Shaiteen (2024) অজয় দেবগান-এর নতুন ফিল্ম এর পোস্টারের দেখা মিলল

By todayisbest.com

Updated on:

Shaiteen First Look: অজয় দেবগন তার আপকামিং মুভি “Shaitaan”– এর পোস্টার 19শে জানুয়ারি শুক্রবার সকাল 11 টার সময় প্রথম চেহারার উন্মোচন করেছেন।তাতে দেখা গিয়েছে,অতিপ্রকৃত থ্রিলারের এক ভয়ংকর শিরোনাম।এই থ্রিলার মুভির কাহিনী আপনার গায়ের লোমকে খারা করে দিতে পারে। নির্মাতারা এই মুভিটির বক্স অফিস কালেকশন নিয়ে অনেকটাই আশা রেখেছেন।

Shaiteen

বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগণ তার আসন্ন হিন্দি চলচ্চিত্র “শয়তান”-এর জন্য দর্শকদের আগ্রহ বাড়িয়ে তুলছেন।চলচ্চিত্রটি আগামী 8 মার্চ 2024 সালে মুক্তি পাবে।

Shaiteen মুভির পোস্টার

বিখ্যাত বলিউড অভিনেতা অজয় দেবগান তার ইনস্টাগ্রামে সাইতান ফিল্মের ফার্স্ট লুক পোস্ট করেছেন এবং তাতে পাঁচটা পুতুল কে দেখা যাচ্ছে। ছবিটা কে দেখলেই রহস্যময় থ্রিলারের কথা মনে করিয়ে দেবে আপনাকে।

Shaiteen মুভির কাহিনী

চলচ্চিত্রের গল্পটি একজন পুলিশ অফিসারের (অজয় দেবগণ) চারপাশে ঘোরে যিনি একটি ভৌতিক ঘটনার তদন্ত করতে নিযুক্ত হন। ঘটনাটি ঘটে একটি পুরানো বাড়িতে, যেখানে একসময় এক পরিবারের অলৌকিক মৃত্যু হয়েছিল। পুলিশ অফিসারকে অবশ্যই এই রহস্যের সমাধান করতে হবে এবং বাড়ির ভূতকে বিতাড়িত করতে হবে।

শয়তান: পরিচালক, প্রযোজক

শয়তান ফিল্মটি ডাইরেকশন করেছেন ভিকাস Bahl। অজয় দেবগান, জ্যোতি দেশপান্ডে, কুমার মঙ্গট পাঠক ও অভিষেক পাঠক, চারজন একসাথে মুভি টিকে প্রডিউস করেন।

Shaiteen

শয়তান মুভির কাস্ট

শয়তান মুভিটিতে বড় বড় বলিউড অভিনেতা অভিনেত্রীদের দেখা পাওয়া যাবে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলো অজয় দেবগান, জ্যোথিকা, র. মাধ্যবন, জানকি বডিয়ালা।

SHAITAAN AJAY DEVGAN

Shaiteen মুভির ট্রেলার

todayisbest.com