিষ্ট্য,মূল্য ও লঞ্চের তারিখ প্রকাশ

Moto G85 5G Launched in India : মোটো কোম্পানি তাদের আসক্ত স্মার্টফোন moto g85 ভারতের স্মার্টফোন বাজারে লঞ্চ করার জন্য প্রকাশ করেছে তাদের নিজস্ব টুইটার ওয়েবসাইটে। বর্তমান সময়ে স্মার্টফোনের চাহিদা অত্যাধিক পরিমাণে বৃদ্ধি হওয়ার জন্য প্রত্যেক কোম্পানি তাদের স্মার্টফোনগুলিকে আধুনিক প্রযুক্তির সাথে স্মার্টফোন বাজারে আনতে প্রস্তুত। আর সেই সঙ্গে তাল মিলিয়ে শক্তিশালী মোটো কোম্পানি আধুনিক বৈশিষ্ট্য, ও অন্যান্য ফিচার সমূহের সাথে আনতে চলেছে এই স্মার্টফোনটি, যা কিছুদিনের মধ্যেই ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে দেখা যাবে।

আমরা জানি যে, মটোরোলা কোম্পানির স্মার্টফোন খুবই শক্তিশালী হয়ে থাকে যা অন্যান্য কোম্পানিদের থেকে একটু আলাদা। এই মার্কিন কোম্পানির কিছু জনপ্রিয় স্মার্টফোন যা ইতিমধ্যেই ভারতীয় স্মার্টফোন ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে তাদের মধ্যে RAZR 50 একটি।। Moto G85 হ্যান্ডসেট টি মোটরলা RAZR 50 সিরিজের একটি রিব্র্যান্ডেড সংস্কার হিসাবে চীনে লঞ্চ করা হয় এবং 26 জুন ইউরোপীয় লঞ্চ করা হয়েছে। চলুন দেখে নেয়া যাক ফোনটির মধ্যে কোন কোন বৈশিষ্ট্য অবশিষ্ট আছে।

Moto G85 Display

বিনোদনের অঙ্গ হিসাবে moto কোম্পানি এই স্মার্ট ফোনটিতে, গরিলা গ্লাস 5 প্রোটেকশন সহ 3D বাঁকানো po OLED ডিসপ্লে ব্যবহার করেছে। 6.7 ইঞ্চি FHD+ ডিসপ্লেতে পাওয়া যাবে 1600 নিট সর্বোচ্চ উজ্জ্বলতা, যা স্মার্টফোনটি ব্যবহারে কোন অসুবিধায় পড়তে দেবে না সূর্যের আলোতে। 120Hz রিফ্রেশ রেটেট দ্রুত ও মসৃণ কাজ, যেকোনো মাল্টি টাস্কিং, গেম ও অ্যাপ্লিকেশন, স্মার্ট ফোনকে হ্যাংক বা ল্যাগ এর হাত থেকে রক্ষা করবে। এছাড়াও কোম্পানি সম্পূর্ণ ভাবে আনন্দ নিতে স্মার্টফোনটিতে ব্যবহার করেছে Dolby Atmos স্টুডিও সাউন্ড। যা ফোনের ভিস্যুয়ালের সাথে লুকানো অডিও বিশদ প্রকাশ করবে।

MOTO G85 Display
G85 Display
পর্দা6.7 ইঞ্চি FHD+
টাইপOLED (3D)
টাচ স্ক্রিন ক্যাপাসিটিক্যাপাসিটিভ টাচস্ক্রিন, মাল্টি-টাচ
রিফ্রেশ হার120 Hz
উজ্জ্বলতা1600 নিট
স্ক্রীন সুরক্ষাGorilla ® Glass 5

Moto G85 Camera

উপযুক্ত সেলফি নেওয়ার জন্য স্কিনের মধ্যে একটি 32 মেগাপিক্সেল হোয়াট পিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। যা দিয়ে আপনি ভিডিও কলিং, সেলফি ওভিডিও রেকর্ডিং করতে পারবেন। আপনার স্মৃতি ধরে রাখার জন্য, moto g85 ফাইভ-জি স্মার্টফোনটিতে পিছনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। যার মাধ্যমে আপনি আলোতে শ্বাসরুদ্ধকর একটি শক্তিশালী ছবি পাবেন। কারণ স্মার্টফোনটিতে দেওয়া আছে অপটিক্যাল ইমেজ সাবুলাইজেশন সহ একটি 50 মেকাপেক্সেল Sony LYT-600 সেন্সর প্রধান ক্যামেরা। অন্যটি 8 মেগাপিক্সেল আল্টা ওয়াইড লেন্সের সাথে আপনার স্মার্টফোনের ফ্রেমে পুরো দিচ্ছে আরও বেশি কিছু ক্যাপচার করতে পারবেন। AI বৈশিষ্ট্যের সঙ্গে অবিলম্বে ফটো তোলার পর রং এবং আলোর উন্নতি অবশিষ্ট করতে পারবেন।

MOTO G85 Camera
MOTO G85 Camera

Moto G85 Powerful Performance

স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন 6s জেনারেশনের 3 চিপসেট দ্বারা চালিত করেছে moto কোম্পানি। ফোনটি সর্বাধিক 12GB ram এবং 256GB স্টোরেজ উপলব্ধ। এটিকে 8GB + 128 GB স্টোরেজ সহ দেখতে পাওয়া যাবে। রয়েছে র‍্যাম বুষ্ট সমর্থন বৈশিষ্ট্য। অ্যান্ড্রয়েড 14 সাথে স্মার্টফোনটিকে ডেভেলপ করা হয়েছে এবং কোম্পানি পক্ষ থেকে 2 বছর অপারেটিং সফটওয়্যার আপডেট এবং তিন বছরের নিরাপত্তা আপডেটের প্রক্রিয়া প্রকাশ করা হয়েছে।

পারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড v14
প্রসেসরOCTA CORE
চিপসেট স্ন্যাপড্রাগন 6s জেনারেশনের 3
র‍্যাম8GB + 12GB
রম128GB + 256GB
MOTO G85 Performance
MOTO G85 Performance

Moto G85 Battery

Moto G85 5G স্মার্টফোনটি বেশী ব্যবহৃত হওয়ার জন্য 5000mAh বড় ব্যাটারি সংযোগ করেছে moto কোম্পানি যা 33w ফার্স্ট চার্জিং সাপোর্টে চার্জ হয়ে থাকে। কোম্পানির মতে সম্পূর্ণ চার্জে 90 ঘন্টা পর্যন্ত মিউজিক,34 ঘন্টা কথা বলা এবং 22 ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক করতে পারা যাবে এই স্মার্টফোনটির মাধ্যমে।

Moto G85 Launched Date

কোম্পানি পক্ষ থেকে এখনো কোনো অফিসার এনাউন্সমেন্ট করেনি যে এই স্মার্টফোনটি ভারতীয় বাজারে কত মূল্যে পাওয়া যাবে তবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত তথ্য অনুযায়ী স্মার্টফোনটি 10th জুলাই ফ্লিপকার্ট প্লাটফর্মে এটিকে পাওয়া যাবে। Moro G85 5জি স্মার্টফোনটির মধ্যে পাওয়া যাবে, নিরাপত্তা বৈশিষ্ট্যের সঙ্গে আছে স্মার্ট কানেক্ট বৈশিষ্ট্য। স্মার্টফোনটি তিনটে ভিন্ন কালারের পাওয়া যাবে। কোবার্ট ব্লু, ব্ল্যাক এবং অলিভ রিং। ইউনিক ভেগাল লেদার ফিনিসিং এর স্মার্টফোনটিকে স্মার্ট ফিনিশ দেয়া হয়েছে। যার জন্য স্মার্টফোনটিকে স্মার্ট এবং ক্লাসিক দেখায়।

আরো পড়ুন

OPPO Find X7 Ultra বিশ্বে-প্রথম কোয়াড ক্যামেরার আত্মপ্রকাশ

Oneplus Nord CE4 Lite লঞ্চের তারিখ, ডিসপ্লে এবং ক্যামেরার বিশদ নিশ্চিত করা হয়েছে

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *