Oneplus 12R Price

By todayisbest.com

Updated on:

Oneplus 12R Price কি হতে চলেছে: ওয়ান প্লাস বহু পুরনো ও বিশ্বস্ত স্মার্টফোন নির্মাতা। দীর্ঘদিন ধরে তারা তাদের উন্নত স্মার্টফোনগুলি দিয়ে ফোন ব্যবহারকারীদের মধ্যে নিজস্ব কোম্পানির জন্য বিশ্বাস গড়ে তুলেছে। আবারো এই স্মার্টফোন নির্মাতারা তাদের আধুনিক প্রযুক্তির সমন্বয়ে, নতুন আরেকটি প্রজন্মকে ভারতীয় স্মার্টফোন বাজারেতে ইতিমধ্যেই লঞ্চ করে ফেলেছে এবং সেটির জন্য বহু স্মার্টফোন ব্যবহারকারীর মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে। নতুন প্রযুক্তির সমন্বয়ে Oneplus 12R ভারতের বাজারে ২০২৪ এর ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ থেকে পাওয়া যাচ্ছে।

Oneplus 12R Price
__ অতুলনীয় অভিজ্ঞতা

OnePlus 12R একটি দুর্দান্ত স্মার্টফোন যা দ্রুত প্রসেসর, সুন্দর ডিসপ্লে, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং দ্রুত চার্জিং প্রযুক্তি সরবরাহ করে। আপনি যদি একটি দুর্দান্ত পারফরম্যান্স, দ্রুত চার্জিং, এবং একটি চমৎকার ডিসপ্লে সহ একটি ফোন খুঁজছেন, তাহলে OnePlus 12R আপনার জন্য একটি চমৎকার বিকল্প। এটি OnePlus 10 Pro-এর চেয়েও কম দামে বাজারে আসছে, যা এটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

Oneplus 12R কর্মক্ষমতা

OnePlus 12R, OnePlus-এর নতুন “R” সিরিজের প্রথম স্মার্টফোন, Qualcomm Snapdragon® 8 Gen 2 প্রসেসর দ্বারা চালিত। এই প্রসেসরটি 4nm প্রসেসিং নোড ব্যবহার করে তৈরি করা হয়েছে এবং এতে 1+3+4 CPU কোর কনফিগারেশন রয়েছে। এর মানে হলো যে এটিতে একটি প্রাইম কোর রয়েছে যা 3.2 GHz পর্যন্ত স্পিডে চলতে পারে, তিনটি পারফরম্যান্স কোর রয়েছে যা 2.8 GHz পর্যন্ত স্পিডে চলতে পারে এবং চারটি দক্ষতা কোর রয়েছে যা 1.8 GHz পর্যন্ত স্পিডে চলতে পারে।

OnePlus 12R-এ 16GB পর্যন্ত LPDDR5X RAM রয়েছে। LPDDR5X RAM হলো সর্বশেষতম এবং দ্রুততম RAM প্রযুক্তি। এটি LPDDR5 RAM-এর তুলনায় 30% বেশি দ্রুত এবং 20% কম শক্তি খরচ করে। এই সম্পূর্ণ দৃষ্টান্ত থেকে বোঝা যাচ্ছে যে, এটি একটি শক্তিশালী স্মার্টফোন।

Oneplus 12R Processor
__ শক্তিশালী প্রসেসর

Oneplus 12R ক্যামেরা ক্ষমতা

OnePlus 12R-এর ক্যামেরা একটি শক্তিশালী সেটআপ যা 50MP Sony IMX890 ( সেন্সরের আকার: 1/1.56″ ) সেন্সরকে কেন্দ্র করে তৈরি। এই সেন্সরটি উচ্চ-রেজোল্যুশনের ছবি এবং ভিডিও ক্যাপচার করতে সক্ষম।

50MP Sony IMX890 প্রধান ক্যামেরাটি উচ্চ-রেজোল্যুশনের ছবি এবং ভিডিও ক্যাপচার করতে পারে। এটিতে OIS (Optical Image Stabilization) এবং EIS ( Enterprise Information System ) রয়েছে যা ছবি এবং ভিডিওকে স্থির করতে সাহায্য করে। Sony IMX355 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরাটি 112° পর্যন্ত দৃশ্যমান ক্ষেত্র ক্যাপচার করতে পারে। 2MP ম্যাক্রো ক্যামেরাটি ছোট বস্তুর কাছাকাছি ছবি তোলার জন্য ব্যবহার করা যেতে পারে।

Oneplus 12R Camera
__ ক্যামেরার সেটাপ

এই স্মার্টফোনের ক্যামেরা গুলি AI ভিত্তিক হওয়ার জন্য, কম আলোতে উজ্জ্বল এবং স্পষ্ট ছবি তুলতে সক্ষম হয়ে ওঠে। তাছাড়া ছবির ধরুন কে চিহ্নিত করে ক্যামেরার সেটিং এর সামঞ্জস্য করে ও কোন ফটোগ্রাফির মধ্যে কোন বিষয়বস্তুকে হাইলাইট করতে অন্য পটভূমি ঝাপসা করে তোলে। ফটোগ্রাফারদের জন্য এই স্মার্টফোন একটি দুর্দান্ত বিকল্প হতে পারে।

Oneplus 12R ডিসপ্লে

OnePlus 12R-এ একটি 6.78-ইঞ্চি 4th Generation LTPO ও 120 Hz ProXDR Display রয়েছে। এই ডিসপ্লেটি 120Hz রিফ্রেশ রেট এবং HDR10+ সার্টিফিকেশন সরবরাহ করে। এটি 4500 nits পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা অর্জন করতে পারে, যা সূর্যের আলোতেও স্ক্রিন স্পষ্টভাবে দেখতে সাহায্য করে।

ডিসপ্লেটি Corning Gorilla Glass 5 দ্বারা সুরক্ষিত, যা এটিকে ধুলোবালি এবং স্ক্র্যাচ থেকে রক্ষা করে। ডিসপ্লেটিতে Eye Comfort Mode ( 2160 Hz PWD ডিমিং ) রয়েছে যা নীল আলো কমিয়ে আপনার চোখের স্ট্রেন কমাতে সাহায্য করে। রয়েছে দল বিভীষণ ডিস্প্লিমেন্ট A+ ক্যাটাগরির যা পুঙ্খানুপুঙ্খ সমস্ত কিছু আপনার সামনে তুলে ধরবে। আর ProXDR এবং Dolby Vision এর জন্য তৈরি একটি অত্যাশ্চর্য প্রাণবন্ত ডিসপ্লে আপনাকে সত্যিকারের অভিজ্ঞতা প্রদান করবে।

Oneplus 12R Display
__ অসাধারণ সৌন্দর্য ডিসপ্লে

Oneplus 12R ব্যাটারি

স্মার্টফোনটির ব্যাটারি অন্যান্য ওয়ানপ্লাস ফোনগুলির থেকে দীর্ঘস্থায়ী ব্যাটারির সরবরাহ করে। সম্পূর্ণ নতুন 5500 mAh ব্যাটারি উন্নত হেলথ ইঞ্জিন এর সাথে অতি দ্রুত 100w Supervooc চার্জিং যুক্ত করে, আর এটাই এখন পর্যন্ত ওয়ান প্লাস কোম্পানির স্মার্টফোন গুলির মধ্যে সবথেকে বড় ব্যাটারি। যা 26 মিনিটে 0 থেকে 100% চার্জিং তুলে ধরতে সক্ষম। তাছাড়া, এই কোম্পানি নির্মাতারা 4 বছর পর্যন্ত ব্যাটারির ক্ষমতা 80% বেশি থাকার দাবি রাখেন।

এই ফোনটিতে “Smart Rapid Charge Mode” নামক একটি নতুন বৈশিষ্ট্য রয়েছে যা ব্যবহারকারীদের গেম খেলার সময় 50% পর্যন্ত ব্যাটারি চার্জ করতে দেয়। OnePlus 12R-এ “Battery Health Engine” নামক একটি নতুন বৈশিষ্ট্য রয়েছে যা ব্যাটারির স্বাস্থ্য দীর্ঘস্থায়ী করতে সাহায্য করে।

Oneplus 12R Battery
__বড় ব্যাটারি

Oneplus 12R Price

OnePlus 12R 6ই ফেব্রুয়ারী, 2024 সালে বাজারে এসেছে। এই ফোনটির দুটি মডেল বাজারে এসেছে:

8GB + 128GB: ₹39,999

12GB + 256GB: ₹45,999

এই ফোনটি OnePlus-এর ওয়েবসাইট, Amazon, Flipkart এবং অন্যান্য অনলাইন এবং অফলাইন রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে।OnePlus 12R কিনতে আগ্রহী ক্রেতারা OnePlus Red Cable Club সদস্যদের জন্য বিশেষ অফারগুলিও উপভোগ করতে পারবেন।OnePlus 12R Price বাজারে প্রতিযোগিতামূলক। Xiaomi 12 Pro এবং Realme GT Neo 4-এর মতো অন্যান্য ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির সাথে তুলনা করলে OnePlus 12R Price কম।

আপনি যদি এই স্মার্টফোন কিনতে ইচ্ছুক থাকেন, তাহলে জেনে রাখুন Oneplus 12R Price থেকে 11000 টাকা পর্যন্ত আপনি ছাড় পেতে পারেন পুরানো ফোন এক্সচেঞ্জ ও লেনদেনের মাধ্যমে। এগুলি ছাড়াও আপনি শূন্য ইএমআই পদ্ধতিতেও আপনার ফোনটি ক্রয় করতে পারেন।

Oneplus 12R Next Sale

ওয়ানপ্লাস কোম্পানি পক্ষ থেকে জানানো হয়েছে যে, এটি প্রথমবার ভারতের বাজারে 2024 সালে 6th ফেব্রুয়ারি লঞ্চ করা হবে এবং প্রথমবার ফোনটি নিতে যারা সক্ষম হবে না, সেই সমস্ত স্মার্ট ফোন ব্যবহারকারীদের জন্য ফেব্রুয়ারির 13, 12PM থেকে দ্বিতীয়বার অনলাইনে সেলিং করা হবে।

Oneplus 12R price
__ভিন্ন দুটি রঙে

Oneplus 12R Price এর মধ্যে কি কি বৈশিষ্ট্য পাওয়া যাবে

নেচার টোন ডিসপ্লে, চোখের আরাম, বেডটাইম মোড, ইমেজ শার্পনার, ভিডিও কালার বর্ধক স্ক্রীন কালার মোড, স্বয়ংক্রিয় উজ্জ্বলতা, ম্যানুয়াল উজ্জ্বলতা, টিনের রং এর তাপমাত্রা, উজ্জল HDR ভিডিও মোড, ডার্ক মোড, ক্রিম কালার প্রমোড, ফ্রেম ওয়াটারমার্ক, অটো এইচডিআর, ইন্টারভাল শুটিং, নাইটস্কেপ, হাই-রেস মোড, প্রো মোড, মুভি মোড, আল্ট্রা স্টেডি মোড, ডুয়াল-ভিউ ভিডিও, পোর্ট্রেট মোড, ভিডিও পোর্ট্রেট, প্যানো, ম্যাক্রো, স্লো-মো, টাইম-ল্যাপস, লং এক্সপোজার, টেক্সট-স্ক্যানার, রিটাচিং, ফিল্টার, ফেস আনলক, স্ক্রীন ফ্ল্যাশ, HDR, নাইটস্কেপ, পোর্ট্রেট মোড, প্যানো, স্টেডি মোড, টাইম-ল্যাপস, রিটাচিং, ফিল্টার।

todayisbest.com