ZTE Axon A41

ZTE Axon A41: স্ন্যাপডাগনের 70% ছাড়ে সবচেয়ে সস্তা স্মার্টফোন

ZTE Axon A41 কোথায় পাওয়া যাচ্ছে ? ZTE তাদের উন্মোচিত স্মার্টফোন Axon A41 স্মার্টফোনের মূল্য নিম্নমানের করে বিক্রয় করছে। চিনা স্মার্টফোন নির্মাতা ZTE কোম্পানি প্রতি বছর তার নতুন ফ্লাগশিপ ডিভাইজের সম্প্রসারণ করে থাকে। OEM সিরিজের সাধারণত কয়েকটি টি ভাইজি লক্ষ্য করা যায়, বাদবাকি স্মার্ট ফোনগুলি আন্টি লেভেল বা মিড-রেঞ্জ ডিভাইস হয়ে থাকে। এই স্মার্টফোনগুলিতে কোম্পানিতে ব্যবহৃত হয় স্ন্যাপড্রাগ 870 চিপসেট। যদিও এটা নতুন না তবুও বাজারের অন্যান্য এন্ড্রয়েড ডিভাইস কে ছাড়িয়ে যাবে।

ZTE Axon A41

ZTE কোম্পানি, Axon A41 স্মার্টফোনটি 2022 সালে 16th মে চিনার স্মার্টফোন বাজারে প্রকাশিত করেছিল এবং এই স্মার্টফোনটির মূল্য নির্ধারিত ছিল 4399 ইউয়ান যা আজ JD.com- এ স্মার্টফোনটিকে বিক্রয় করতে 999 ইউয়ানে নামিয়েছে। এখন এটি মুক্তির পর থেকে সর্বনিম্ন মূল্যে পৌঁছেছে। ZTE কোম্পানি, তাদের কিছু স্মার্ট ফোন বিশ্বব্যাপী বিক্রি করে থাকে, তবে এই চুক্তি শুধুমাত্র চিনেই উপলব্ধ।

ZTE Axon A41 Features

ZTE AXON A41 স্মার্টফোনটিতে 90Hz রিফ্রেশ রেট ও 2400X1080 পিক্সেল রেজোলিউশনস বৈশিষ্ট্য সহ 6.67 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে পাওয়া যায়।

এটি একটি মিড রেঞ্জের ফোন। তাই কোম্পানি এই স্মার্টফোনটির পিছনের দিকে ট্রিপল ক্যামেরার সেটাপ দেখা যায়।যার মধ্যে, 64 মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও 5 মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা সমন্বিত । সেলফি বা ভিডিও কলিং এর জন্য স্মার্টফোনটির সামনে একটি 44 মেগাপিক্সেল ক্যামেরার লেন্সও পাওয়া যায়।

ZTE Axon A41

ZTE কোম্পানি স্মার্টফোনটির মধ্যে অপসারণযোগ্য লি আয়ন 5000mAh ব্যাটারি ব্যবহার করেছে এবং এটি কে দ্রুত চার্জিং এর জন্য 66W ফার্স্ট চার্জারের সেটআপ দিয়ে থাকে।

এছাড়াও স্মার্টফোনটির মধ্যে রয়েছে, জল ধুলোবালি থেকে রক্ষা করার জন্য সুরক্ষা ও নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের ব্যবস্থা। টাইপ সি ইন্টারফেসের সাথে NFC ও বিভিন্ন পদ্ধতি দিয়ে সজ্জিত।

ZTE তার পুরানো ডিভাইস গুলোতে এই ধরনের উল্লেখযোগ্য মূল্য হ্রাস খুবই সাধারণ। কারণ এই চেনা স্মার্টফোন নির্মাতারা তাদের প্রতিযোগিতা মূলক মূল্যের সাথে অনেক দেশের উল্লেখযোগ্য বিজনেস করে থাকে। বিশ্ববাজারে এই ধরনের একটি  মূল্য হ্রাস চমৎকার হতে পারে।

ZTE Axon A41
ZTE Axon A41

আরো পড়ুন

কিভাবে মোবাইলে আধার কার্ড ডাউনলোড করবেন

আভা এবং আয়ুষ্মান কার্ডের মধ্যে পার্থক্য

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *