Xiaomi 15 Pro

Xiaomi 15 Pro তথ্য ফাঁস, পাওয়া যাবে 2K ফ্ল্যাট স্ক্রিন, 50 মেগাপিক্সেল বড় ক্যামেরা

Xiaomi 15 Pro Specification Lecked : ওয়েইবো ডিজিটাল চার্ট স্টেশন অনুযায়ী শাওমির 15 প্রো আগত স্মার্টফোনটি সম্পর্কে, কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য আমাদের সামনে উঠে এসেছে। যেখান থেকে আশা করা যায়, স্মার্টফোনটিতে দেখা যাবে 2k বড় স্কিন, তার সাথে পাওয়া যাবে সর্বশেষ ভার্সন সফটওয়্যার সিস্টেম ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ। বিশ্ববাজারে নিজেদের স্থান বজায় রাখতে, প্রত্যেক মোবাইল নির্মাতারা তাদের আধুনিক পণ্যের উপস্থাপনা করেই চলেছে। প্রতিদ্বন্দ্বীদের সাথে পাল্লা দিতে শাওমি কোম্পানি বাজারে আনতে চলেছে Xiaomi 15Pro স্মার্টফোন। এই স্মার্টফোনটি খুবই আকর্ষণীয় হয়ে উঠতে পারে ব্যবহারকারীদের কাছে।

আমরা জানি যে শাওমি কোম্পানির স্বল্প মূল্যে তাদের আধুনিক পণ্যগুলি বিশ্ব বাজারে সামনে প্রস্তুত করে। এই চীনা স্মার্টফোন নির্মাতা তাদের আসন্ন স্মার্টফোন Xiaomi 15 Pro সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি। তবে এই স্মার্টফোনের আধুনিক বৈশিষ্ট্য, গ্যালাক্সি এস25 এর জন্য গুরুতর চ্যালেঞ্জার হতে পারে বলে আশা করা হচ্ছে।

Xiaomi 15 Pro
Xiaomi 15 Pro

Xiaomi 15 Pro Features

শাওমির পুরানো জনপ্রিয় মডেল 14 আল্ট্রা স্মার্টফোনটির মতো 2k রেজোলিউশন সহ, QHD+ বাঁকানো বড় ডিসপ্লে দেখা যাবে। যার পিক ব্রাইটনেস এবং উচ্চ রিফ্রেস রেট মাল্টি টাস্ক, বড় এপ্লিকেশনদের ব্যবহার ও পাবজি মত বড় গেম খেলার অভিজ্ঞতা কে নতুন মাত্রায় নিয়ে যাবে।

Xiaomi 15 Pro Power

স্মার্ট ফোনটির উচ্চ পারফরমেন্সের জন্য ফোনটিতে ইনবিল্ড করা হয়েছে স্ন্যাপড্রাগন 8 জেন 4 লেটেস্ট চিপসেট। এমনটি গুজবে উঠে এসেছে। AI প্রযুক্তির সাথে এন্ড্রয়েড ডিভাইস হিসেবে এটি চিহ্নিত হবে, যা কর্মক্ষমতা কে আপগ্রেড করে শক্তির দক্ষতাকে আরো উন্নত করে তুলবে। অ্যান্ড্রয়েড এর সাথে শাওমি কোম্পানি এই স্মার্টফোনটিতে সরাসরি HyperOS 2.0 চালাবে।

Xiaomi 15 Pro Camera

Xiaomi 15 Pro Camera
Xiaomi 15 Pro Camera

গুজবে এটিও উঠে এসেছে, আসন্ন এই স্মার্টফোনটির মধ্যে 50 মেগাপিক্সাল প্রধান ক্যামেরা থাকবে যা সাওমির 14 পূর্বসূরী ক্যামেরা সেন্সরের থেকেও অনেক গুণ ভালো। কারণ ক্যামেরার মধ্যে ব্যবহার করা হয়েছে শনির IMX882 সেন্সর যুক্ত লেন্স। 50Mp + 50Mp + 50Mp 3X পেরিস্কোপ হ্যাসেলব্লাড ট্রিপল ক্যামেরার সেটআপ পাওয়া যাবে যেখানে OmniVision OV50K সেন্সরক্যামেরার জন্য ব্যবহৃত হবে।

Xiaomi 15 Pro Battery Improvements

ডিভাইসটি একটি সিলিকন কার্বনেট ইলেকট্রিক ব্যাটারি দ্বারা চালিত হবে বলে গুজবে উঠে এসেছে। লিথিয়াম আয়ন ব্যাটারির থেকে সিলিকন কার্বন একটি উন্নত প্রযুক্তি। যেখানে আপনার স্মার্টফোনটি হেলথ ভালো থাকার সাথে ব্যাটারির ক্ষমতাও বৃদ্ধি পায় আর আপনি খুব সহজে দীর্ঘ সময় স্মার্টফোনটিকে ব্যবহার করতে পারেন। স্মার্টফোনটিতে দেখা যেতে পারে 5,500mAh বড় ব্যাটারি।

ফাঁস হয়ে যাওয়া তথ্য শুধুমাত্র কিছু স্পেসিফিকেশন এর উপরে উল্লেখ করা হয়েছে। যা পরবর্তী সময়ে পরিবর্তনশীল হয়ে উঠতে পারে। তবে ফাঁস হয়ে যাওয়া তথ্য কোম্পানির পরিকল্পনার শুধুমাত্র ইঙ্গিত দিতে পারে। শাওমি তার স্মার্টফোনগুলি একটি নিয়মিত উপায়ে রিলিজ করে, যা ইতিহাসের দিকে তাকালে বোঝা যাবে। প্রথমে তারা তাদের স্মার্ট ফোনগুলি চীনা স্মার্টফোন বাজারে লঞ্চ করে এবং তার পরবর্তী বছরে সেগুলিকে বিশ্ববাজারে রিলিজ করতে প্রস্তুত হয়। সুতরাং আপনি যদি এই স্মার্টফোনটি হাতে পেতে পরিকল্পনা করেন তাহলে আপনাকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে।

Xiaomi 15 Pro smart Phone
Xiaomi 15 Pro smart Phone

আরো পড়ুন

OPPO Find X7 Ultra বিশ্বে-প্রথম কোয়াড ক্যামেরার আত্মপ্রকাশ

Oneplus Nord CE4 Lite লঞ্চের তারিখ, ডিসপ্লে এবং ক্যামেরার বিশদ নিশ্চিত করা হয়েছে

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *