First IP69

OPPO F27 Pro Plus 5G ভারতের প্রথম IP69 রেটযুক্ত স্মার্টফোন

OPPO F27 Pro Plus Price in India: ভারতবর্ষের স্মার্টফোন বাজারে, এখন পর্যন্ত সর্বোচ্চ IP69 রেটযুক্ত স্মার্টফোন ইতিমধ্যে লঞ্চ করেছে Oppo স্মার্টফোন নির্মাতা সংস্থা। Oppo কোম্পানি আজ (13.07.2024) তাদের 5G স্মার্টফোনটি আনুষ্ঠানিকভাবে ভারতবর্ষে লঞ্চ করে। এটি হল একটি চীনের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি। তাদের বিজনেস সমগ্র পৃথিবী জুড়ে অবস্থান করে। বর্তমানে oppo কোম্পানি 40টিরও বেশি দেশের সাথে বিজনেস করে চলেছে এবং তাদের মধ্যে ভারতে একটি। এছাড়া, অপ্পোর গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে, নূতন উদ্ভাবনের জন্য হাজার বৈজ্ঞানিক নিয়মিত কাজ করে চলেছে, যার ফলে 3 লক্ষ্যের বেশি খুচরো বিক্রেতা জড়িয়ে রয়েছে অপ্প সংস্থার সাথে।

wegt

OPPO কোম্পানি পক্ষ থেকে দেয়া হয়েছে, ফ্রি এক্সিডেন্টাল এন্ড লিকুইড ড্যামেজ প্রোডাকশন। যার বৈধতা অর্ডারের দিন থেকে 7 দিন পর্যন্ত। এছাড়াও কোম্পানি ছাত্র-ছাত্রীদের জন্য অতিরিক্ত 5% ছাড় দিয়েছে, এই স্মার্টফোনটি কেনার উপর। Oppo F27 Pro + স্মার্টফোনটি দুটি বিকল্প রঙে পাওয়া যাবে। মিডনাইট ব্লু এবং ডাস্টপিঙ্ক। 8জিবি র‍্যাম এর সাথে পাওয়া যাবে ডিমেনসিটি 7050 প্রসেসর। ফলে আপনি সারাদিন ব্যবহার করলেও ফোনটি ল্যাক করার সম্ভাবনা অনেকটাই কম। স্মার্টফোনটির মধ্যে oppo কোম্পানি অনেকগুলি শক্তিশালী বৈশিষ্ট্য সংযুক্ত করেছে, সেগুলো কি চলুন দেখে নেয়া যাক।

OPPO F27 Pro Plus Display

OPPO কোম্পানির তার F27 5G স্মার্টফোনটিকে বাজারে এগিয়ে রাখতে, 6.7 ইঞ্চি ফুল HD+ Amoled ডিসপ্লে ব্যবহার করেছেন। অ্যামোলেড হচ্ছে, একটি উচ্চমানের ভালো ডিসপ্লে। তার সাথে 950 নিট সর্বোচ্চ উজ্জ্বলতা ভিডিওর প্রত্যেকটা অংশ আপনার সামনে তুলে ধরে। যুক্ত আছে 120 Hz রিফ্রেশ রেড। তাই এই ফোনটির স্কিন দ্রুত কাজ করতে সক্ষম। এই সংস্থা আপনার চোখের কথা ভেবে, AI প্রযুক্তির সাথে লো লেভেল ব্লু লাইট ব্যবহার করেছে। এই AI প্রযুক্তি, ভিডিও দেখার সময় যদি কখনো উজ্জলতা উচ্চ আসে, তখন ব্লু লাইটের রশ্মিকে ম্যানেজমেন্ট করে আপনার চোখের রেটিনাকে নষ্ট হওয়ার থেকে বাচায়।

OPPO F27 Pro Plus 5G Smart Phone

OPPO F27 Pro Plus Design

OPPO F27 প্রো প্লাস ফোনটি ফ্লাক্সিড কসমস রিং ডিজাইন এ সংগঠিত করা আছে, যাতে ফোনটিকে লাক্সারি এবং স্মার্ট দেখায়। 3D আল্ট্রা কভার ফোনটিকে স্লিম ডিজাইনের রূপান্তরিত করে। 177 গ্রাম ওজনের এই ফোনটি আপনার মধ্যে স্মার্টনেস জাগিয়া তুলবে। এই ফোনটি একটি অত্যন্ত প্রিমিয়াম লুকের স্মার্টফোন হতে চলেছে।

আরো পড়ুন : Nokia X400 5G অফিসিয়াল চেহারা ও প্রকাশের তারিখ প্রকাশিত

OPPO F27 Pro Plus Performance

2.6 GHz উচ্চ শক্তিশালী কোর, 6nm ফ্লেক্সিপ প্রক্রিয়ার সাথে মিডিয়াটেক ডিমেনসিটি 7050 শক্তিশালী প্রসেসর ফোনটিকে স্মুথলি কাজের জন্য উপযোগী করে এবং দ্রুত কাজের জন্য 8জিবি র‍্যাম এর সাথে 256 জিবি ক্যাপাসিটি ইন্টার্নাল স্টোরেজ, আপনার মাল্টি টাস্কিং ও গেম খেলার প্রচেষ্টাকে পরিপূর্ণ করে তোলে। এই ফোনটির মধ্যে অ্যান্ড্রয়েড v14 এর সাথে ColorOS 14 যুগলবন্দী, স্মুথনেস এক্সপিরিয়েন্স প্রদান করবে।

OPPO F27 Pro Plus

OPPO F27 Pro Plus Camera

আমরা জানি যে, ক্যামেরা সেগমেন্টে অপ্পোর নির্মাতারা অনেকটাই এগিয়ে। তাই আবারও তারা F27 স্মার্ট ফোনটির মধ্যে ব্যবহার করেছে উচ্চ ক্যামেরার সেটআপ। পিছনের দিকে 64 মেগাপিক্সেল আলট্রা ক্লিয়ার মেন ক্যামেরা, যার মাধ্যমে ক্রিস্টাল ক্লিয়ার ইমেজ নিতে সক্ষম হবেন। আছে 2 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। যা 2X পোট্রেড মোড ও ফ্ল্যাশ স্ন্যাপশট নিতে সাহায্য করবে। ক্যামেরাগুলির সাথে যুগলবন্দী থাকবে AI বৈশিষ্ট্যের শক্তিশালী ক্ষমতা। সামনের দিকে সেলফি তোলার জন্য ব্যবহার করা আছে 8 মেগাপিক্সেল AI প্রযুক্তি সহ ক্যামেরা। ভিডিও কল হোক বা ক্রিয়েটিভ ফটো, কোন অংশেই অসুবিধায় পড়তে হবে না। তাই স্নাপার ও বাইটারদের জন্য এটি একটি উপযুক্ত ফোন হতে চলেছে।

OPPO F27 Pro Plus 5G Smart Phone

OPPO F27 Pro Plus Battery

কোম্পানি পক্ষ থেকে এই স্মার্টফোনটির ওপর 5000mAh বড় ব্যাটারি প্রয়োগ করা হয়েছে। ব্যাটারী টিকে চার্জ করার জন্য দেয়া হয়েছে 67 ওয়ার্ড সুপারভূক ফ্লাস চার্জার। যার মাধ্যমে স্মার্টফোনটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে মাত্র 40 মিনিট এবং স্মার্টফোনটির 56% চার্জ হয়ে ওঠে 20 মিনিটের মধ্যে। তাই আপনি স্মার্টফোনটিকে যেমন খুশি ব্যবহার করতে পারেন, চার্জিং এর সমস্যা ছাড়াই।

OPPO F27 Pro Plus battery

OPPO F27 Pro Plus Price

ইন্টারনাল স্টোরেজের উপর ভিত্তি করে, স্মার্টফোনটি দুটি ভাগে বিভক্ত করা হয়েছে। প্রথমটি, 8GB RAM এবং 128 GB স্টোরেজ সহ দাম 27,999 টাকা এবং অন্যটি 8 GB RAM এবং 256GB স্টোরেজ সহ মূল্য 29,999 টাকা। এই স্মার্টফোনটি আজ থেকে, অ্যামাজন ও অপ্পোর নিজস্ব অফিসিয়াল সাইডে প্রি-অর্ডার বুকিং চলছে। তবে এটি 20th June তারিখের পর হাতে পাওয়া যাবে। ফোনটি প্রি অর্ডারে বুক করলে, অনেকগুলি অফারের আপনি সম্মুখীন হতে পারেন। স্মার্টফোনটি কিনতে আপনি 9 মাস পর্যন্ত 0 কস্ট EMI- এর সাথে 10% তৎক্ষণিক ছাড় এবং mobikwik ওয়ালেট এর মাধ্যমে 1,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও বিনামূল্যে উপহার, পয়েন্ট বেনিফিট পেতে পারেন।

OPPO F27 Pro Plus Specification

কোম্পানিOPPO
মডেলOPPO F27 Pro Plus 5G
অপারেটিং সিস্টেমডিসপ্লেAndroid 14 এর উপর ভিত্তি করে ColorOS 14
ডিসপ্লে6.7 ইঞ্চি ফুল HD+ Amoled
র‍্যাম ও স্টোরেজ8GB Ram+ 128GB Storage , 8GB Ram+ 256GB Storage
প্রসেসরMediatek Dimensity 7050
পিছনে ক্যামেরা64MP + 2MP with AI
সামনে ক্যামেরা8MP AI
ব্যাটারী5000 mAh
চার্জার67W সুপারভূক ফ্লাস চার্জার
সাউন্ড86dB 300%
স্মার্টফোনের নিরাপত্তাIP69 রেটিং 360 ডিগ্রি আর্মর বডি ড্যামেজ প্রুফ
কালার মিডনাইট ব্লু এবং ডাস্টপিঙ্ক
মূল্য27,999 to 29,999 টাকা
রিলিজ ডেট20th June

Similar Posts

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *