Instand Discount 8000

Samsung Galaxy Watch 6 Series-এ 8000 টাকা ছাড় দেওয়া হয়েছে

Samsung Galaxy Watch 6 Series Offer : সীমিত সময়ের জন্য স্যামসাং কোম্পানি, বড় ছাড় দিয়েছে, samsung galaxy স্মার্ট ওয়াচ 6 সিরিজের ওপর। আপনি যদি কোন বড় এবং ভালো স্মার্টওয়াচ নেওয়ার জন্য প্রস্তুতি নেন, তাহলে এই স্মার্টওয়াচটি সম্পর্কে সমস্ত তথ্য জানতে পারেন। samsung কোম্পানির Samsung Galaxy Watch 6 স্মার্টওয়াচ টি আপনার পছন্দের হয়ে উঠতে পারে। আমরা আপনাকে বলি যে, কোম্পানির পক্ষ থেকে দেয়া হয়েছে এই স্মার্টওয়াচটিতে অনেকগুলি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। লেনদেন, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা ও এন্টারটেইনমেন্ট সবই পেতে পারেন এই স্মার্টওয়াচটির মাধ্যমে। এই প্রবন্ধে আমরা, ওয়াচটির গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি নিয়ে আলোচনা করব।

Samsung Galaxy Watch 6 Series

samsung হচ্ছে দক্ষিণ কোরিয়ার বৃহত্তম এবং বিশ্বের অন্যতম ইলেকট্রনিক্স প্রযুক্তির প্রতিষ্ঠান। 1938 সালে প্রতিষ্ঠিত এই সংস্থা বিভিন্ন দেশ বিদেশ জুড়ে, নতুন প্রযুক্তির পণ্যের ব্যবসা করে চলেছে। কোম্পানির পণ্যগুলি উন্নত মানের হওয়ার জন্য অনেক ব্যবহারকারীরই মন জয় করেছে। তাদের ব্যবহৃত স্মার্ট ওয়াচ পণ্যের মধ্যে গলাক্সসি সিরিজটি খুবই অন্যতম। গ্যালাক্সি সি সিরিজের ওপর samsung দিয়েছে অনেক বড় অফার। চলুন দেখে নেয়া যাক কি কি অফারটি হওয়া যাবে।

Samsung Galaxy Watch 6 Series Offer

প্রথমেই বলি, এই অফার গুলি বৈধ থাকবে 30th জুন 2024, রাত্রি 11:59 মিনিট পর্যন্ত। অফারটি পেতে আপনাকে samsung এর নিজস্ব ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

  • তাত্ক্ষণিক ব্যাংক ছাড়: অফার পিরিয়ড এর মধ্যে আপনি যদি, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও ইএমআই পদ্ধতিতে এই স্মার্টওয়াচ টি কেনেন, তাহলে ইনটেন্ট আপনি 8 হাজার টাকা ছাড় পাবেন। ইএমআই এর ক্ষেত্রে 3M 6M এবং 9 মাসের ক্ষেত্রে এটি প্রযোজ্য।
  • No cost EMI:  Bajaj Finserv EMI কার্ডের মাধ্যমে আপনি নো কস্ট ইএমআই সুবিধা পেতে পারেন।
  • Samsung Shop (app) ওয়েলকাম বেনিফিট: এই একটি ভাউচারের মধ্যে আপনি গ্যালাক্সি ডিভাইসের ওপর ২০০০ টাকা এবং টিভি ও home অ্যাপিয়ারেন্সের মধ্যে ৩০০০ টাকা ছাড় পাবেন। মোট আপনি ৫ হাজার টাকা ছাড় পাবেন। এই অফারটি পেতে আপনাকে, Samsung Shop অ্যাপ্লিকেশনে গিয়ে, রেজিস্টার করে ভাউচার পেজে গিয়ে প্রোডাক্ট পছন্দ করে, এপ্লাই করতে পারবেন অতিরিক্ত ভাউচারের জন্য। যার বৈধতা ছয় মাস পর্যন্ত থাকবে।
  • স্টুডেন্ট অফার: ভারতীয় ছাত্র ছাত্রীদের ওপর অতিরিক্ত 10 শতাংশ ছাড়ের অফার করে স্যামসাং কোম্পানি।
  • রেফারেল অ্যাডভান্টেজ প্রোগ্রাম: এই প্রোগ্রামে যুক্ত হয়ে আপনি অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন এবং রেফারনাল ব্যক্তি 5% ছারের সুবিধা পেতে পারেন।

শর্তাবলী:

স্যামসুং কোম্পানি এই অফার গুলির সাথে কিছু শর্তাবলী প্রযোজ্য করেছে। সেগুলি হল….

  • অফারটি কোন কর্পোরেট কার্ডের উপর উপলব্ধ নয়। যেমন: Amazon Pay ICICI card
  • কোম্পানির দেয়া এই অফারটি সঙ্গে, ব্যাংকের দেয়া কোন অফার সংযুক্ত করা যাবে না।
  • প্রসেসিং ফ্রি/ ব্যাংক অন্যান্য চার্জ নেওয়ার জন্য কোম্পানি কোন ভাবে দায়বদ্ধ হবে না।
  • একটি কার্ডে প্রতি মাসে একবারই ছাড় পাবেন।
  • প্রডাক্ট বাতিল বা প্রত্যাখ্যানের জন্য একই কার্ডে 28 ঘন্টার মধ্যে প্রযোজ্য হবে না।
Samsung Galaxy Watch 6 Series

Samsung Galaxy Watch 6 Series Model Price

এই অফারগুলির সাথে, Galaxy Watch 6 40MM LTE মডেলটি ₹19,999 কার্যকরী মূল্যে নেমে আসবে। ওয়াচ 6 ব্লুটুথ মডেল যেটির দাম ₹25,999 আছে তা ₹17,999 এ নেমে যাবে। 44mm ব্লুটুথ মডেলটি ইতিমধ্যেই ₹19,999 এ বিক্রি হচ্ছে।

Samsung Galaxy Watch 6 Series Features

Samsung Galaxy Watch 6 Series এর স্মার্টওয়াচ গুলি wear OS সফটওয়্যার এর মাধ্যমে চালিত হয়। যা স্মুথ এবং দ্রুত পারফরমেন্স নিশ্চিত করে। এছাড়াও, এতে রয়েছে উন্নত প্রসেসর এবং পর্যাপ্ত র‍্যাম, যা আপনাকে সেরা পারফরমেন্স প্রদান করে। এই স্মার্ট ওয়াজটি ওয়ারলেস ফাস্ট চার্জারের মাধ্যমে দ্রুত চার্জ হয় এবং এর ব্যাটারি এতটাই ভালো যে, সম্পূর্ণ চার্জে ডিসপ্লে ৩০ ঘন্টা ব্যবহারের সুবিধা প্রদান করে। স্মার্ট ওয়াচ টির মধ্যে সংশ্লিষ্ট আছে স্বাস্থ্য সচেতনতার ফিচার, ফিটনেস ট্র্যাকিং ফিচার, আপনার স্বাস্থ্য সম্পর্কে সমস্ত আপডেট পেতে পারেন। আধুনিক দুনিয়ার সাথে যোগাযোগ রাখার জন্য আছে কলিং ফিচারস, ইনবিল্ড করা আছে GPS পদ্ধতি।

Samsung Galaxy Watch 6 Series মডেলটি দুটো স্টাইলে দেখা যায়। একটি ঘূর্ণায়মান বেজেলসহ ক্লাসিক এবং অন্যটি সুপারসলিম বেজেলসহ স্ট্যান্ডার্ড সংস্করণ। উভয়ে স্মার্টওয়াচটিতেই একটি শক্ত সাফায়ার্স ক্রিস্টাল স্কিন সংযোগে পাওয়া যায়। স্ট্যান্ডার্ড ওয়াচটিকে দুটি আকারে পাওয়া যায় (40mm এবং 44mm)। ঠিক তেমনি ক্লাসিক ওয়াজটিকেও দুটো আকারে পাওয়া যায় (43mm এবং 47mm)।

Samsung Galaxy Watch 6 Series
Samsung Galaxy Watch 6 Series

Samsung Galaxy Watch 6 Series একটি অসাধারণ স্মার্টওয়াচ, যা আপনাকে প্রযুক্তির সাথে আরও কাছাকাছি নিয়ে আসবে। এর উন্নত ফিচার এবং আকর্ষণীয় ডিজাইন নিশ্চিতভাবে আপনাকে মুগ্ধ করবে। তাই, দেরি না করে আজই ভিজিট করুন স্যামসাংয়ের নিজস্ব ওয়েবসাইটে এবং নতুন স্মার্টওয়াচের অভিজ্ঞতাকে উপভোগ করুন।

Similar Posts

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *