Breaking News ANIMAL 1 1

Ranbir Kapoor Film Animal Box Office Collection-23

রণবীর কাপুর অভিনীত অ্যানিমেল ছবিটি বক্স অফিসে বিশাল পরিমাণে ঝড় তুলেছে। ছবিটি মাত্র পাঁচ দিনেই ৪২৫ কোটি টাকা আয় করেছে যা অন্যান্য বড় সিনেমার সমতুল্য আয়। আজ আমাদের আর্টিকেলে Ranbir Kapoor Film Animal Box Office Collection নিয়ে আলোচনা করব।

Animal সিনেমার ঘোষনার পর থেকেই এটি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল। ১লা ডিসেম্বর মুভিটি মুক্তি পায় এবং তারপর থেকেই একের পর এক সিনেমা হল গুলি হাউস ফুল হতে থাকে।ছবিটি মাত্র ১৮০০ স্ক্রিনে মুক্তি পেয়েছিল, যা বর্তমানে মুক্তি পাওয়া অন্যান্য বড় ছবিগুলোর তুলনায় অনেক কম।

সানদীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত অ্যানিমেল ছবিটিতে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর কে দেখা গিয়েছে এবং তার বান্ধবী বা স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছে রশ্মিকা মান্দানা কে। এই মুভিতে রণবীরের বাবার অভিনয় করেছেন অনিল কাপুর।
এছাড়াও শক্তি কাপুর, প্রেম চোপড়া, বোব বিশ্বাস এবং শ্রদ্ধা কাপুরের মতো অভিনয় শিল্পীরাও অভিনয় করেছেন। ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন ববি দেওয়াল এবং তিনি বিশেষ প্রশংসাও পাচ্ছেন এই ভূমিকায় অভিনয় করার জন্য।

Animal film Released Language (অ্যানিমেল ফিল্ম রিলিজড ভাষা)

অ্যানিমেল’ ছবিটি তিনটি ভাষায় মুক্তি পায় – হিন্দি, তেলুগু এবং তামিল। ছবিটির হিন্দি সংস্করণটি সবচেয়ে বেশি আয় করেছে, যা থেকে প্রায় ২১৭ কোটি টাকা আয় হয়েছে। তেলুগু সংস্করণটি থেকে প্রায় ৩৯ কোটি টাকা এবং তামিল সংস্করণটি থেকে প্রায় ২৭ কোটি টাকা আয় হয়েছে।

Animal Box Office Collection

Animal Box Office Collection Details:

ছবিটির দুর্দান্ত কন্টেন্ট এবং রনবীর কাপুরের অসাধারণ অভিনয়ের কারণে ছবিটি দর্শকদের মন জয় করেছে এবং বক্স অফিসে ঝড় তোলেছে। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা গিয়েছে, যার জন্য অগ্রিম বুকিংও করে চলেছে দশকেরা। Sacnilk.com-এর প্রাথমিক অনুমান অনুসারে….

Animal Box Office Collection Day 8

সাত দিন ধরে এই মুভির কালেকশন ৪০০ কোটির উপরে এবং ডাইরেক্টররা মনে করেন এটি ৫০০ কোটি কে ছাপিয়ে যাবেন। অপেক্ষা রইলো অষ্টম দিনের কালেকশনের জন্য।

Animal Box Office Collection Day 7

গত কয়েকদিন ধরে এই মুভি অনবরত বক্স অফিসে র‍্যাঙ্ক করেই চলেছে। আজ সপ্তম দিন এই দিনে মোট আয় ২৮.৭ কোটি টাকা।

Animal Box Office Collection Day 6

ছবিটি গত কয়েকদিন ধরে বেশ ভালো সংগ্রহ করে চলেছে। আজ মর্নিং শো ২৩.৭ শতাংশ হিন্দি ভাষায় রিলিজিং ফিল্ম এবং ৮.৯৪ কোটি টাকা ইনকাম করে ফেলেছে এই বলিউড মুভি।দিনের শেষে মুভিটি মোট ৩৬ কোটি টাকা সংগ্রহ করেছে।

Animal Box Office Collection Day 5

বিগত চারদিন ধরে এই মুভি, মোট ৩৩৭ কোটি টাকা আয় করে এবং পঞ্চম দিনে এর আয় গিয়ে দাঁড়ায় আরো ৪৪.৪ কোটি টাকা।

Animal Box Office Collection Day 4

গত তিন দিনের কালেকশন দেখে অনেকেই মনে করেছিলেন যে জাওয়ান মুভি কালেকশান কে ও টপকে দিতে পারে এই মুভি কিন্তু চতুর্থ দিনে অনেকটাই কমে আসে বক্স অফিস কালেকশন, রিপোর্ট অনুসারে ৫২.১ কোটি টাকা।

Animal Box Office Collection Day 3

তৃতীয় দিনে এই মুভিটি দুর্দান্ত পারফর্ম করে চলেছে। যার ফলে বক্স অফিস কালেকশনের থামার কোন লক্ষণ দেখা যাচ্ছিলো না। প্রথম ও দ্বিতীয় দিনের তুলনায় অনেক বেশি আয় করেছে তৃতীয় দিনে। মোট ৮৫.৩ কোটি টাকা।

Animal Box Office Collection Day 2

আমরা যদি দ্বিতীয় দিনে এই ছবিটির বক্স অফিস সঙ্গে দিকে তাকাই, তাহলে এটি প্রথম দিনের তুলনায় ২. ৪৭+ কোটি বেশি আয় করেছে। মোট ৭৯.১ কোটি আয় করেছে দ্বিতীয় দিনে, তারমধ্যে হিন্দি ভাষা ৫৮.৩৭ কোটি আয় করেছে।

Animal Box Office Collection Day 1

সিনেমাটি রিলিজ হওয়ার প্রথম দিনেতেই ফুল টিকিট বুক করে ফেলেন দশকেরা। Animal ফ্লিম এর কালেকশন নিয়ে অনেক মিডিয়া রিপোর্ট এবং অ্যানিমেল বক্স অফিস কালেকশন তাদের মতামত প্রকাশ করে। আমরা যদিও sacnilk রিপোর্টগুলি বিশ্বাস করি, তাই তাদের রিপোর্ট অনুযায়ী Ranbir Kapoor Film Animal Box Office Collection আনুমানিক আয় ৭৬.১ কোটি টাকার উপর হতে পারে।

Animal Box Office Collection Day 5

Animal Box Office Collection Chat

Capture

ছবিটির দক্ষিণ ভারতীয় ভাষাগুলোর সংস্করণগুলিও দুর্দান্ত পারফর্ম করেছে, যা থেকে প্রায় ১৪২ কোটি টাকা আয় হয়েছে।

Animal Film Story (অ্যানিমেল সিনেমার কাহিনী)

ছবিটির গল্পটি একজন গ্যাংস্টারের জীবন কাহিনী। ছবিতে রণবীর কাপুর একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে তার অভিনয় দর্শনীয়। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন রশিকা মন্দনা। ছবিতে তাদের রোম্যান্সও দেখা যাবে।

ছবিটির গল্পটি শুরু হয় একজন ছোট্টো গ্যাংস্টারের জীবন থেকে। ছোট্টোবেলা থেকেই সে গ্যাংস্টারির জগতে ঢুকে পড়ে। সে একজন কুখ্যাত গ্যাংস্টার হয়ে ওঠে। তার জীবনে অনেক লড়াই, সংগ্রাম এবং রোমাঞ্চকর ঘটনা ঘটে।

ছবিতে দেখানো হয়েছে যে, গ্যাংস্টারির জগৎ কতটা কঠিন এবং নিষ্ঠুর। এই জগতে টিকে থাকা কতটা কঠিন। এই জগতে প্রত্যেকেরই প্রতিটি মুহূর্তে মৃত্যুর ঝুঁকি থাকে।

ছবিতে দেখানো হয়েছে যে, গ্যাংস্টারের জীবন কতটা একঘেয়ে এবং নিঃসঙ্গ। এই জগতে ভালবাসা, বন্ধুত্ব এবং পারিবারিক জীবনের কোনও স্থান নেই। এই জগতে প্রত্যেকেরই নিজের মতলবকেই সবার আগে।

ছবিতে দেখানো হয়েছে যে, গ্যাংস্টারের জীবনের শেষ হয় খুবই খারাপ। তারা হয় পুলিশের হাতে ধরা পড়ে যায়, নয়তো….

Animal Movie Cast

Animal Movie Cast

আমরা যদি অ্যানিমেল মুভি কাস্টের দিকে তাকাই, আমরা এতে একাধিক শীর্ষ শ্রেণীর শিল্পী দেখতে পাব। একদিকে রণবীর কাপুরকে দেখা যাচ্ছে মুখ্য ভূমিকায়, অন্যদিকে অনিল, ববির মতো অভিনেতাদের দেখা যাচ্ছে পার্শ্ব চরিত্রে।

Animal Movie Budget

অ্যানিমেল ছবির বাজেট প্রায় 180 কোটি টাকা। ছবিটির বেশিরভাগ অর্থ ব্যয় হয়েছে অভিনয়শিল্পীদের পারিশ্রমিক, সেট নির্মাণ এবং দৃশ্যধারণে। ছবিটির সঙ্গীত এবং প্রচারের জন্যও অনেক অর্থ ব্যয় হয়েছে।

ছবিটির প্রযোজকরা আশা করছেন যে, ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য অর্জন করবে এবং বাজেট উদ্ধার করে লাভ করবে।

অবশ্য আমাদের মনে রাখতে হবে যে, ছবির বাজেট শুধুমাত্র একটি অনুমান। ছবির প্রকৃত বাজেট কত, তা প্রযোজকরা কখনই প্রকাশ করেন না।

কিভাবে ক্রেডিট স্কোর বাড়াবো

Animal Movie Trailer

Similar Posts

One Comment

Comments are closed.