pub-2871009482795349

Movie Kaam Chalu Hai একটি হৃদয়স্পর্শী গল্প 2024

By todayisbest.com

Published on:

Movie Kaam Chalu Hai: সিনেমা তো আমরা সকলেই দেখে থাকি কিন্তু কটাই বা সিনেমা এরকম আছে যেটা চোখে জল এনে দেয়। হ্যাঁ আজ আমরা আলোচনা করব রিয়েল স্টোরি অবলম্বনে তৈরি একটি অসাধারণ মুভির কথা। যে কাহিনীটা দেখে আপনিও নিজেকে আঁকড়ে রাখতে পারবেন না। ভেঙে যাবে বুকের পাঁজর আর চোখেতে জল আসবেই।

ছবিটি মনোজ পাটিলের বাস্তব জীবনের ওপর ভিত্তি করে নির্মিত। তিনি ছিলেন একজন প্রাণপণ্য পিতা। তিনি মেয়েকে নিয়ে রাস্তায় যাবার সময় একটি ভয়ংকর দুর্ঘটনায় ওনার মেয়ে মারা যায়। যদিও এই দুর্ঘটনাটা প্রশাসনের অবহেলার জন্যই ঘটেছিল। পিতা হিসাবে মনোজ এই ঘটনাটাকে কোনভাবেই মেনে নিতে পারেনি এবং পরবর্তীকালে আর কোন বাবাকে এই পরিস্থিতির মধ্য দিয়ে না যেতে হয়, তাই সে নিজেকে তৈরি করে প্রাণপণ্য পিতা থেকে বিপ্লবী।

Kaam Chalu Hai

Kaam Chalu Hai একটি হৃদয় স্পর্শী গল্প, যায়টি পিতার আদম সাহস ও ত্যাগের কাহিনী বলে। ছবিটির কাহিনী ও অভিনয় প্রশাসক এবং সমালোচকদের কাছ থেকে সমানভাবে প্রশংসিত হয়েছে।

Kaam Chalu Hai Movie পরিচালক ও কাস্ট

বাসেলিন ষ্টুডিওস এবং পাল মিউসিক ও ফিল্ম প্রোডাকশন, পলাশ মুছাল-এর পরিচালনায় হিন্দি ভাষার নিয়মিত হয়েছে অসাধারণ রিয়েল স্টোরি ফিল্মটি। যেখানে বলিউডের কমেডি তারকা রাজপাল যাদব কে অভিনয় করতে দেখা গেছে। তিনি মুগ্ধ করে তুলেছেন সমস্ত দর্শকের মন, তার অসাধারণ অভিনয় দিয়ে। সাথে অভিনয় করতে দেখা গিয়েছে গিয়া মানেক এবং কুরাঙ্গী নাগরাজ। মুভিটি একটি শক্তিশালী এবং প্রাসঙ্গিক কাহিনী যা দর্শকদের মনে প্রভাব ফেলে।

Kaam Chalu Hai Cast

Kaam Chalu Hai Movie Story

আমরা জানি যে, এই ছবিটি মনোজ এর নামে এক নিষ্ঠাবান বাবার গল্প। মেয়ের মৃত্যুর পর সেই চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। তার মেয়ের মৃত্যুর কারণ একমাত্র প্রশাসনিক অবহেলা। ছবিতে মনোজ তার মেয়ে গুড়িয়াকে নিয়ে একটি বড় ক্রিকেটার তৈরি করার স্বপ্ন গড়েছিলেন। গুড়িয়ার মৃত্যুর সাথে সাথে সেই স্বপ্ন ভেঙে যায় এবং মেয়ের মৃত্যুর জন্য ন্যায় বিচার চান। কিন্তু তাতে সে কোন ন্যায়বিচার পাইনি।

kaam chalu hai story

ছবিটিতে দেখানো হয়েছে কিভাবে মনোজ তার দুঃখের সাথে লড়াই করে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলেছে কুড়ি বছর ধরে। তিনি রাস্তার খারাপ অবস্থার বিরুদ্ধে কথা বলেন, যা দুর্ঘটনার জন্য কারণ হয়ে দাঁড়ায়।

Kaam Chalu Hai Movie Release Date

1 ঘন্টা ২২ মিনিটের এই মর্মাহত বাবার কাহিনী ZEE 5 প্লাটফর্মে 2024 সালের 19- এ এপ্রিল রিলিজ হয়।

Kaam Chalu Hai Movie-Official Trailer

todayisbest.com

Leave a Comment