samsung galaxy m15 5g

Samsung Galaxy M15 5 জি ফোনে বিশাল ছাড়, স্যামসাং প্রেমিদের জন্য সুখবর

Samsung Galaxy M15 Offer: আপনি কি ১২,০০০ টাকা নিচে একটি ৫জি স্মার্টফোন খুঁজছেন? তাহলে স্যামসাং কোম্পানি আপনার জন্য এনেছে একটি সুবর্ণ সুযোগ। ১২,০০০ টাকার মধ্যে আপনি পেতে পারেন samsung কোম্পানির জনপ্রিয় সিরিজের একটি ৫জি স্মার্টফোন। যা স্যামসাং কোম্পানি ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছে। অ্যামাজন প্ল্যাটফর্ম-এর মাধ্যমে আপনি এই ফাইভ-জি স্মার্টফোনটিকে ক্রয় করতে পারেন আর এটি হতে পারে আপনার জন্য একটি নিখুঁত পছন্দের ফোন।

স্যামসাং কোম্পানির বাজেট মূল্যে লঞ্চ হওয়া স্মার্ট ফোন গুলির মধ্যে এটি একটি দুর্দান্ত স্মার্টফোন। যেটিকে নতুন বৈশিষ্ট্যের সঙ্গে লঞ্চ করা হয়েছে। স্মার্টফোনটির দুর্দান্ত ডিসপ্লে, আধুনিক বৈশিষ্ট্য এবং এই ফোনটির দামের ওপর অতিরিক্ত ছাড় মোবাইল প্রেমীদের কাছে আলোচ্যের বিষয় হয়ে উঠেছে। স্মার্টফোনটির সমস্ত অফার জানতে এই প্রবন্ধের শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন। আমরা এই স্মার্টফোনের সমস্ত বিষয়ে আলোচনা করব। যা আপনার স্মার্টফোনটি নির্বাচনে অনেকটাই সহায়তা করতে পারে।

samsung Galaxy M15 Offer

Samsung Galaxy M15 5G Offer

স্মার্টফোনটির অফার জানতে সবাই ইচ্ছুক। সাম্প্রতিক কয়েক মাস আগেই, স্যামসাং কোম্পানি ৬ হাজার এমএইচ ব্যাটারি সাথে বড় ক্যামেরা ও দুর্দান্ত প্রসেসর সংযোগে এই স্মার্টফোনটি এপ্রিল মাসে লঞ্চ করেছে। যেখানে কোম্পানি 4GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ এর দাম রেখেছিলেন ১৪,২৯৯ টাকা আর তার সাথে ১ হাজার টাকার ছাড় দিয়েছিলেন। সেই সময়ে স্মার্টফোনটির মোট মূল্য ছিল ১৩,২৯৯ টাকা।

কিন্তু বর্তমান সময়ে, আমাজন প্লাটফর্মে samsung গ্যালাক্সি M15 সিরিজের ফাইভ-জি স্মার্টফোনটি ১২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও এই স্মার্টফোনটিতে HDFC ও ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডের ওপর অতিরিক্ত ১০০০ টাকা ব্যাঙ্ক ছাড় দিচ্ছে। মানে আপনি ফোনটি ১১,৯৯৯ টাকায় সংগ্রহ করতে পারেন যদি ব্যাঙ্ক অফারের সুযোগ নেন।

Samsung Galaxy M15 Camera

স্যামসাং কোম্পানি তার ৫জি ফোন, স্যামসাং গ্যালাক্সি এম১৫ স্মার্টফোনটিতে পিছনের দিকে দিয়েছে ট্রিপল ক্যামেরার সংযোগ। যার প্রধান ক্যামেরা ৫০ মেগাপিক্সেল দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল এবং তৃতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেল সেন্সর দিয়ে সেটআপ করা আছে। তাই আপনি এই ফোনটির মাধ্যমে একটি সুন্দর ভিডিও বা স্মার্ট ফটো তুলতে সক্ষম হবেন। সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য কোম্পানি সংযোগ করেছে ১৩মেগাপিক্সেল ক্যামেরা।যেখানে স্মার্ট ক্যামেরার ফিচারস গুলি দেখতে পাওয়া যাবে।

samsung Galaxy M15 Offer

Samsung Galaxy M15 Battery

এটি একটি দুর্দান্ত স্মার্টফোন যা আপনাকে দীর্ঘ ব্যবহারের অনুভূতি দেয়। তাই কোম্পানি পক্ষ থেকে ফোনটিতে ৬০০০ mAh লিথিয়াম আয়ন বড় ব্যাটারি ব্যাকআপ দিয়েছে এবং ফোনটিকে দ্রুত চার্জ করার জন্য এতে রয়েছে ২৫ ওয়ার্ড ফাস্ট চার্জিং এর সুবিধা। তাই আপনি অনাহাসে ইন্টারনেট ব্রাউজিং, গেমিং এবং ভিডিও ওয়াচিং সবই দীর্ঘ সময় ধরে করতে পারবেন।

Samsung Galaxy M15 Display

স্মার্টফোনটি কোন অংশেই কম না। ৬.৫ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলে ডিসপ্লে, যেখানে পাওয়া যাবে ১০৮০x২৩৪০ রেজোলিউশন সহ ৮০০ নিট উজ্জ্বলতা, তাই প্রবাহিত ছবিও দিনের আলোতে দেখতে কোন অসুবিধা হবে না। আছে ৯০ হ্যাজ আলট্রা স্মুথ রিফ্রেশ রেট ভিশন বুস্টারের সাথে, ফলে মাল্টি টাস্কিং ও গেমিং এর জন্য এটি একটি দুর্দান্ত স্মার্টফোন হতে পারে।

samsung Galaxy M15 Offer

Samsung Galaxy M15 Performance

স্যামসাং গ্যালাক্সি এম ১৫ 5g মোবাইলটি দ্বারা চালিত হয় এবং অ্যান্ড্রয়েড এর সবচেয়ে লেটেস্ট ভার্সন ১৪ সাপোর্টে। স্মার্টফোনটিকে দ্রুত সম্প্রসারিত করার জন্য পাওয়া যাবে ৪জি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং এক্সটার্নাল ১টিবি পর্যন্ত এক্সটার্নাল হার্ডডিস্ক সংযোগ করতে পারেন মাইক্রো এইচডি স্লটের মাধ্যমে। এখন কোন দ্বিধা ছাড়াই আপনি, অতিরিক্ত এপ্লিকেশন এবং মিডিয়া সাপোর্ট বাড়িয়ে রাখতে পারেন আপনার স্মার্টফোনের মধ্যে।

samsung Galaxy M15 Offer

Samsung Galaxy M15 Specification

কোম্পানিSamsung
মডেলGalaxy M15
অপারেটিং সিস্টেমAndroid 14, One UI 6
ডিসপ্লে6.5 inches, Super AMOLED
র‍্যাম ও স্টোরেজ128GB + 4GB RAM
প্রসেসরOcta-core , Mediatek Dimensity
পিছনে ক্যামেরা50 MP, f/1.8, (wide), AF + 5 MP, f/2.2, (ultrawide) + 2 MP, f/2.4, (macro)
সামনে ক্যামেরা13 MP, f/2.0, (wide)
ব্যাটারী6000 mAh, non-removable
চার্জার25W wired
স্মার্টফোনের নিরাপত্তাFingerprint (side-mounted)
ব্লুটুথআছে
রেডিও নেই
সাউন্ডLoudspeaker, 3.5mm jack
সিম স্লটHybrid Dual SIM (Nano-SIM, dual stand-by)
Pricing১১,৯৯৯ টাকা আমাজন প্লাটফর্মে
ColorsLight Blue, Dark Blue, Gray

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *