HMD Skyline নোকিয়ার লুমিয়া 920 আইকনিক ফোনের সমন্বয় আসছে

By todayisbest.com

Published on:

HMD Skyline Price in India : ফিনল্যান্ডের কোম্পানি HMD Global তার আসন্ন স্মার্টফোন HMD Skyline নিয়ে ভারতের স্মার্টফোন বাজারের দরবারে হাজির। নোকিয়ার আইকনিক মডেল লুমিয়া ৯২০ সমন্বয়ে স্মার্টফোনটির লুক দেওয়া হয়েছে। যা নোকিয়ার আইকনিক মডেলটির কথা মনে করিয়ে দেবে।

হ্যালো বন্ধুরা, আজ আমরা আলোচনা করতে চলেছি নোকিয়া ফোন নির্মাতা কোম্পানির নতুন স্মার্টফোন লঞ্চ নিয়ে। HMD গ্লোবাল, আগের মাসে কয়েকটি স্মার্ট ফোন লঞ্চ করেছিল। সেগুলির মধ্যে নোকিয়ার আরেকটি আইকনিক মডেলের (Nokia 3210) ডিজাইন দেখতে পাওয়া যায়। HMD Global নোকিয়া ফোনের নির্মাতা, এইবার তারা কিছু বড় ধামাকা করতে চাইছে। আপনি যদি এই স্মার্টফোনটি সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন, তাহলে আমাদের এই প্রবন্ধের শেষ পর্যন্ত থাকুন।

HMD Skyline Design

HMD স্কাইলাইন এক্স এর প্রথম রেন্ডার প্রকাশিত হয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী @SMASHX_৬০ পোস্টে। সেখানে এই আগত স্মার্টফোনটির ডিজাইন নোকিয়া লুমিনা ৯২০ প্রবর্তিত Fabula ভাষায় স্মরণ করিয়ে দেয়। স্টাইলিস্ট এই স্মার্টফোনটি উজ্জ্বল এবং হলুদ রঙে আসবে বলে মনে করা হচ্ছে।

HMD Skyline SMART PHONE

HMD Skyline Display

এই স্মার্টফোনটিতে OLED প্যানেল ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে এবং যার রিফ্রেশ রেট হবে ১২০ Hz। ফলে স্মার্টফোনটি ব্যবহার করা আপনার জন্য আরও সুবিধা জনক উঠবে।

HMD Skyline Camera

লিক হয়ে যাওয়ার তথ্য থেকে জানা গিয়েছে যে, স্মার্টফোনটিতে ১০৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার সাথে আলটাফাইড এর লেন্স এবং মাইক্রোডেথ সেন্সর পাওয়া যাবে। যার সাহায্যে আপনি 4k ভিডিও রেকর্ডিংও করতে পারেন। সেলফির জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা, যা AI বৈশিষ্ট্যের সঙ্গে দেখা যেতে পারে।

HMD Skyline SMART PHONE

HMD Skyline Battery

HMD কোম্পানির তার এই স্কাই লাইট ফোনটিতে ব্যবহার করেছে একটি লিথিয়াম আয়ন যুক্ত ৪৯০০mAh ব্যাটারি। সাধারণভাবে যা ২-৩ দিন ফোনটিকে ব্যবহার করলেও কোন চার্জিংয়ের অসুবিধায় পড়তে হবে না। স্মার্টফোনটি ৩৩ ওয়াট ফার্স্ট চার্জিংয়ের বৈশিষ্ট্যের সঙ্গে আসতে পারে।

HMD Skyline Performance

Qualcomm সব থেকে ভালো কোয়ালিটি Snapdragon 7s Gen 2 SoC দিয়ে স্মার্টফোনটিকে উন্নত করা হয়েছে। কিন্তু এটি একটি মিডরেঞ্জ চিপসেট। ফলে কতটা ভালো ব্যাবহারযোগ্য হবে সে বিষয়ে নিশ্চয়তা নেই। এছাড়া ফোনটির ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP৬৭ রেড সংযোগ করা হয়েছে। ফোনটি নিরাপত্তার, দেয়া হয়েছে ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আশা করা হচ্ছে যে ফোনটির মধ্যে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ Android ১৪ অপারেটিং সিস্টেম পাওয়া যাবে। স্মার্টফোনটিতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পারফরমেন্স এবং সাবলীল মাল্টি টাস্কিং নিশ্চিত করবে।

HMD Skyline Price & Launch Date

বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে লিক হয়ে যাক তথ্য জানায় এই স্মার্টফোনটি মূল্য প্রায় ৪৫ হাজার টাকার মতো হতে পারে। আমরা আপনাকে বলি যে, ওপরে লিখিত সমস্ত তথ্য সঠিক নাও হতে পারে। স্মার্টফোনটি লঞ্চের পর সমস্ত সঠিক তথ্য জানতে পারা যাবে। স্মার্টফোনটি ২০২৪ এই লঞ্চ হতে পারে বলে আশা করা হচ্ছে।

HMD Skyline SMART PHONE

todayisbest.com

Leave a Comment