Toxic Movie ( রকিং স্টার ইয়াস এবার হান্টার চরিত্রে- এ)-25

By todayisbest.com

Published on:

Toxic Movie : অনেকদিন ধরে ইয়াসের ফ্যান ফলোয়ার্সরা রকিং স্টার ইয়াস এর অভিনয় দেখার জন্য অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছিলো। আর সেই অপেক্ষার অবসান ঘটাতে আজ ইয়াস তার নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট আপলোড করেন এবং সেই পোস্টে ক্যাপশনে লেখা আছে “আপনি যা খুঁজছেন তা আপনাকে খুঁজছে “- রুমি

ভিডিওটি প্রকাশের পরপরই ইয়াশ ভক্তরা এটিকে ব্যাপকভাবে গ্রহণ করেছে। ভিডিওটিতে ইয়াশের চরিত্রের রহস্যময়তা দেখে অনেকেই উত্তেজিত হয়ে পড়েছেন। ইয়াশের এই নতুন চলচ্চিত্রটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক গীতু মোহনদাস। চলচ্চিত্রটি প্রযোজনা করবেন কর্ণাটকভিত্তিক প্রযোজনা সংস্থা কেভিএন প্রোডাকশনস এবং মন্টার মাইন্ড ক্রিয়েশনস।

Toxic Movie (রকিং স্টার ইয়াস এবার Monster Mind- এ)

KGF ১ এবং KGF ২ মুভির সাফল্যের পর তার পরবর্তী মুভি ফাস্ট লুক এই খবরটি প্রকাশ করেন এবং ওনার ভক্তদের চমক দেন।কানাডা সুপারস্টার ইয়াস আজ সকাল দশটার সময় একটি আপকামিং মুভির ট্রেলার আপলোড করেন।এই ভিডিওতে ওনাকে হান্টার বেশে দেখা গিয়েছে।ভিডিওটিতে, ইয়াশের মুখের উপর আগুনের ঝলক দেখানো হয়েছে। আগুনের ঝলকের সাথে সাথে ইয়াশের চোখের দৃষ্টি এবং মুখে একটি নির্দিষ্ট ভাব ফুটে উঠেছে। ভিডিওটিতে ইয়াশের চরিত্রের নাম ‘Chaos‘ বলে উল্লেখ করা হয়েছে এবং তিনি একটি অ্যান্টিহিরো চরিত্রে অভিনয় করে বলে জানা গেছে।

Toxic Movie First Look (ফার্স্ট লুক)

দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা ইয়াসের upcoming ছবির নাম “TOXIC“। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি তার নতুন মুভি নাম ও মুক্তির তারিখ উল্লেখ করেছেন।

ভিডিওটির মধ্যে বারবার দেখানো হয়েছে জোকারের ছবি এবং দেয়া হয়েছে একটি আকর্ষণীয় সুর। ভিডিওটিতে ইয়াসের শক্তিশালী লুক দেখা গিয়েছে। যেখানে তিনি মুখে সিগারেট এবং হাতে একটি বড় বন্দুক দেখা গিয়েছে। ভিডিওটিতে যখন ছবির নাম সামনে আসে নিচের দিকে দেখা যায় লেখা আছে ” প্রাপ্তবয়স্কদের জন্য একটি রূপকথার গল্প “।

Toxic Movie Trailer

টিজার ভিডিওতে ইয়াশকে তার মুখে তীব্র এবং রহস্যময় ভাব দেখানো হয়েছে, তার পিছনে আগুন জ্বলছে। এটি ইঙ্গিত দেয় যে তিনি ছবিতে একটি অন্ধকার এবং তীব্র চরিত্রে অভিনয় করবেন।”টক্সিক” শিরোনামটি ইঙ্গিত দেয় যে ছবিটি নেতিবাচকতা, দুর্নীতি বা বিপদের থিমগুলির সাথে সম্পর্কিত হবে।

Toxic Movie স্টার কাস্ট

দুর্ভাগ্যবশত টক্সি ছবির সম্পর্কে এখনো পর্যন্ত যথেষ্ট তথ্য পাওয়া যায়নি। যে তথ্য পাওয়া গেছে তা থেকে শুধুমাত্র বোঝা যায় যে ইয়েস এই ছবিতে অভিনয় করবে। বাকি কাস্ট এখনো স্পষ্ট নয় কারণ এই নিয়ে কোন নতুন আপডেট এখনো আসেনি।

Toxic প্রকাশের তারিখ – কখন প্রকাশিত হবে ?

ছবিটি KVN এর প্রোডাকশান এবং মাস্টারমাইন্ডে ক্রিয়েশনে ২০২৫ সালে মার্চ মাসের ১০ তারিখে প্রকাশিত হওয়ার ডেট দেখানো হয়েছে এই ভাইরাল ভিডিওতে l

Toxic movie

ইয়াশের আগের ছবি “কেজিএফ: চ্যাপ্টার ২” ভারতবর্ষের অন্যতম সফল ছবি। ছবিটি বক্স অফিসে ১,২০০ কোটি টাকারও বেশি আয় করেছে। এই নতুন ছবিটিও দর্শকদের কাছে কতটা জনপ্রিয় হবে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে।

todayisbest.com