Add a heading 4

The New Hyundai CRETA চমকপ্রাপ্ত হুন্ডাই আবারও আসছে নতুন রূপে 24

Hyundai CRETA কবে আসতে চলেছে: হুন্ডাই ক্রেটা, যা ভারতের SUV বাজারে ঝড় তুলেছে, সেই জনপ্রিয় গাড়িটি এবার আসছে একেবারে নতুন রূপে। ২০২৪ সালের জানুয়ারি ১৬ তারিখে লঞ্চ হচ্ছে নতুন হুন্ডাই ক্রেটা, আর এর ডিজাইন, ফিচার, এবং ইঞ্জিনে একাধিক চমকপ্রদ পরিবর্তন আসছে। এই গাড়িটি আপনার ড্রাইভিং অভিজ্ঞতাকে একেবারে নতুন পর্যায়ে নিয়ে যাবে।

নতুন হুন্ডাই ক্রেটার মাত্র গাড়ি নয়, এ এক চলন্ত প্রযুক্তির খেলা। আরাম, নিরাপত্তা, এবং পারফর্মেন্স, তিনটেই দিকে আপনাকে মুগ্ধ করবে এই শক্তিশালী SUV। গাড়ির ভেতরের পানোরামিক সানরুফের নিচে থেকে আপনি আকাশ উপভোগ করতে পারবেন।বাইরে 360 ডিগ্রী ক্যামেরার সাহায্যে যেকোনো জায়গায় আপনার গাড়িকে পার্কিং করতে পারবেন। এছাড়াও আছে অনেক কিছুই গাড়ির মধ্যে। এই সব তথ্য জানতে আমাদের এই নিবন্ধের শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।

Hyundai CRETA ডিজাইন

সামনের দিকে স্লেইক হেডলাইটের ঝলকানি আর LED ডিটেইলিংসের লুক আপনার গাড়িই হবে রাস্তার রাজা। কোম্পানির পুরানো সেই চেনা গ্রিলের বদলে এবার দেখুন স্পোর্টি লুক দেওয়া নতুন ডিজাইন, আর অ্যালয় হুইলের নতুন চাকা দেখলে চোখ রাখা যাবে না। পিছনের দিকেও চমক! LED টেললাইটের ঝলকানিতে রাস্তায় আপনার ক্রেটা হবে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

Hyundai CRETA
___DESIGN LOOK

Hyundai CRETA কর্মক্ষমতা

আসছে নতুন ক্রেটা, আর সঙ্গে আসছে পারফর্মেন্সের এক ঝড়। 1.5 লিটার টার্বোচার্জড পেট্রল ইঞ্জিনের গর্জন, যেটা আপনার গাড়িকে রকেটের মতো ছুটিয়ে দেবে রাস্তায়। গতিই শুধু নয়, এই ইঞ্জিন দেবে দারুণ মাইলেজও, প্রতি টাকার মূল্য বুঝিয়ে দেবে আপনাকে। আর আপনি যদি ডিজেল ইঞ্জিন পছন্দ করেন, তাহলে পাবেন আপগ্রেডেড 1.5 লিটার ডিজেল ইঞ্জিন যা চমকে দেবে তার ইফিশিয়েন্সিতে। কম খরচে বেশি মাইলেজ। ৬-স্পিড অটোমেটিক ও ৭-স্পিড ডিজিটাল ক্লাচ ট্রান্সমিশনই আপনার গাড়ি কে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

Hyundai CRETA DESIGN
__PERFORMANCE

Hyundai CRETA নিরাপত্তা

রাস্তায় নিরাপত্তা, আপনার আর আপনার প্রিয়জনদের সুরক্ষা নিয়ে চিন্তা নেই, কারণ নতুন হুন্ডাই ক্রেটা এসেছে অত্যাধুনিক নিরাপত্তা ফিচার। অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম (ADAS) আপনার সাথী হয়ে রাস্তায় চোখ রাখবে, সামনে কোনো বাধা এলে সতর্ক করবে, এমনকি প্রয়োজন হলে গাড়িও কন্ট্রোল করবে। ভুল করে লেন ছেড়ে গেলে চিন্তা নেই, লেন ডিপারচার ওয়ার্নিং আপনাকে সাবধান করবে। ব্লাইন্ড স্পট মনিটরিং সিস্টেম পিছনের দিকে গাড়ির খবর দেবে, আর স্মার্ট কন্ট্রোল গাড়ির গতি স্বয়ংক্রিয়ভাবে কমিয়ে আপনাকে বিপদ থেকে রক্ষা করবে।

Hyundai CRETA SAFETY
___SAFETY

Hyundai CRETA বৈশিষ্ট্য

রাস্তা কাঁপিয়ে আসছে নতুন হুন্ডাই ক্রেটা।যেমন আশা করা হয়েছিল, এইবারের মডেলেও চমকপ্রদ ফিচারের ঝুলি ছেড়েছে হুন্ডাই। এর বৈশিষ্ট্য সম্পর্কে জানতে নীচে পড়ুন…

FEATURES
__FEATURES LIST

পুনঃমূল্যায়ন

Similar Posts