Ola S1 X (গ্রাহকদের জন্য ২৫ হাজার ছাড়)

By todayisbest.com

Published on:

Ola S1 X : ওলা, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রিক যানবাহন কোম্পানি, যারা শীঘ্রই তাদের নতুন ইলেকট্রিক স্কুটার, ওলা এস 1X, লঞ্চ করতে চলেছে। এই স্কুটারটি দেশের ইলেকট্রিক যানবাহন বাজারে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে।এখন পর্যন্ত ওলার সবচেয়ে স্বল্প মূল্যের স্কুটার এটি। বাজারে অন্যান্য কোম্পানিকে টেক্কা দিতে এবং কোম্পানির স্কুটারগুলো লঞ্চ করার কথা ভেবে, ডিসেম্বর মাসে Ola কোম্পানি পক্ষ থেকেই অফার দেয়া হয়েছে।এই স্কুটার সম্পর্কে নিচে আরও তথ্য দেয়া হয়েছে।

এইসব অফার বা ছাড়ের তথ্য প্রকাশে এসেছে মাত্র কয়েকদিন আগেই। এই অফারটি ১৫ডিসেম্বর থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে।এই বিশাল ডিসকাউন্ট এর পাশাপাশি ওলা জানিয়েছে যে তাদের কোম্পানির ইলেকট্রিক বাইকে কোন ত্রুটি থাকলে তারা সর্বনিম্ন খরচে মেরামত করবে, সেটি ব্যাটারি হোক বা গাড়ি।

Ola  S1 X

Ola S1 X Price in India (ভারতে মূল্য)

৯০ কিলোমিটার পার আওয়ার্স স্পিড এই ওলা s1 এক্স প্রথম মূল্য নির্ধারিত হয়েছিল ১,০৯,৯৯৯ টাকা কিন্তু অন্যান্য কোম্পানিকে টেক্কা দিতে গিয়ে ওলা কোম্পানি ২০ হাজার টাকা ছাড় দিয়েছেন।এখন নির্ধারিত মূল্য হয়ে উঠেছে ৮৯,৯৯৯* টাকা।

S1 X কি কি ছাড় পাওয়া যাবে ?

আপনি যদি ওলা s1 এক্স কেনার সময় ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে আরো ৫ টাকা ছাড় পাওয়া যাবে।এছাড়া তাদের ওয়েবসাইটে উল্লেখ করেছে যে, যদি কেউ s1 এর মালিক হন তাহলে ওলা কেয়ার প্লাসে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন এবং তার রেফারালে ১০০০ থেকে ২০০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।প্রত্যেক মাসে সর্বনিম্ন ১০ জন সাকসেস ফুল রেফারাল এর টাকা পাওয়া যাবে।

Ola S1 X কোথায় পাবেন ?

এই অফারটি পেতে আপনাকে আপনার নিকটবর্তী ওলা শোরুম গিয়ে যোগাযোগ করতে পারেন এবং সমস্ত ছাড় জানার পরেই আপনি এটি কিনতে পারেন। তাছাড়া আপনি অনলাইনে এটি বুক করতে পারেন।

S1 X ব্যাটারি

স্কুটার টি তে একটি ৪.৫৬ kWh লিথিয়াম ব্যাটারি দেখতে পাওয়া যায়। যার ৩ বছর বা ৪০ হাজার কিলোমিটার পর্যন্ত গ্যারান্টি পাওয়া যায়। স্কুটার টি সম্পন্ন চার্জ হতে ৫ ঘন্টা সময় নিয়ে থাকে। একবার সম্পূর্ণ চার্জে স্কুটারটি ১২১ কিলোমিটার পর্যন্ত দৌড়াতে পারে। ৫ সেকেন্ডের মধ্যে স্কুটার ০ থেকে ৪০ ত্বরণ ও ৬ কিলোওয়াট মোটরের শক্তি উন্মুক্ত করে।

Ola S1 X Charger

ব্যাটারি সম্পর্কে আরও কিছু তথ্য

  • ব্যাটারিটি স্কুটারের পাদদেশে অবস্থিত
  • ব্যাটারিটি লক করা আছে এবং এটি সহজে অপসারণ করা যায়
  • একটি অতিরিক্ত ব্যাটারি বহন করতে এবং আপনার রেঞ্জ বাড়াতে পারেন
  • ব্যাটারিটি IP67 জল এবং ধুলো প্রতিরোধী
  • ব্যাটারিটি একটি তাপ ব্যবস্থাপনা সিস্টেম সহ আসে যা ব্যাটারিকে ঠান্ডা রাখে

ব্যাটারি সম্পর্কে কিছু টিপস:

  • ব্যাটারিকে ঠান্ডা, শুকনো জায়গায় রাখুন
  • ব্যাটারিকে পুরোপুরি চার্জ বা ডিসচার্জ করবেন না
  • ব্যাটারিকে নিয়মিত পরিদর্শন করুন এবং ক্ষতিগ্রস্ত হলে প্রতিস্থাপন করুন
Ola S1 X Battery

S1 X Features (ফিচার)

এই স্কুটার এ তে উন্নত মানের ফিচার্স দেখতে পাওয়া যায় তার মধ্যে। যেমন: ব্যাটারী সতর্কতা, ফোন কল, মেসেজ,ক্রুজ কন্ট্রোল, রিভার্স গিয়ার, এবং মোবাইল অ্যাপ কানেক্টিভিটি ইত্যাদি।

বৈশিষ্ট্যবর্ণনা
চার্জিং পয়েন্টহ্যাঁ
বুট লাইটহ্যাঁ
দ্রুত চার্জিংহ্যাঁ
মোবাইল সংযোগব্লুটুথ, ওয়াইফাই
চাবিহীন ইগনিশনহ্যাঁ
ঘড়িডিজিটাল
স্পিডোমিটারডিজিটাল
ওডোমিটারডিজিটাল
ট্রিপমিটারডিজিটাল
ব্যাটারি ওয়ারেন্টি3 বছর বা 40,000 কিমি
পোর্টেবল হোম চার্জার7 ঘন্টা 25 মিনিট
পথিপার্শ্বস্থ সহায়তাহ্যাঁ
মোবাইল অ্যাপ্লিকেশনহ্যাঁ
অ্যাপের বৈশিষ্ট্য:
জিও-ফেন্সিংহ্যাঁ
চার্জিং স্টেশন লোকেটারহ্যাঁ
কল & মেসেজিংহ্যাঁ
নেভিগেশন সহায়তাহ্যাঁ
কম ব্যাটারি সতর্কতাহ্যাঁ
– Features

S1 X Degine (ডিজাইন)

ওলা ইলেকট্রিকের S1 Pro এবং S1 ইলেকট্রিক স্কুটারগুলির বেশিরভাগ ডিজাইন ধারণ করে, Ola S1X এর একটি মসৃণ, ভাস্কর্যযুক্ত শরীর রয়েছে যা একটি প্রিমিয়াম চেহারা দেয়। স্কুটারটিতে একটি স্বতন্ত্র LED ডিআরএল সহ একটি বৃহৎ, ফ্রন্ট-মাউন্টেড হেডলাইট রয়েছে যা এটিকে রাস্তায় অন্যদের থেকে আলাদা করে। এছাড়াও স্কুটারটিতে একটি সহজে পড়ার ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে যা গতি, ব্যাটারি লেভেল এবং আরও অনেক কিছু প্রদর্শন করে।

Ola S1X degine 1

ওলা S1 X video

ওলা S1 X

todayisbest.com