vivo v40

Vivo V40 দেখা গেছে BOIS ওয়েবসাইটে, খুব শীঘ্রই লঞ্চ হতে পারে

Vivo V40 price in india? vivo কোম্পানি ভারতীয় বাজারে তার সর্বশেষ স্মার্টফোন Vivo V40 শীঘ্রই লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। যা ইতিমধ্যেই বিশ্ববাজারে লঞ্চ করা হয়ে গিয়েছে। আমরা আপনাকে জানাই, vivo কোম্পানির এই স্মার্টফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডারস ওয়েবসাইটে নথিভুক্ত করা হয়েছে, এবং তার এগেনস্টে 21 জুন 2024 তারিখে অনুমোদন প্রাপ্ত করেছে।ভারতের স্মার্টফোন বাজারে এটিকে লঞ্চ করার জন্য। বিশ্ববাজারে এই স্মার্টফোনটিকে উন্মোচন করার সময় ভিভো কোম্পানি কোন চার্জার প্রদান করেনি স্মার্টফোনটির সাথে। এটা সত্যি অবাক করার বিষয়।

নমস্কার বন্ধুরা, আজ আমরা এই আর্টিকেলে ভিভো কোম্পানির আগত স্মার্টফোন সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। এই স্মার্টফোনটি সম্পর্কে সমস্ত বৈশিষ্ট্য জানতে আমাদের সাথে সেক্স পর্যন্ত থাকুন। আমরা সকলেই জানি, ভিভো কোম্পানি বিশ্ববাজারে খ্যাতি নামা কোম্পানি গুলির মধ্যে একটি। তারা তাদের উচ্চ মানের স্মার্টফোন প্রস্তুত করে স্মার্টফোন বাজারে উন্মোচন করে। ভিভো কোম্পানি তার প্রত্যেকটি স্মার্টফোনকে ব্যবহারকারীদের কাছে বিভিন্নভাবে রিপ্রেজেন্ট করে থাকে। কিন্তু তৈরি করা পণ্যে কোন কম্প্রোমাইজ করে না।

vivo v40

Vivo V40 Display

স্মার্ট ফোনটির মধ্যে রংয়ের প্রদর্শন ঠিক রাখার জন্য 100%DCI-P3 এবং সমতা বজায়-এর জন্য 105% NTSC ব্যবহার করেছে। 2800X1260 পিক্সেল রেজোলিউশন ও 452 ppi ঘনত্ব ভিডিও বা ফটো সূক্ষ্ম ও পরিষ্কার ভিসুয়াল দেবে। 120Hz রিফ্রেস রেট থাকায় ফোনটি দ্রুত কাজ করতে সক্ষম। 6.78 ইঞ্চি মাল্টি টাচ অ্যামোলেড ডিসপ্লে, যার সর্বোচ্চ উজ্জ্বলতা 4500 nits, দিন ও রাত্রি উভয় সময়ে একটি নতুন ভিসুয়াল দেখার অভিজ্ঞতা তুলে ধরবে।

Vivo V40 Power

ভিভো v40 স্মার্টফোনটি, Android v14 ও Funtouch OS 14 সমন্বয়ে মৌলিক সম্প্রসারণ করা হয়েছে। ব্যবহার করা হয়েছে octa core প্রসেসর। প্রসেসরটির দ্বারা দ্রুত কাজ করাতে স্মার্টফোনটির মধ্যে দেখা যাবে Qualcomm Snapdragon 7 Gen 3 চিপসেট। এগুলি ছিল সফটওয়্যার এর শক্তিশালী অংশ। এবার আমরা যদি হার্ডওয়ারের দিকে দেখি তাহলে পাওয়া যাবে, LPDDR4X – এর 8GB র‍্যাম। যা র‍্যামের ভার্সন এর থেকে এক ধাপ পিছিয়ে। ফোনটির মধ্যে বিভিন্ন এপ্লিকেশন এবং তথ্য সঞ্চয় করে রাখার জন্য দেওয়া হয়েছে 256GB ইন্টারনাল স্টোরেজ।

vivo v40

Vivo V40 Smart Eye

সেলফি ও ভিডিও কলিং উন্নত করতে ভিভো কোম্পানি ভি ৪০ স্মার্টফোনটির সামনের দিকে স্কিনের ওপর ব্যবহার করেছেন 50 মেগাপিক্সেল ক্যামেরা। 5p লেন্স সহ AF সমর্থিত এটি একটি রিয়ার ক্যামেরা। vivo v40 স্মার্ট ফোনটির পিছনের দিকে দুটি ক্যামেরা সেটআপ দেখা যায়। প্রথম ক্যামেরাটি 50MP ZEISS এবং 6P লেন্সের সাথে OIS প্রযুক্তি সমর্থিত। 5P লেন্স ও AF সমর্থিত 50MP ZEISS আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা। রিয়ার ফ্ল্যাশ ও ডুয়েল কালার টেম্পারেচার সহ রিয়ার ফিল লাইট স্মার্টফোনটিকে 3840X2160@30fps ভিডিও রেকর্ডিং করতে সাহায্য করে। ক্যামেরার বৈশিষ্ট্যের মধ্যে, সামনের ক্যামেরায় দেখতে পাওয়া যাবে, নাইট ভিডিও, মাইক্রো মুভি, ডুয়াল ভিউ, লাইভ ফটো এবং পিছনের ক্যামেরার নাইট ভিডিও, মাইক্রো মুভি, প্রট্রেট মোড, স্লো মোশন, ডুয়েল ভিউ আরও অনেক কিছু।

What is the battery life of vivo v40 ?

ভিভো কোম্পানি এই স্মার্টফোনটিকে অতি উচ্চ মানের পণ্য না তৈরি করলেও, স্মার্ট ফোনটির ব্যবহারের জন্য ফোনটিতে লি আয়ন 5500 mAh ব্যবহার করেছে। আর স্মার্টযুগে স্মার্টফোনটিকে চার্জিং করার জন্য ব্যবহার করেছে 80w ফাস্ট চার্জার। যার মাধ্যমে সম্পূর্ণ ব্যাটারী চার্জ হতে সময় লাগবে মাত্র 40 মিনিট।

Add a subheading 21

Vivo V40 Launch In India

র‍্যাম ও স্টোরেজ এর ওপর নির্ভর করে ভিভো কোম্পানির স্মার্ট ফোনটিকে দুটি ভিন্নভাবে আনতে চলেছে। স্মার্টফোনটির মূল্য এবং লঞ্চের ডেট সম্পর্কে কোন অফিসিয়াল তথ্য ঘোষণা করেনি। তবে বুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডারস – এর অনুমোদন ওপর নির্ভর করে, এটা বলা সম্ভব যে শীঘ্রই এই স্মার্টফোনটি ভারতে পাওয়া যাবে।

Vivo V40 Specification

কোম্পানিVIVO
মডেলVIVO V40
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড 14 & ফানটাচ ওএস 14
ডিসপ্লে6.78 ইঞ্চি মাল্টি টাচ অ্যামোলেড
চিপসেটQualcomm Snapdragon 7 Gen 3
র‍্যাম ও স্টোরেজ8GB+256GB AND 12GB+
প্রসেসরOCTA-CORE
সুরক্ষা রেটিংIP68
পিছনে ক্যামেরা50MP (OIS) + 50MP
সামনে ক্যামেরা50MP
ব্যাটারী5500 mAh
চার্জার80W Fast Charger
মিডিয়াঅডিও, ভিডিও প্লেব্যাক, ভিডিও রেকর্ডিং (4K/1080P/720P) ভয়েস রেকর্ডিং
সংযোগওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি, জিপিএস, ওটিজি, এনএফসি, ( এফএম সমর্থিত নয় )
বাক্সেনির্দেশাবলী, USB তার, চার্জার, ইজেক্ট টুল, ওয়ারেন্টি কার্ড, প্রতিরক্ষামূলক ফিল্ম, স্মার্টফোন
মূল্য এবং লঞ্চ তারিখNo official Announcement
vivo v40

সুতরাং, যদি আপনি একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তবে ভিভো ভি৪০ হতে পারে আপনার জন্য একটি আদর্শ পছন্দ। অপেক্ষা করুন, আর উপভোগ করুন ভিভোর নতুন চমক!

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *