VIVO T3 LITE 5G Smart Phone

Vivo T3 Lite 6 জিবি র‍্যাম 50MP ক্যামেরা সহ লঞ্চ হচ্ছে খুবই স্বল্প মূল্যে

Vivo t3 lite 5g price in india: গরিব ও মধ্যবিত্ত ব্যবহারকারীদের স্মার্টফোনের ইচ্ছা মেটাতে ভিভো কোম্পানি আনতে চলেছে Vivo T3 Lite স্বল্প মূল্যের স্মার্টফোন। IP64 জল ও ধুলোবালি প্রতিরোধক বৈশিষ্ট্যসহ ফোনটি নতুন লেভেলের 5জি স্মার্টফোন হতে চলেছে। যা এই সপ্তাহের মধ্যেই ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে উপলব্ধ হবে। স্মার্টফোনটি কেনার উপর দেয়া হচ্ছে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার। তার সাথে পুরানো মোবাইল এক্সচেঞ্জ এর সুবিধা ও উপভোগ করতে পারেন।

নমস্কার বন্ধুরা, আমাদের আরেকটি প্রবন্ধে আপনাদের স্বাগতম, আজ আমরা এই আর্টিকেলে vivo কোম্পানির স্বল্প মূল্যে 5জি স্মার্টফোন সম্পর্কে আলোচনা করব। আপনি যদি স্বল্প মূল্যের স্মার্টফোন কেনার চিন্তা করেন, তাহলে এই স্মার্টফোনটি আপনার উপযুক্ত স্মার্টফোন হতে পারে। ফোনটির বৈশিষ্ট্য সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।

Vivo T3 Lite Price

ভিভো কোম্পানির এই স্মার্টফোনটি পারফরম্যান্সের ওপর ভিত্তি করে ফোনটিকে দুটি মূল্যে নির্ধারিত করা হয়েছে। যার প্রথমটি 4GB Ram + 128GB Storage মাত্র 9,999 টাকা এবং অন্যটি 6GB Ram + 128GB Storage মাত্র 10,999 টাকা। এই ফোনটি কিনলে সাথেই পাবেন 500 টাকা ছাড়। ব্যাংকের মাধ্যমে কিনলে পাবেন আরো অতিরিক্ত 500 টাকা ছাড়। ব্যাংক অফারটি শুধুমাত্র 4th জুলাই পর্যন্ত উপলব্ধ। পাবেন পুরনো ফোন এক্সচেঞ্জ এর ও সুবিধা। সমস্ত অফার এর উপর ভিত্তি করে এই স্মার্টফোনটি আপনি 10,000 টাকার মধ্যে কিনতে পারবেন।

VIVO T3 LITE 5G
VIVO T3 LITE 5G

Vivo T3 Lite Display

6.56 ইঞ্চি এল সি ডি ওয়াটারড্রপ নচ হাই ডেফিনেশন ডিসপ্লে স্মার্টফোনটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে 720×1612 পিক্সেল রিসোলিউশন এবং ঘনত্ব 269ppi ভিজুয়ালকে পরিষ্কার ও স্বচ্ছ দেখাবে। 90Hz রিফ্রেশ রেট ফোনটিকে স্মুথলি কাজ করতে সাহায্য করবে। এটি একটি অ্যাভারেজ বৈশিষ্ট্যের ডিসপ্লে।

Vivo T3 Lite Camera

Vivo T3 Lite স্মার্টফোনটিতে পিছনের দিকে ডুয়েল ক্যামেরার সেটাপ দেখা যায়। 50 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি ক্যামেরা এবং অন্যটি 2 মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। যার মাধ্যমে উচ্চ রেজুলেশন এর ফটো তুলতে সক্ষম হবে। ভিডিও কলিং বা ভিডিও রেকর্ডিং এর জন্য রয়েছে এলইডি ফ্ল্যাশ। স্মার্টফোনটির সামনের দিকে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সেটআপ দেয়া হয়েছে। যার মাধ্যমে আপনি 1920×1080 @30fps হাই ডেফিনেশন ভিডিও রেকর্ডিং করতে পারবেন।

ভিভো কোম্পানি T3 lite স্মার্ট ফোনটির ক্যামেরা কোয়ালিটি দিকে বিশেষ নজর দিয়ে ভালো কোয়ালিটি ইনবিল্ড করেছে। যেখানে ক্যামেরা বৈশিষ্ট্যের মধ্যে পাওয়া যাবে, ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন, টাচ টু ফোকাস ও HD ভিডিও রেকর্ডিং।

VIVO T3 LITE Camera
T3 LITE Camera

Vivo T3 Lite Performance

ভিভো কোম্পানি T3 lite স্মার্টফোনটিকে শক্তিশালী করতে ব্যবহার করেছে অ্যান্ড্রয়েড সর্বশেষ ভার্সন Android v14 এর সাথে Funtouch OS সফটওয়্যার। 6GB র‍্যাম এর সাথে স্মার্টফোনটি শক্তিশালী কাজ করাতে ব্যবহার করা হয়েছে অক্টাকোর প্রসেসর। মিডিয়া টেক ডিমেনসিটি 6300 চিপসেট স্মার্টফোনটিকে দ্রুত কাজ করতে সক্ষম করে। যার গ্যাপিক্স এর মধ্যে দেখা যাবে Mali-G57 MC2। vivo ফোনটি কে পারফরম্যান্সের দিকে শক্তিশালী স্মার্টফোনে পরিণত করেছে।

VIVO T3 LITE performance
VIVO T3 LITE performance

Vivo T3 Lite Battery Power

ভিভো টি 3 লাইট, অল্প রেঞ্জের স্মার্টফোন হলেও, কোম্পানি স্মার্টফোনটির বেশি ব্যবহারের জন্য 5000mAh অপসারণযোগ্য লি আয়ন ব্যাটারি ব্যবহার করেছে। এই স্মার্ট ফোনটিকে দ্রুত চার্জিং এর জন্য কোম্পানি 15w সি টাইপ ফাস্ট চার্জারের ব্যবস্থা করেছে। ইনবিল্ড করা আছে। অপটিমাইজ ব্যাটারি সার্ভার। যার মাধ্যমে আপনি 4 বছর পর্যন্ত ব্যাটারি হেল্থ কে সুরক্ষিত রাখতে পারেন।

VIVO T3 LITE Battery
VIVO T3 LITE Battery

Vivo T3 Lite Launched date in india

4th জুলাই থেকে আপনি এই স্মার্টফোনটি ক্রয় করতে পারেন ফ্লিপকার্ট প্লাটফর্ম থেকে। স্মার্টফোনটি ক্রয়ের নোটিফিকেশন পেতে এখনই ফ্লিপকার্ট প্লাটফর্মে গিয়ে, notify me অপসন টি সাথে যুক্ত হতে পারেন।

Vivo T3 Lite Specification

কোম্পানিVIVO
মডেলVIVO T3 Lite
অপারেটিং সিস্টেম Funtouch OS ( Android v14)
ডিসপ্লে6.56 ইঞ্চি LCD
র‍্যাম ও স্টোরেজ4GB Ram+128GB Storage / 6GB Ram+128GB Storage
প্রসেসরOcta Core
ক্যামেরাসামনে 8MP / পিছনে 50MP + 2 MP
চিপসেটমিডিয়া টেক ডিমেনসিটি 6300 চিপসেট
সুরক্ষা রেটিংIP64
ব্যাটারী5000mAh অপসারণযোগ্য লি আয়ন ব্যাটারি
চার্জার15w সি টাইপ ফাস্ট চার্জার
কার্ড স্লট1 ন্যানো সিম + 1 ন্যানো সিম / মাইক্রোএসডি 5G
মিডিয়াঅডিও, ভিডিও প্লেব্যাক, ভিডিও রেকর্ডিং, ভয়েস রেকর্ডিং, এফএম সমর্থিত
সংযোগওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি, জিপিএস, ওটিজি, এনএফসি,
বাক্সেনির্দেশাবলী, USB তার, চার্জার, ইজেক্ট টুল, ওয়ারেন্টি কার্ড, প্রতিরক্ষামূলক ফিল্ম, স্মার্টফোন
লঞ্চ তারিখ4th July 2024 on Flipkart
মূল্য  (4GB Ram+128GB Storage = 9,999 টাকা)/(6GB Ram+128GB Storage=10,999 টাকা)

আরো পড়ুন

OPPO Find X7 Ultra বিশ্বে-প্রথম কোয়াড ক্যামেরার আত্মপ্রকাশ

Oneplus Nord CE4 Lite লঞ্চের তারিখ, ডিসপ্লে এবং ক্যামেরার বিশদ নিশ্চিত করা হয়েছে

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *