pub-2871009482795349

Honda Activa Ev 2024-এ চমক দেখাতে

By todayisbest.com

Published on:

Honda Activa EV Price : আপনি কি পেট্রোলের গাড়ি ছেড়ে পরিবেশ-বান্ধব দু চাকার মোটর সাইকেল খুঁজছেন যা আপনি প্রতিদিন চালাতে পারেন? তাহলে আমরা বলব আপনার অপেক্ষার পালা শেষ হতে চলেছে। হোন্ডা কোম্পানির তার বৈদ্যুতিক সংস্করণে আনতে চলেছে খুবই জনপ্রিয় মডেল Honda Activa EV।

আপনি যদি আগেই হণ্ডা অ্যাক্টিভা পেট্রোল মডেলের ভক্ত হন তবে বৈদ্যুতিক গাড়িটিও খুব পছন্দের হবে। এই স্কুটারটি আপনার জ্বালানি খরচ কম করিয়ে আপনাকে একটি দুর্দান্ত রাইডের অভিজ্ঞতা দেবে। হোন্ডা কোম্পানির চমৎকার বিল্ড কোয়ালিটি আজ 3 কোটি মানুষের ভরসা হয়ে দাঁড়িয়েছে।এই নতুন EV স্কুটার টিকে দেখতে অনেকটাই পেট্রোল মডেলের মতন হবে বলেই আশা করা যাচ্ছে, তবে এর অনেকগুলি রঙের ভেরিয়েন্ট আসতে পারে Honda Activa Ev , যাতে গ্রাহকেরা তাদের পছন্দের স্কুটার টি বেছে নিতে পারেন।

Honda Activa EV

Honda Activa Ev কী কী ফিচার থাকতে পারে?

ফিচার এবং স্টাইলের দিক থেকে হোন্ডা কোম্পানির সর্বদাই অন্য কোম্পানির তুলনায় ভিন্ন হয়ে থাকে। জেনে নেয়া যাক কি কি ফিচার থাকতে পারে এই ইলেকট্রিক স্মার্ট স্কুটার টিতে।

  • ডিজাইন ও স্টাইল: এক্টিভা ইভি স্কুটারটি পেট্রোল মডেল স্কুটার ঠিক থেকে কিছুটা আলাদা হতে পারে। হোন্ডা কোম্পানি তার ধারা বজায় রাখার জন্য এই পরিবর্তনটি আনতে পারেন।
  • ব্যাটারি: কোম্পানি এখনো পর্যন্ত ফিক্সড বা নন-ফিক্সট ব্যাটারি ব্যবহার করবে তা নিয়ে কোন তথ্য প্রকাশ করেনি। তবে জল্পনা রয়েছে যে দুই ধরনের মডেল আনতে পারে। ফিক্সড ব্যাটারি যা সরাসরি আপনি চার্জ করতে পারবেন আর নন-ফিক্সড ব্যাটারি যা ফুরিয়ে গেলে আপনাকে চার্জিং স্টেশনে গিয়ে চার্জ দিয়ে আনতে হতে পারে।
  • গতি ও দূরত্ব: এক্টিভর উপস্থিত মডেলের মতন এই ইলেকটিক স্কুটারটিও একবার চার্জে প্রায় 50 থেকে 60 কিলোমিটার গতিতে 70 থেকে 80 কিলোমিটার পথ অতিক্রম করতে পারবে।
  • ফিচার: অন্যান্য ইলেকট্রিক স্কুটারগুলির মত ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডে টাইম রানিং লাইট, এলইডি হেড লাইট, কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম এবং অ্যাপ সংযোগে আপনার ফোনের সঙ্গে যোগাযোগ ইত্যাদি নতুন আধুনিক ফিচারস এর সমাহার দেখা যেতে পারে।

এই বৈশিষ্ট্য গুলি আপনার স্কুটার চালানোর কে আরো সন্ধ্যার পরে তুলবে। কোম্পানির হোম চার্জার বা পাবলিক চার্জিং স্টেশন গুলি থাকার ফলে বারবার চার্জিং সমস্যার সম্মুখীন হতে হবে না।

Honda Activa EV

Honda Activa Ev কবে আসতে পারে?

বেশ কিছুদিন জল্পনা, কল্পনার পর অবশেষে নিশ্চিত হলো ভারতে আসে জনপ্রিয় স্কুটার হন্ডা অ্যাক্টিভার ইলেকট্রিক মডেল। এই স্কুটারটি নিয়ে মানুষের উচ্ছাস অনেকটাই উপরে। কোম্পানি পক্ষ থেকে স্কুটারটির লঞ্চের দিন এখনো পর্যন্ত কোন ঘোষণা হয়নি। তবে বিভিন্ন সংবাদপত্র ও বিশেষজ্ঞদের মতে এটি 2024 এর শেষের দিক বা 2025 এর প্রথম দিকে দেখা যেতে পারে।

Honda Activa Ev Price

এই ইলেকট্রিক স্কুটারটির দাম তার বিভিন্ন ভেরিয়েন্ট এর ওপর নির্ভর করেই নির্মিত হবে তবে কোম্পানির পক্ষ থেকে মূল্য সম্পর্কে কোন অফিসিয়াল তথ্য প্রকাশ করেনি। বিশেষজ্ঞদের মতে এর দাম পেট্রোল মডেল অ্যাক্টিভার থেকে একটু বেশি হতে পারে।নির্ভরযোগ্য হণ্ডা অ্যাক্টিভা ইলেকট্রিক স্কুটার হতে পারে আপনার ভালো বিকল্প। তাই হোন্ডার অফিসিয়াল তথ্যের জন্য অপেক্ষা করতে ভুলবেন না।

Honda Activa EV

todayisbest.com

Leave a Comment