Ballie Samsung: বাড়ির জন্য একটি এআই সহচর রোবট-24

By todayisbest.com

Published on:

Samsung Ballie Price in India: দক্ষিণ কোরিয়ার বিখ্যাত প্রযুক্তির নির্মাতা স্যামসং তাদের নতুন প্রযুক্তির আবির্ভাব ঘটাতে চলেছে । samsung নির্মাতারা pre-CES 2024 এর প্রেস কনফারেন্সে এই নতুন প্রযুক্তির উন্মোচন করেন। এই নতুন প্রযুক্তিটি একটি ভার্চুয়াল সহকারি যা ব্যবহারকারীদের কাজে সহায়তা করার জন্য ডেভলপ করা হয়েছে।

Ballie Samsung

Samsung সম্প্রতি তাদের নতুন প্রযুক্তি “Ballie” সম্পর্কে ঘোষণা করেছে। এটি একটি এআই চালিত রোবট বা এআই সহকারি, যা বিভিন্ন কাজে আপনাকে সাহায্য করতে পারে এবং আপনার চিন্তার অনেকটাই অবসান ঘটাতে পারে। ব্যালি সম্পর্কে আরো জানতে আমাদের এই আর্টিকেলে শেষ পর্যন্ত সাথে থাকুন।

Ballie কি ?

ব্যালি একটি এআই-চালিত স্মার্ট সহকারী, যা ব্যবহারকারীদের কথা বুঝতে এবং তাদের সাথে কথা বলতে পারে। এটি google assistant এবং apple-এর সিরির মত। তবে এটি আরো বেশি কিছু করতে পারে। ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য, অভ্যাস এবং পছন্দগুলিকে শিখতে পারে এবং সেই অনুযায়ী ব্যবহারকারীকে সাহায্য করতে পারে। সাধারণত এটি ব্যবহারকারীদের কাজগুলিকে সহজ করার জন্য ডিজাইন করা হয়েছে।

Ballie Samsung

Ballie কিভাবে কাজ করে ?

এই ক্ষুদ্র স্মাট রোবটটি ক্লাউড-ভিত্তিক এআই প্রযুক্তির দ্বারা চালিত হয় যা আপনার কথাবার্তা এবং ক্রিয়া-কলাপ গুলি শুনে বিশ্লেষণ করে। ব্যবহারকারীর কণ্ঠস্বর শুনতে এবং তা বুঝতে একটি স্বাভাবিক ভাষা প্রক্রিয়াকরণ (এনএলপি) ইঞ্জিন ব্যবহার করে। এনএলপি ইঞ্জিনটি ব্যবহারকারীর উদ্দেশ্য বুঝতে পারে। আপনার দেওয়া তথ্যের ওপর নির্ভর করে ব্যালি আপনার কাজে, ব্যক্তিগত জীবনে এবং আরো অনেক কিছুতে সহায়তা করতে পারে।

Ballie Samsung

Ballie কি কি করতে পারে ?

  • স্মার্ট হোম ডিভাইস নিয়ন্ত্রণ: ব্যালি ব্যবহারকারীদের তাদের স্মার্ট লাইট, থার্মোস্ট্যাট এবং অন্যান্য স্মার্ট হোম ডিভাইসগুলি কণ্ঠস্বর দিয়ে নিয়ন্ত্রণ করতে সাহায্য করতে পারে।
  • কাজগুলো স্মরণ রাখা: ব্যালি ব্যবহারকারীদের তাদের কাজের তালিকা এবং ক্যালেন্ডার পরিচালনা করতে সাহায্য করতে পারে।
  • সঙ্গীত চালানো: ব্যালি ব্যবহারকারীদের তাদের পছন্দের সঙ্গীত স্ট্রিমিং পরিষেবা থেকে সঙ্গীত চালানোর অনুমতি দেয়।
  • তথ্য পাওয়া: ব্যালি ওয়েব থেকে তথ্য সন্ধান করতে এবং ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর দিতে পারে।
  • প্রজেকশন ক্ষমতার মাধ্যমে, ব্যালি দেয়াল বা মেঝেতে ওয়ার্কআউট ভিডিও প্রদর্শন করতে পারে, সঙ্গীত বাজাতে পারে এবং ফোন কলের উত্তর দিতে পারে, একটি ব্যাপক এবং সমন্বিত অভিজ্ঞতা তৈরি করতে পারে।
Ballie Samsung

Ballie সুবিধাগুলি কি কি ?

  • ব্যালিকে কাজে ব্যবহার করার জন্য আপনার হাতকে ব্যবহার করতে হবে না। আপনি কেবল ব্যালিকে কথাই নির্দেশ দেবেন এবং এই ছোট্ট স্মার্ট রোবটটি আপনার জন্য করবে।
  • ব্যালি একাধিক ডিভাইসে কাজ করে, যার মানে আপনার ঘরে থাকা সমস্ত প্রযুক্তি যা ইন্টারনেটের সঙ্গে যুক্ত, প্রত্যেক কিছুকে ব্যবহার করতে পারেন ব্যালির সাহায্যে।
  • এই ডিভাইসটি সমস্ত প্রকার ভাষাতে develop করা হয়েছে। যা ব্যবহারকারীদের জন্য এটি আরও সহজ করে তোলে এবং সহজ পদ্ধতিতে ব্যবহার করা যায়।
  • আপনি যে কোন জায়গা থেকে এই ডিভাইসটির মাধ্যমে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন।
  • আর সবথেকে যেটি সুবিধা জনক,সেটি হল আপনি সময় বাঁচাতে পারবেন।

ব্যালি কখন পাওয়া যাবে?

স্যামসং এখনও ব্যালি কখন পাওয়া যাবে সে সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে, এটি আশা করা যায় যে এটি ২০২৪ সালের শেষের দিকে বা ২০২৫ সালের গোড়ার দিকে বাজারে আসবে।

ব্যালির দাম কত?

ব্যালির দাম এখনও ঘোষণা করা হয়নি। তবে, এটি আশা করা যায় যে এটি বাজারে অন্যান্য এআই-চালিত স্মার্ট সহায়কদের মতোই একই রকম মূল্যে পাওয়া যাবে।

Ballie Samsung

todayisbest.com