Oneplus Nord CE4 Lite

Oneplus Nord CE4 Lite লঞ্চের তারিখ, ডিসপ্লে এবং ক্যামেরার বিশদ নিশ্চিত করা হয়েছে

Oneplus Nord CE4 Lite Price in India: ওয়ান প্লাস ভারতীয় স্মার্টফোন বাজারের খুবই জনপ্রিয় কোম্পানি। আবারো তারা তাদের নর্ড সিরিজের একটি নতুন সংযোজনা Oneplus Nord CE4 Lite বাজারে আনতে চলেছে। নতুন বৈশিষ্ট্যের সমাহার নিয়ে আবারও এক ধাপ এগিয়ে আসতে চলেছে কোন দ্বিধাবোধ ছাড়াই। কারণ তারা চায় ব্যবহারকারীদের জন্য ভালো পণ্যের উদ্ভাবনা। এই স্মার্টফোনটি তাদের ইউনিক হবে বলে মনে করা হচ্ছে। কারণ তাদের নর্ড সিরিজের ফোনগুলি ব্যবহারকারীদের কাছে খুবই জনপ্রিয়। এই স্মার্টফোনটি লঞ্চের আগে তারা তাদের নর্ড সিরিজের তিনটি স্মার্ট ফোন ইতিমধ্যেই লঞ্চ করেছে এবং ভালো রেকর্ডও গড়ে তুলেছে।

ভারতীয় স্মার্টফোন বাজারে, ফোনের চাহিদা দ্রুত বাড়ছে, আর সেই কারণেই মোবাইল কোম্পানিগুলি তাদের মোবাইল ফোনের বৈশিষ্ট্য গুলিকে আধুনিক ভাবে পরিবর্তন করে নতুন মডেল গুলির প্রবর্তন করে চলেছে, বাজারে তাদের অংশ বাঁচিয়ে রাখার জন্য। আর আমরা সকলেই জানি যে, ওয়ান প্লাস কোম্পানি ভারতের স্মার্টফোন বাজারের অন্যতম একটি কোম্পানি। তাদের স্মার্ট ফোনগুলি খুবই জনপ্রিয়। চলুন দেখে নেয়া যাক এই নতুন স্মার্টফোনটিতে কি কি বৈশিষ্ট্যের সমাহার পাওয়া যাবে।

Oneplus Nord CE4 Lite
Oneplus Nord CE4 Lite

Oneplus Nord CE4 Lite Design

ওয়ান প্লাস নর্ড সিই৪ লাইট ফাইভ-জি ফোনটির লুক এক কথায় অসাধারণ। ব্যবহারকারীর কথা মাথায় রেখে, কোম্পানি ফোনটিকে স্লিম ও লাইটওয়েট ডিজাইনিং করেছে। স্মার্টফোনটির ওজন ২০০ গ্রামের নিচে হলেও পিছনের দিকে দেখা যাবে খনিজ গ্লাস আর ডিসপ্লের থিকনেস প্রায় বডির সমান। রাইটেনিয়াম গ্রে এবং ম্যাজিক পারপাল সিলভার এই দুটি রঙে পাওয়া যাবে স্মার্টফোনটিকে। তবে এই স্মার্ট ফোনটিতে জল ও ধুলোবালি প্রতিরোধ ক্ষমতা অনেকটাই কম, কারণ এতে সংযুক্ত করা আছে IP৬৫।

Oneplus Nord CE4 Lite Display

আমরা আপনাকে বলি যে এই স্মার্টফোনটির মধ্যে ৬.৭৪ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে যার রিফ্রেশ রেট ১২০ হেজ একটি মসৃণ অভিজ্ঞতা দেবে। ১২৪০x২৭৭২ পিক্সেল রেজিলিউশন এবং ২১৫০ নেট স্পিক উজ্জ্বলতা স্পষ্ট ভিজুয়াল এবং মাল্টিমিডিয়ার বিষয়বস্তুর গুণমান দেখার অভিজ্ঞতাকে আরো বাড়িয়ে তুলবে।

Oneplus Nord CE4 Lite Camera Quality

স্মার্টফোনটি পেছনের দিকে দেয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের হোয়াইট অ্যাঙ্গেল প্রধান ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়ার্ল্ড অ্যাঙ্গেল ক্যামেরা। যার মাধ্যমে ৩৮৪০x২১৬০ @ ৩০ fps ভিডিও রেকর্ডিং এবং ৮১৫০x৬১৫০ রেজুলেশন পিক্সেল ইমেজ তুলতে পারবেন। আছে ২০x ডিজিটাল জুমের সাথে অটো ফ্ল্যাশ বৈশিষ্ট্য।

স্মার্টফোনটির সামনের দিকে ১৬ মেগাপিক্সেল ওয়াইল্ড অ্যাঙ্গেল ক্যামেরার সেটআপ দেওয়া আছে। যার মাধ্যমে আপনি ১৯২০x১০৮০@ ৩০fps ভিডিও রেকর্ডিং করতে পারবেন। রাত্রে ভিডিও কলিং বা ভিডিও রেকর্ডিং এর জন্য যুক্ত করা আছে স্ক্রিন ফ্ল্যাশ।

Oneplus Nord CE4 Lite

Oneplus Nord CE4 Lite Performance

অ্যান্ড্রয়েড ভার্সন ১৪ অপারেটিং সিস্টেমের সাথে কাস্টম UI ColorOS স্মার্টফোনটি স্মুথলি কাজ করতে সাহায্য করে। Qualcomm snapdragon ৭ প্লাস ৩ জেন চিপসেট ও অক্টাকোর প্রসেসর, ফোনটিকে কঠিনতম কাজ করতে সক্ষম করে। স্মার্ট ফোনটিতে পাওয়া যাবে ১২ জিবি LPDDR৫X র‍্যাম যার মাধ্যমে ফোনের কাজ দ্রুত করতে সক্ষম হবে এবং 256জিবি ইন্টার্নাল মেমোরি এপ্লিকেশন বা কোন মাল্টিটাস্ককিং ওয়ার্ক সংরক্ষণ করে রাখতে সাহায্য করবে। নর্ড সিই ৪ লাইট স্মার্টফোনটি দুটি বিকল্পের সাথে পাওয়া যাবে যার মধ্যে একটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল মেমোরি এবং অন্যটি ১৬ জিবি র‍্যাম-এর সাথে ৫১২ জিবি ইন্টারনাল মেমোরি।

Oneplus Nord CE4 Lite Backup

ওয়ান প্লাস কোম্পানির পক্ষ থেকে এই স্মার্টফোনটির মধ্যে একটি নন রিমুভবল ৫৫০০mAh বড় ব্যাটারি দেয়া হয়েছে। এটা খুবই ভালো। ব্যাটারিটিকে চার্জিং এর জন্য দেয়া হয়েছে ১০০ওয়ার্ড ফার্স্ট চার্জিং। যার মাধ্যমে সম্পূর্ণ চার্জ হতে স্মার্টফোনটির সময় লাগে মাত্র 26 মিনিট। তাই এখন চিন্তা না করে, নির্বিঘ্নে স্মার্টফোন ব্যবহার করে যেতে পারেন।

Oneplus Nord CE4 Lite

Oneplus Nord CE4 Lite Price and Launch date

এই ৫জি স্মার্টফোনটি ভারতে ২৪ শে জুন সন্ধ্যা ৭ টার সময় লঞ্চ হবে। যা কোম্পানি তার নিজস্ব ওয়েবসাইট বা অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে লঞ্চ ইভেন্টের জন্য অবহিত করার বিকল্প দেয়। আপনি স্মার্ট ফোনটিকে বিনামূল্যে পেতে পারেন, তার একটি বিকল্প, কোম্পানি আপনাকে অফার করে। সামান্য কিছু প্রশ্ন উত্তরে মাধ্যমে আপনি এই নতুন ফোনটি নিজের করে নিতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *