pub-2871009482795349

Upcoming Mobile Phones in june 2024 in india

By todayisbest.com

Published on:

Upcoming Mobile Phones: মোবাইল প্রেমীদের জন্য খুশির খবর। ২০২৪ এর জুন মাসে আসতে চলেছে একাধিক স্মার্টফোন। মিট রেঞ্জ থেকে হাই রেঞ্জ স্মার্টফোন নিয়ে আমরা আলোচনা করব। আপনি যদি কোন নতুন স্মার্টফোন নিতে চান, তাহলে এই আর্টিকেলে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।

২০২৪ শে জুন মাসে একাধিক স্মার্টফোন কোম্পানি রা তাদের আধুনিক প্রযুক্তির সাথে নতুন নতুন স্মার্টফোন আনতে চলেছে ভারতীয় বাজারে। এগুলির মধ্যেই অন্যতম কয়েকটি স্মার্টফোন নিয়ে আমরা আলোচনা করব।

Moto G85 Upcoming Mobile Phones

মোটরলা কোম্পানির লিক হয়ে যাওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে, জুন মাসের মধ্যেই তারা সম্ভবত তাদের তিনটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে স্মার্টফোন বাজারে।সেগুলির মধ্যে প্রথম যে নামটা উঠে আছে সেটি হল Moto G85। এই একটি মিড রেঞ্জ এর স্মার্টফোন। কোম্পানি পক্ষ থেকে এই স্মার্টফোনে তে দেয়া হয়েছে স্ন্যাপড্রাগন 4 Gen 3 প্রসেসর। 12GB Ram এর সাথে 512 GB স্টোরেজ। ব্যবহারের জন্য স্মার্টফোনটি খুবই ভালো। ভারী গেম বা কোন শক্তিশালী সফটওয়্যার এই ফোনটিতে ব্যবহার করলে ফোনটি হ্যাংক করতে পারে বলেই আশা করা যায়।

Moto G85 Upcoming Mobile Phones

P-Oled 6.55 এই বড় ডিসপ্লে সাথে 120Hz রিফ্রেশ রেট দেখতে পাওয়া যাবে। স্মার্টফোনটির পিছনের দিকে দুটি ক্যামেরা (50MP + 8MP) ও সামনের দিকে একটি 16MP ক্যামেরা সেটআপ দেওয়া আছে। ফোনটিতে 30W ফাস্ট চার্জার এর সাথে 5000 mAh ব্যাটারির সাথে লঞ্চ হতে চলেছে। এই স্মার্টফোনটি ভারতে মূল্য হতে পারে এপ্রক্স 20000 মধ্যে।

Upcoming Mobile Phones Moto EDGE 50 Ultra

গুঞ্জন রয়েছে যে মোটরলা কোম্পানি এই জুন মাসেই তাদের আরেকটি স্মার্ট ফোন Moto EDGE 50 Ultra লঞ্চ করতে পারে। স্ন্যাপড্রাগনের লেটেস্ট ভার্সন 8S Gen 3 প্রসেসর এর সাথে 16জিবি Ram স্মার্ট ফোনটিকে, ফাস্ট করে তোলে।আর এক্সটার্নাল ভাবে 1TB পর্যন্ত স্টোরেজ আপনি পেতে পারেন। ডিসপ্লের দিকেও কোম্পানি অনেকটাই পরিবর্তন করেছে। পাওয়া যাবে 6.7 P-Oled বড় ডিসপ্লে যার রিফ্রেশ রেট থাকবে 144Hz।

Moto EDGE 50 Ultra

স্মার্টফোনটিতে 125W ফাস্ট চার্জার এর সাথে 4500mAh একটু কম ব্যাটারি থাকলেও ফোনের ক্যামেরার দিকে অনেকটাই ডেভেলপ করেছে এই কোম্পানি। ট্রিপল ক্যামেরার সমন্বয়ে পাওয়া যাবে এই স্মার্টফোনটিকে (50MP+64MP+50MP) এবং সামনের দিকে পাওয়া যাবে 50MP ক্যামেরা। নির্মাতারা স্মার্টফোনটির অন্যান্য ফিচারস এর দিকে লক্ষ্য রেখে এটি ভারতের বাজারে মূল্য এপ্রক্স 60000 টাকার মধ্যে রাখবে বলে মনে করা হচ্ছে।

Upcoming Mobile Phones Oneplus Nord 4

ওয়ান প্লাস এখনো পর্যন্ত তাদের নর্ড সিরিজের পরবর্তী ফোন Nord 4 সম্পর্কে কোন লঞ্চের তারিখ অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট করেনি। তবে বিভিন্ন কোম্পানির ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া চ্যানেল থেকে জানা গিয়েছে যে এটি ২০২৪ সালে জুন মাসে আসতে পারে ভারতীয় স্মার্টফোন বাজারে। নর্ড 3 মত নর্ড 4 ও একটি চমৎকার মূল্যে কাস্টমারদের কাছে পৌঁছানো সম্ভাবনা রয়েছে।

Oneplus Nord 4

এটি উন্নত মিড রেঞ্জ চিপসের স্মার্ট ফোন। যার মূল্য হতে পারে প্রায় ত্রিশ হাজার টাকার মধ্যে। থাকতে পারে অ্যামোলেড 6.67 ইঞ্চি ডিসপ্লে। যা একটি সুন্দর এবং স্মুথ ডিসপ্লে হতে পারে। সঙ্গে দেখা মিলতে পারে দুঃখ ক্যামেরা সেটআপ এবং দেখা মিলতে পারে দুটো চার্জিং সাপোর্টেড একটি শক্তিশালী ব্যাটারি। আপনি যদি নতুন ওয়ানপ্লাস ফোনের জন্য অপেক্ষা করছেন, তাহলে কোম্পানির ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া চ্যানেলে নজর রাখুন।

Samsung M35 Upcoming Mobile Phones

স্যামসাং কোম্পানিও তাদের M সিরিজের ফোনগুলি সাশ্রয় মূল্য ও পাওয়ারফুল ব্যাটারির জন্য ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয়। তবে বর্তমান সময়ে স্যামসাং কোম্পানি তাদের M সিরিজের M35 ফোনটি ভারতের লঞ্চ করতে পারে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।কোম্পানির নিজস্ব প্রসেসর দিয়ে তৈরি করেছে স্মার্টফোনটি। 6000 mAh ব্যাটারি দেখা মিলবে এই স্মার্টফোনটির মধ্যে। 5G স্মার্টফোনটি সম্পর্কে আরও তথ্য পেতে এখানে ক্লিক করুন

Samsung M35

Upcoming Mobile Phones Realme GT 6

রিয়েল মি এখনও পর্যন্ত তার আগত স্মার্ট ফোন Realme GT 6 লঞ্চের সম্পর্কে কোন অফিসিয়াল এনাউন্সমেন্ট করেনি। তবে কোম্পানি যদি এই স্মার্টফোনটি আনে তাহলে এতে থাকতে পারে এমন কিছু ফিচারস যা আপনার ফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো সুন্দর করে তুলতে পারে। ফোনটির মধ্যে থাকবে আকর্ষণীয় ডিজাইন, বড় ডিসপ্লে এবং বহুমুখী ক্যামেরা সেটআপ। পাওয়া যাবে 120 ওয়ার্ড ফাস্ট চার্জিং এর সাথে 5500 mAh ব্যাটারি।

Realme GT 6

Realme GT সিরিজের ফোনগুলো সাধারণত শক্তিশালী প্রসেসর দিয়ে সজ্জিত থাকে। তবে এইবার নির্মাতারা GT 6 এ ব্যবহার করেছেন Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটটি , যা গেমিং এবং মাল্টি টাস্কিং এ দুর্দান্ত পারফরম্যান্স দেবে। প্রত্যেক বারের মতন এইবারেও ব্যবহার করেছে দুর্দান্ত ল্টপো অ্যামোলেড ডিসপ্লে। যার রিফ্রেস রেড থাকবে 120 Hz। অপটিক্যাল ইমেজ সাবিলিাইজেশন এর সাথে 50MP + 8MP পিছনে ক্যামেরা এবং সামনের দিকে 32MP ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে।

Xiaomi 14 CIVI Upcoming Mobile Phones

অন্যান্য কোম্পানিগুলির সঙ্গে তাল মিলিয়ে শাওমি ও তাদের নতুন প্রযুক্তি স্মার্টফোন Xiaomi 14 civi লঞ্চ করতে চলেছে ২০২৪ এর জুন মাসে। শাওমির পক্ষ থেকে কোন অফিসার অ্যানাউন্সমেন্ট না থাকলেও বিভিন্ন সংবাদ মাধ্যম দিয়ে জানা গিয়েছে যে এই ফোনটির মধ্যে পাওয়া যাবে 6.55 ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে।4700 mAh ব্যাটারি এবং ট্রিপল ক্যামেরার সমন্বয়ে একটি দুর্দান্ত স্মার্টফোন। স্মার্ট ফোনটি ব্যবহারকারীদের জন্য খুবই আরামদায়ক মনে করা হচ্ছে কারণ ফোনটির মধ্যে পাওয়া যাবে অসাধারণ র‍্যাম পারফর্মেন্স এবং এক্সটার্নাল স্টোরেজ এর সুবিধা।

Xiaomi 14 CIVI

উপরে আলোচিত জুন মাসে আগত কিছু স্মার্টফোন সম্পর্কে আমরা তথ্য ও ধারণা সংশ্লিষ্ট করেছি। যার সমস্ত কিছু তথ্য বিভিন্ন সংবাদপত্র ও সোশ্যাল মিডিয়া থেকে সংগ্রহ করা হয়েছে। আমাদের দেওয়া তথ্য থেকে আপনাদের যদি কিছু উপকার হয়ে থাকে তাহলে আমাদের কমেন্টে করে জানাবেন।

todayisbest.com

1 thought on “Upcoming Mobile Phones in june 2024 in india”

Leave a Comment