TATA INTRA V30

By todayisbest.com

Updated on:

আরেকটি সুন্দর প্রবন্ধে আপনাদের স্বাগত।টাটা মোটরস তাদের জনপ্রিয় পিকআপ ট্রাক সিরিজে, একটি নতুন সদস্য যোগ করেছে যা বাণিজ্যিক যানবাহনের জন্য TML- এর নতুন প্রিমিয়াম ট্রাক ডিজাইন ওপর নির্মিত।এটি কম্প্যাক্ট এবং মজবুত পিকআপ ট্রাক এবং এর বিভিন্ন উচ্চতম ফিচারস এর জন্য এটি কে গ্রাহকরা বেশি পছন্দ করছে।আজ আমরা এই প্রবন্ধে TATA INTRA V30 নিয়ে আলোচনা করবো। টাটা ইন্টা v30 লোডিং জায়গা ডাইমেনসন হল, লম্বা ৮.৮ ফুট এবং চওড়া ৫.৩ ফুট আর উচ্চতা হল ১.৩ ফুট। গাড়িটি মোট ওয়েট হলো ২৫৬৫ কেজি।

TATA INTRA V30 INGINE (টাটা ইন্ট্রা V30 ইঞ্জিন)

টাটা ইন্ট্রা V30 একটি শক্তিশালী 1.5L ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত যা 52 KW বা 75 hp শক্তি এবং 190 Nm টর্ক উত্পাদন করে। এই ইঞ্জিনটি 5-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে মিলিত হয় যা সহজ গিয়ার পরিবর্তন এবং নির্বিঘ্ন ড্রাইভিং অভিজ্ঞতা নিশ্চিত করে।

Intra V30 engine

TATA INTRA V30 SAFETY (টাটা ইন্ট্রা V30 নিরাপত্তা)

TATA INTRA V30 একটি আরামদায়ক এবং কার্যকরী কেবিন সমর্পীত করে যা ড্রাইভার এবং যাত্রীদের জন্য যথেষ্ট লেগরুম এবং হেডরুমের সুন্দর ব্যবস্থা করে তোলে। এটি পাওয়ার স্টিয়ারিং, পাওয়ার উইন্ডো এবং একটি অডিও সিস্টেম সহ বিভিন্ন আরামদায়ক বৈশিষ্ট্য থাকার জন্য ড্রাইভারদের বিশেষ কোনো অসুবিধায় পড়তে হয় না।সুরক্ষার জন্য, ট্রাকটি সিট বেল্ট, স্পিড অ্যালার্ট সিস্টেম এবং সেন্ট্রাল লকিং সহ বিভিন্ন সুরক্ষা দিকে নজর রেখেছে।

TATA INTRA V30 SAFETY

INTRA V30 LOAD CAPACITY (টাটা ইন্ট্রা V30 লোড ক্ষমতা)

টাটা ইন্ট্রা V30 ১৩০০ কেজি পর্যন্ত লোড বহন করতে পারে, যা এটিকে বিভিন্ন ধরণের ব্যবসায়িক প্রয়োজনের জন্য উপযুক্ত করে তোলে।ট্রাক টির মধ্যে একটি সুন্দর ডেস্ক থাকার জন্য বিভিন্ন আকারের পণ্য পরিবহনের জন্য আদর্শ।ট্রাকটিতে একটি ডাম্পারও রয়েছে যা দ্রুত এবং সহজে লোড এবং আনলোডিং করা যায়।

TATA INTRA V30 MILEAGE (টাটা ইন্ট্রা V30 পারফরম্যান্স)

ট্রাকটির সর্বোচ্চ গতিবেগ 125 কিমি/ঘন্টা এবং 18.1 কিমি/লিটার পর্যন্ত মাইলেজ দেয়, যা এই সেগমেন্টের জন্য অতুলনীয়এবং এর সিটিং ক্যাপাসিটি আছে D+১।

TATA INTRA V30 LOAD CAPACITY

BRAKE (টাটা ইন্ট্রা V30 ব্রেক)

টাটা ইন্ট্রা V30 কে আরো উন্নত মানের করে তোলার জন্য দুটি ব্রেক ব্যবহার করেছেন টাটা কোম্পানি। একটি ফ্রন্টব্রেক আর অপরটির রিয়ারব্রেক। ফ্রন্টব্রেক রয়েছে ডিস সিস্টেম আর অন্যটিতে রয়েছে ড্রাম সিস্টেম।

TATA INTRA V30 MARKET PRICE (টাটা ইন্ট্রা V30 বাজার মূল্য)

টাটা ইন্ট্রা V30 দুটি ভেরিয়েন্টে উপলব্ধ:

  • টাটা ইন্ট্রা V30 সিএনজি – এই ভেরিয়েন্টটি কমপ্রেসড ন্যাচারাল গ্যাস দ্বারা চালিত এবং পরিবেশের জন্য বেশি উপযোগী। এর শুরুর দাম ₹7.53 লাখ (এক্স-শোরুম)।
  • টাটা ইন্ট্রা V30 ডিজেল – এই ভেরিয়েন্টটি 1.5L ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত এবং শক্তি এবং কর্মদক্ষতার সেরা সমন্বয় সরবরাহ করে। এর শুরুর দাম ₹6.88 লাখ (এক্স-শোরুম)।

ADVANCE FEATURES (টাটা ইন্ট্রা V30 উন্নত বৈশিষ্ট্য)

Intra V30-এ শিফট গিয়ার অ্যাডভাইজার (GSA) পাশাপাশি ইকো সুইচ উভয়ই রয়েছে। GSA ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে গিয়ার স্থানান্তরের জন্য সর্বোত্তম পয়েন্ট নির্দেশ করে। গাড়ির দুটি ড্রাইভিং মোড রয়েছে: ECO এবং নরমাল। ভাল জ্বালানী অর্থনীতি অর্জনের জন্য ড্রাইভার ড্যাশবোর্ডের একটি বোতামের মাধ্যমে ECO মোডে স্যুইচ করতে পারে। নরমাল মোড খাড়া গ্রেডিয়েন্ট, লোড হওয়া অবস্থা, ঘন ঘন ব্রেক/শহরের ট্রাফিক ইত্যাদির জন্য ব্যবহার করা যেতে পারে। এই বৈশিষ্ট্যগুলির ব্যবহার গ্রাহকদের সর্বোত্তম শ্রেণীর জ্বালানী দক্ষতা অর্জনে সহায়তা করবে। সামগ্রিক জীবনের দীর্ঘায়ুর কারণে কম রক্ষণাবেক্ষণ খরচ এর মালিকের জন্য উচ্চতর সঞ্চয় নিশ্চিত করে।

INTRA V30 WARRANTY (টাটা ইন্ট্রা V30 ওয়্যারেন্টি)

2 বছর বা 72,000 কিলোমিটারের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং ৩৫ লিটারের ট্যাংক সহ বাজারে অবশিষ্ট আছে এই ট্রাক। যেকোনো জরুরি সহায়তার জন্য 24-ঘন্টা টোল ফ্রি হেল্পলাইন নম্বর (1800 209 7979)যোগাযোগ করা যেতে পারে।

টাটা ইন্ট্রা V30 একটি কম্প্যাক্ট, শক্তিশালী এবং কর্মদক্ষ পিকআপ ট্রাক যা ব্যবসায়ীদের এবং ব্যক্তিদের জন্য একটি দুর্দান্ত পছন্দ। এর প্রতিযোগিতামূলক মূল্য, উন্নত বৈশিষ্ট্য, সেরা পারফরম্যান্স এবং ইতিবাচক ইউজার রিভিউ এটিকে এই সেগমেন্টের অন্যতম আকর্ষণীয় পিকআপ ট্রাক করে তোলে। যদি আপনি একটি নতুন পিকআপ ট্রাক খুঁজছেন, তাহলে টাটা ইন্ট্রা V30 অবশ্যই আপনি বেছে নিতে পারেন।

Intra V30 Image

todayisbest.com