Salaar Box Office Collection (প্রভাসের নতুন ফিল্ম আবার ও রূপালী পর্দায় ঝড় উঠিয়েছে)-23

By todayisbest.com

Updated on:

Salaar Cease Fire Part 1 : ২০২৩ সালের শেষের দিকে এসে, চলচ্চিত্র জগতে ঝড় তুলেছে সলার ছবিটি। মুক্তির মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই বক্স অফিসে ধুমুকাণ্ড কাণ্ড ঘটিয়েছে এই সায়েন্স ফিকশন অ্যাকশন থ্রিলার। সলার ছবির সাফল্য ভারতবর্ষে সিনেমার ইতিহাসে নতুন অধ্যায় রচনা করেছে। এই ছবি প্রমাণ করেছে যে, ভারতীয় সিনেমাও হলিউডের টক্করের সিনেমা বানানো সম্ভব। এই ছবিটির সাফল্য ভবিষ্যতে আরও ভালো সায়েন্স ফিকশন ছবি আসার সম্ভাবনা তৈরি করেছে।

Salaar Box Office Collection
_Salaar Poster

আমরা আজকের নিবন্ধে সালারের বক্স অফিস কালেকশন নিয়ে আলোচনা করতে যাচ্ছি। সালার একটি বহুল প্রত্যাশিত সিনেমা কারণ এই সিনেমাতে দেখা যাবে দক্ষিণ ভারতের তারকা প্রভাসকে। ফিল্মটির জন্য প্রভাসের ভক্তরা অনেকদিন থেকেই হতাশ হয়েছিল। এই সিনেমায় প্রভাস দারুন অভিনয় করে তার ফ্যানস জগৎ তে প্রশংসা শিরোনাম ছড়িয়ে দিয়েছে। সমগ্র ভারত প্রভাসের অভিনয় দেখেছে। বিগত কয়েক বছর ধরে প্রবাসের ছবিগুলো বিশ্বজুড়ে বিশাল একটি জায়গা দখল করে রেখেছে সিনেমা জগতে। প্রভাস বিদেশেও একটি অত্যন্ত মূল্যবান সংযোগ গড়ে তোলার অবদান রাখে তার অভিনয়ের মাধ্যমে।

Salaar সিনেমায় পরিচালক ও কাস্ট

প্রশান্ত নিলের লেখা ও পরিচালনায় Salaar পার্ট 1-সিজফায়ার, হাম্বল ফিল্মসের অধীনে বিজয় কিরগান্দুর দ্বারা নির্মিত একটি আসন্ন ভারতীয় থ্রিলার মুভি। যেখানে পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবু, তিন্নু আনন্দ, ঈশ্বরী রাও, শ্রিয়া রেড্ডি, এবং রামচন্দ্র রাজু ছাড়াও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। সিনেমাটি 2020 সালের ডিসেম্বরে প্রকাশিত হয়েছিল এবং মূল প্রযোজনা 2021 সালের জানুয়ারিতে গোদাবরীখানি, তেলেঙ্গানা এলাকায় শুরু হয়েছিল। রবি বসরুর সঙ্গীত এবং ভুবন গৌড়া ফটোগ্রাফি তত্ত্বাবধান করেন।সিনেমাটি 22 ডিসেম্বর, 2023-এ সর্বত্র প্রেক্ষাগৃহে আত্মপ্রকাশ পায়।

Salaar Cast
_Salaar Cast

Salaar সিনেমার গল্পের ঝলক

ছবিটির কাহিনী ঘোরে বীর সলারের (রাম চরণ) জীবনের চারপাশে। সে এক ভাড়োয়া গ্যাংস্টার, যার জীবনে রয়েছে রক্তাক্ত লড়াই, অন্ধকারের চুক্তি আর নিষ্ঠুর প্রতিশোধের গল্প। তবে অতীতের এক ঘটনা তাকে পাল্টে ফেলেছে। এখন সে নতুন পথে চলতে চায়, কিন্তু অতীতের ছায়া তাকে ছেড়ে যায়নি। পার্ট ১ এই দ্বন্দ্বেরই গল্প, যেখানে প্রতিশোধ আর নতুন জীবনের মধ্যে টালমাটাল অবস্থায় আছে সলার।

রাম চরণের সলার চরিত্রটি বহুমাত্রিক। একদিকে সে নিষ্ঠুর গ্যাংস্টার, অন্যদিকে নতুন জীবনের প্রত্যাশায় পূর্ণ। ছবিতে তার অসাধারণ অ্যাকশন সিকুয়েন্স আছে, কিন্তু তার অভিনয়ে মানসিক দ্বন্দ্বেরও দুর্দান্ত প্রকাশ পাওয়া গেছে।সলারের গ্যাংয়ের অন্যান্য সদস্যদের চরিত্রও চমৎকারভাবে গড়ে তোলা হয়েছে। প্রতিটি চরিত্রেরই নিজস্বের গল্প আছে, যা মূল কাহিনীকে আরও জটিল করে তোলে।

Salaar Part 1
_Salaar Movie Hot Look

সলার সিনেমার বাজেট

টলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করা সালার ফিল্মটিতে প্রভাস এবং পৃথ্বীরাজ সুখমরণ সহ সুপরিচিত অভিনেতাদের প্রধান অংশে অভিনয় করা হয়েছে। তাদের মোটা পারিশ্রমিক ও অন্যান্য খরচের কারণে প্রায় 400 কোটি টাকা বাজেটে ছবিটি নির্মিত হয়েছিল। 2023 সালের সবচেয়ে বড় বাজেটের সিনেমা এটি।

সলার সিনেমার মার্কেটিং

6 জুলাই, 2023-এ, ছবিটির টিজার প্রকাশ করা হয়েছিল। এক দিনের মধ্যে, টিজারটি 83 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে, যা ভারতীয় সিনেমার আগের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে।

সলার সিনেমার দুর্দান্ত শুরু মুক্তির ৫তম দিন

বিগত চারদিন ধরে এই মুভি, মোট ২৫৫.৪ কোটি টাকা আয় করে এবং পঞ্চম দিনে এর আয় গিয়ে দাঁড়ায় আরো ২৪.৯ কোটি টাকা।

সলার সিনেমার দুর্দান্ত শুরু মুক্তির ৪তম দিন

গত তিন দিনের কালেকশন দেখে অনেকেই মনে করেছিলেন যে অনেক মুভি কালেকশান কে ও টপকে দিতে পারে এই মুভি কিন্তু চতুর্থ দিনে অনেকটাই কমে আসে বক্স অফিস কালেকশন, রিপোর্ট অনুসারে ৪৬.৩ কোটি টাকা।

সলার সিনেমার দুর্দান্ত শুরু মুক্তির ৩তম দিন

তৃতীয় দিনে এই মুভিটি দুর্দান্ত পারফর্ম করে চলেছে। যার ফলে বক্স অফিস কালেকশনের থামার কোন লক্ষণ দেখা যাচ্ছিলো না। প্রথম দিনে আয় করলেও দ্বিতীয় দিনে আয়ের পরিমাণটা অনেকটাই কমে যায় এবং তৃতীয় দিনে মোটা আয়ের পরিমান অনেক বেশি। মোট ৬২.৫কোটি টাকা।

সলার সিনেমার দুর্দান্ত শুরু মুক্তির ২তম দিন

সলার ফ্লিম এর কালেকশন নিয়ে অনেক মিডিয়া রিপোর্ট এবং সলার বক্স অফিস কালেকশন তাদের মতামত প্রকাশ করে। আমরা যদিও sacnilk রিপোর্টগুলি বিশ্বাস করি, তাই তাদের রিপোর্ট অনুযায়ী Prabhas Film Salaar Cease Fire Part 1 Box Office Collection আনুমানিক আয় ৫৬.৩৬ কোটি টাকা আয় করেছে দ্বিতীয় দিনে।

সলার সিনেমার দুর্দান্ত শুরু মুক্তির ১ম দিন

ভারতে, ছবিটি হিন্দি, তেলুগু, তামিল, কন্নড় এবং মালয়ালম সহ পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। হিন্দি বেল্টে ছবিটির পারফর্মেন্স দারুণ, উত্তর ও দক্ষিণ ভারতেও ছবিটি দর্শকদের প্রচুর ভালোবাসা পাচ্ছে।ছবিটি মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী ৯০ কোটি টাকার আয় করে ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড গড়ে। ছবিটি এখনও বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে এবং এর আয়ের পরিমাণ আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

সিনেমার ট্রেলার

“সলার: সিজ ফায়ার পার্ট ১” এর বক্স অফিস সাফল্য প্রমাণ করেছে যে ভারতীয় সিনেমা দর্শকরা এখন আরও উচ্চমানের ছবি চায়। এই ছবিটি সেই প্রত্যাশা পূরণ করেছে এবং বিনোদনের নতুন মাত্রা এনেছে।হৃদস্পন্দন বেড়ে যাওয়া থ্রিলার গল্পে রাম চরণের দুর্দান্ত অভিনয় আরও জ্বালাময়ী করেছে ছবিটিকে। মাস্কা পরে ঝাঁপিয়ে ঝাঁপিয়ে লড়াই, মোটরসাইকেল স্টান্ট আর গ্যাং ওয়ারের উত্তেজনা – “সলার” এ সবই আছে প্রচুর মাত্রায়।আপনি কি দেখেছেন এই উত্তেজনাপূর্ণ ছবিটি? কমেন্টে জানান আপনার অভিজ্ঞতা।এই আগুনঝরা যাত্রা শুরু হয়েছে, দেখার থাকবে এই “সলার” আগামীতে কী নতুন মাইলফলক স্পর্শ করে!

todayisbest.com