Tecno Phantom V Flip

Tecno Phantom V Flip পাওয়া যাচ্ছে 24,000 টাকা বড় ছাড়

Tecno Phantom V Flip Big Offer: অ্যামাজন প্লাটফর্মে পাওয়া যাচ্ছে ফোল্ডিং স্মার্টফোনের উপর বড় ছাড়ের অফার। আপনি যদি কোন ফোল্ড যুক্ত স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই ফোনটিকে আপনি বেছে নিতে পারেন। এই অফারটি শুধুমাত্র অ্যামাজন প্লাটফর্মের জন্যই প্রযোজ্য। ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে এই অফারটি পাবেন না। 64 মেগাপিক্সেল ক্যামেরা 4,000mAh বড় ব্যাটারি ও স্মার্ট চার্জার এর দেখা পাওয়া যাবে স্মার্ট ফোনটিতে। আছে আরো অনেক বৈশিষ্ট্য।

Tecno Phantom V Flip offer
Tecno Phantom V Flip offer

নমস্কার বন্ধুরা, আজ আমরা আলোচনা করতে চলেছি, টেকনো কোম্পানির তৈরি ফ্লাক্সি স্মার্টফোন সম্পর্কে। 2006 সালে চীনের সেনজেন শহরে প্রতিষ্ঠিত হয় জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারক কোম্পানি টেকনো। টেকনো মোবাইলের লক্ষ্য ছিলো এমন মোবাইল ফোন তৈরি করা, যা উন্নয়নশীল দেশের মানুষের জন্য সহজলভ্য এবং কার্যকরী হয়। তাদের পণ্যের মধ্যে রয়েছে বাজেট ফ্রেন্ডলি ফোন থেকে শুরু করে প্রিমিয়াম ক্যাটাগরির ফোন। কোম্পানিটি তার ফোনে আধুনিক প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করে, যেমন AI ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, এবং উচ্চ মানের ডিসপ্লে।

Tecno Phantom V Flip Display

ফ্যান্টম ভি ফ্লিপের প্রধান আকর্ষণ এর ডিসপ্লে। স্মার্টফোনটিতে রয়েছে 6.9 ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। যেখানে 1000 নিটস পিক উজ্জ্বলতা ব্যবহারকারীদের মুগ্ধ করবে। 1080×2640 পিক্সেল রেজোলিউশন ও 413 পিপিআই ঘনত্ব স্মার্টফোনটির ভিসুয়াল দেখায় খামতি রাখেনা। মাল্টি টাস্ক, শক্তিশালী এপ্লিকেশন ও বিভিন্ন ভিডিও গেম খেলার জন্য স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে 120Hz রিফ্রেশ রেট। যা আপনাকে স্মার্টফোনটি স্মুতলি ব্যবহারের আশ্বাস দেয়। এছাড়া, ফোনটিতে রয়েছে 1.3 ইঞ্চির সেকেন্ডারি ডিসপ্লে, যা ফ্লিপ মোডে বিভিন্ন নোটিফিকেশন দেখতে কাজে আসবে।

পর্দা6.9 ইঞ্চি ( প্রধান )
রেজোলিউশন1080×2640 পিক্সেল
ঘনত্ব413 ppi
টাইপAmoled
টাচ স্ক্রিন ক্যাপাসিটিক্যাপাসিটিভ টাচস্ক্রিন, মাল্টি-টাচ
রিফ্রেশ হার120 Hz
উজ্জ্বলতা1000 নিট
পর্দা1.32 ইঞ্চি ( সেকেন্ডারি )
রিফ্রেশ হার60 Hz
Tecno Phantom V Flip Display
Tecno Phantom V Flip Display

Tecno Phantom V Flip Camera

টেকনো ফ্যান্টম ভি ফ্লিপের ক্যামেরা সিস্টেমও বেশ উন্নত। প্রধান ক্যামেরা 64 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল প্রাথমিক ক্যামেরা ও 13 মেগাপিক্সেল আল্টা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, যা দিয়ে চমৎকার মানের 9000 x 7000 পিক্সেল ছবি তোলা সম্ভব। সামনে সেলফি ক্যামেরাও 32 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল, প্রাথমিক ক্যামেরা। আছে ফেজ ডিটেকশন অটোফোকাস ফলে সেলফি প্রেমীদের জন্য এটি একটি বড় পাওয়া। এছাড়া, ফোনটিতে রয়েছে বিভিন্ন ক্যামেরা মোড এবং AI বেসড ফিচার, যা ছবি তোলার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

ক্যামেরাসামনে 32 MP / পিছনে 64 MP + 13 MP
ফ্ল্যাশকোয়াড এলইডি ফ্ল্যাশ
অটোফোকাসফেজ ডিটেকশন অটোফোকাস
ইমেজ রেজোলিউশন9000 x 7000 পিক্সেল
ভিডিও রেকর্ডিং3840×2160 @ 30 fps
ক্যামেরা বৈশিষ্ট্যডিজিটাল জুম,অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন ফিল্টার, স্মাইল ডিটেকশন ফোকাস, ডুয়াল ভিডিও রেকর্ডিং, স্লো-মো, HDR, বোকেহ পোর্ট্রেট ভিডিও ,ক্রমাগত শুটিং হাই ডায়নামিক রেঞ্জ মোড,
Tecno Phantom V Flip Camera
Tecno Phantom V Flip Camera

Tecno Phantom V Flip Performance

ফোনটির হার্ডওয়্যারও বেশ শক্তিশালী। এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 8050 MT 6893 চিপসেট এবং 8 জিবি LPDDR4X র‍্যাম, যা দ্রুত এবং স্মুথ পারফরম্যান্স নিশ্চিত করে। 256 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকায় স্টোর নিয়ে কোনো চিন্তা করতে হবে না। ফ্যান্টম ভি ফ্লিপ অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক এইচআইওএস 13 অপারেটিং সিস্টেমে চলে, যা ব্যবহারকারীদের জন্য নতুন নতুন ফিচার এবং উন্নত ইউজার এক্সপেরিয়েন্স নিশ্চিত করে। স্মার্ট ফোনটিতে ব্যবহার করা হয়েছে অক্ট কোর প্রসেসর। এটি গুণমান প্রসেসর। যা আপনার ফোনটিকে বিভিন্ন দিকে পরিচালনা করতে সক্ষম করে। গ্রাফিক্সের দিক দিয়েও স্মার্টফোনটি খুবই দুর্দান্ত কারণ এতে অবশিষ্ট আছে মালি-G77 MC9।

অপারেটিং সিস্টেমAndroid v13 (HIOS)
প্রসেসরOCTA-CORE
চিপসেটMediaTek Dimensity 8050 MT6893
র‍্যাম8GB LPDDR5x
রম128GB / 256GB
গ্রাফিক্সMali-G77 MC9

Tecno Phantom V Flip Battery

স্মার্টফোনটি বেশি ব্যবহারের জন্য কোম্পানি পক্ষ থেকে দেয়া হয়েছে 4000mAh লি পলিমার ব্যাটারি এবং এটি দ্রুত চার্জ সমর্থন করে। তাই স্মার্ট ফোনটি ব্যাটারি চার্জারের জন্য দেখতে পাওয়া যাবে 45w দ্রুত ইউএসবি টাইপ সি চার্জার। যার মাধ্যমে 10 মিনিট চার্জে 33 শতাংশ চার্জ সম্পূর্ণ হয়ে ওঠে এই ফোনটিতে। কোন বিলম্ব না করে এখন আপনি বিন্দাস স্মার্টফোনটিকে ব্যবহার করতে পারবেন।

ব্যাটারি4000 mAh (Li-Polimer)
চার্জার45w USB Type-C
ব্যবহারের সময়Up to 72 hours
Tecno Phantom V Flip 5G
Tecno Phantom V Flip 5G

Tecno Phantom V Flip Other Specification

রঙIconic Black and mystic dawn
নিরাপত্তাফিঙ্গারপ্রিন্ট সেন্সর
কার্ড স্লট1 ন্যানো সিম + 1 ন্যানো সিম / মাইক্রোএসডি
মিডিয়াঅডিও, ভিডিও প্লেব্যাক, ভিডিও রেকর্ডিং, ভয়েস রেকর্ডিং
সংযোগওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি, জিপিএস, ওটিজি, এনএফসি, এফএম সমর্থিত
অবস্থানGPS, BeiDou, GLONASS, Galileo, QZSS
বাক্সেনির্দেশাবলী, USB তার, চার্জার, ইজেক্ট টুল, ওয়ারেন্টি কার্ড, প্রতিরক্ষামূলক ফিল্ম, স্মার্টফোন এবং ফোন কেস
ক্রয়ের জায়গাFlipkart , Amazon
মূল্য8 GB RAM | 256 GB ROM (₹ 54,999 ) , 16 GB RAM | 256 GB ROM ( ₹ 61,999 )
 Gemini appএই অ্যাপের মাধ্যমে আপনি ভয়েস কমান্ড দিয়ে, ফোন কল, ফোন রিসিভ, ইমেল রিডিং, মেসেজ রিডিং, এলার্ম সেটিং ইত্যাদি অনেক কিছুই করতে পারবেন।

আরো পড়ুন

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *