Hero Surge S32 on road Price in India

By todayisbest.com

Published on:

Hero Surge S32 on road Price in India: হিরো মোটোকর্প, দেশের অন্যতম প্রধান যানবাহন নির্মাতা।তারা এইবার ভারতের দ্বিচক্র যানবাহন শিল্পে নতুন এক ঝড় তুলতে চলেছে।দেশে আনতে চলেছে একটি ভিন্ন ধরনের গাড়ি Hero Surge S32। যার মধ্যে আপনি পাবেন একটি তিন চাকার কার্গ ও সাথে একটি দুই চাকার বৈদ্যুতিক স্কুটার।এই দুটির কম্বিনেশনে তৈরি এই দ্বিচক্র গাড়িটি।

Hero Surge S32 on road Price in India

Surge S32 একটি জনপ্রিয় বৈদ্যুতিক গাড়ি যা আপনি দুই চাকা বৈদ্যুতিক স্কুটি ও তিন চাকা ক্যার্গো হিসাবে ব্যবহার করতে পারবেন। সমগ্র পৃথিবীর মধ্যে এমন একটি গাড়ি যা 2টি উপায়ে ব্যবহার করতে পারবেন। নতুন প্রযুক্তির এই গাড়ি Hero Surge S32 on road Price in India এবং লঞ্চ ডেট সম্পর্কে আলোচনা করব। আপনি যদি এই গাড়িটি সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন তাহলে এই আর্টিকেলে শেষ পর্যন্ত সাথে থাকুন।

Hero Surge S32 on road Price in India (প্রত্যাশিত মূল্য)

আপনি সহজেই Hero Surge S32 গাড়িটিকে 2 in 1 বৈদ্যুতিক গাড়ি বলতে পারেন এবং আপনাকে আগে থাকতেই বলা ভালো যে, আপনি গাড়িটিকে বিভিন্নভাবে ব্যবহার করতে পারেন।এবার আমরা Hero Surge S32 on road Price in India মূল্যের সম্পর্কে বলি, তাহলে এখনো পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে কোন মূল্যের ব্যাপারে ঘোষণা করেনি। তবে কিছু মিডিয়া রিপোর্ট অনুযায়ী গাড়িটি 2.30 লাখ থেকে 2.90 লাখ পর্যন্ত হতে পারে।

Hero Surge S32 ভারতে প্রত্যাশিত লঞ্চের তারিখ

হিরো মোটোকর্প এখনও সার্জ এস৩২ এর লঞ্চের তারিখ ঘোষণা করেনি। তবে, বাজার বিশ্লেষকরা আশা করছেন এটি ২০২৪ সালের মধ্যেই ভারতে লঞ্চ হবে।হিরো এখন প্রচার কৌশল চূড়ান্ত করছে এবং আসন্ন মাসগুলোতে আরও তথ্য প্রকাশের সম্ভাবনা রয়েছে।

Hero Surge S32 ডিজাইন

হিরো মোটোকর্পের আসন্ন ইলেকট্রিক স্কুটার, সার্জ এস32, এর ডিজাইন দেখে মনেই হবে না এটি একটি কম্বিনেসন গাড়ি। যা একটি ক্যার্গো গাড়ির সাথে যুক্ত টু হুইলার।স্মুথ লাইন, স্পোর্টি লুক এবং আকর্ষণীয় রঙের বিকল্প এটিকে অনন্য করে তুলেছে।এলইডি হেডলাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং ইন্টিগ্রেটেড টার্ন সিগনাল এটিকে আরও আকর্ষণীয় করেছে।গাড়িটিকে, এমনভাবে ডিজাইন করা হয়েছে, আপনি কখনো দুই চাকা এবং কখনো মাল বহন কারি গাড়ী হিসেবে এটিকে ব্যবহার করতে পারবেন।

Hero Surge S32 on road Price in India

Hero Surge S32 কার্যক্ষমতা 

Surge S32 সম্পূর্ণ অন্য ধরনের গাড়ি। এই গাড়িটির মধ্যে দুটি বিকল্প রয়েছে।একটি হলো কার্গো মোড এবং অন্যটি বৈদ্যুতিক স্কুটার মোড়। 3KW মোটর দেখতে পাওয়া যাবে এই বৈদ্যুতিক স্কুটার এর মধ্যে, যার ফলে এই স্কুটারটি 60 কিলোমিটার পর্যন্ত সর্বোচ্চ গতি অর্জন করতে পারে, যা শহরের চলাচলের জন্য যথেষ্ট।
আর আমরা যদি কার্গো মোডের ইঞ্জিনের দিকে দেখি তাহলে 10 KW -এর মোটর নিয়ে এই বৈদ্যুতিক মোড 50 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।আপনি সহজেই এই গাড়ির সাহায্যে মালপত্র আদান-প্রদান করতে পারবেন।
সার্জ এস32 এর কার্যক্ষমতা সত্যিই দুর্দান্ত।500 কিলোগ্রাম পর্যন্ত পণ্য বহন করার ক্ষমতা রাখে।

Hero Surge S32 ব্যাটারি

আমরা জানি যে এটি একটি কনভার্টেবল ইলেকট্রিক গাড়ি। গাড়ির মধ্যে দুটো পৃথক ব্যাটারি দেখতে পাওয়া যায়। কার্গো গাড়িটির মধ্যে 11 কিলোওয়াট এবং দুই চাকার ইলেকট্রিক স্কুটারটির মধ্যে 3.5 কিলোওয়াট।লিথিয়াম-আয়ন ব্যাটারি দ্রুত চার্জ হওয়ার সুবিধাও রয়েছে, মাত্র 5 ঘন্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যায়।ব্যাটারিটির অন্যতম আকর্ষণীয় বৈশিষ্ট্য হলো এর IP67 রেটিং। এর অর্থ হলো, ব্যাটারিটি ধুলো এবং পানির থেকে সম্পূর্ণরূপে সুরক্ষিত। তাই আপনি যেকোনো আবহাওয়ায় নিশ্চিন্তে এই স্কুটারটি চালাতে পারবেন।তাছাড়া, গাড়িটি অ্যাপের মাধ্যমে মনিটরিং করা যাবে। ফলে ব্যাটারি লেভেল চার্জিং স্ট্যাটাস এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য দেখতে পারবেন।

Hero Surge S32 on road Price in India

Hero Surge S32 বৈশিষ্ট্য

এই গাড়িটির বৈশিষ্ট্যের দিকে যদি দেখা যায়, ভবিষ্যতে এই গাড়িটি খুবই জনপ্রিয় হয়ে উঠতে চলেছে কারণ একই গাড়ির মধ্যে আপনি দুই চাকা ও তিন চাকার বৈশিষ্ট্য খুঁজে পাবেন। মাত্র তিন মিনিটের মধ্যেই আপনি তিন চাকা থেকে দুই চাকায় রূপান্তরিত করতে পারেন এই গাড়িটি। গাড়িটির মধ্যে রয়েছে প্রচুর জায়গা। যাতে আপনি নিশ্চিতভাবে প্রচুর পরিমাণে পণ্য বহন করতে পারবেন। এই বৈদ্যুতিক গাড়িটাকে আপনি সহজভাবেই ব্যবহার করতে পারবেন।তাছাড়া এই তিন চাকার কারগো গাড়িটি, 500 কিলোগ্রাম পর্যন্ত পণ্য বহন করার ক্ষমতা প্রদান করে।

Hero Surge S32 স্পেসিফিকেশন

কোম্পানিহিরো মোটোকর্প
মডেলসার্জ এস 32
গাড়ির বিকল্প2 ইন 1 কনভার্টেবল ইভি (স্কুটার + কার্গো )
ব্যাটারি 11 কিলোওয়াট (কার্গো), 3.5 কিলোওয়াট (ইলেকট্রিক স্কুটার)
ইঞ্জিন3 KW মোটর (ইলেকট্রিক স্কুটার), 10 KW (কার্গো মোড)
বৈশিষ্ট্যডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি হেডলাইট, ব্লুটুথ কানেক্টিভিটি, রিভার্স গিয়ার
ভারতে মূল্য2 লক্ষ থেকে 3 লক্ষ টাকা (আনুমানিক)
ভারতের লঞ্চের দিননিশ্চিত না 

Hero Surge S32 on road Price in India/Hero Surge S32 on road Price in India/Hero Surge S32 on road Price in India

Hero Surge S32 on road Price in India

todayisbest.com