Honor 200 Pro বিশ্বব্যাপী লঞ্চ হতে চলেছে 12 জুন

By todayisbest.com

Published on:

Honor 200 Pro Launch Date in India: হনার একটি বিশ্ব বিখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান। যারা মূলত স্মার্টফোন এবং ইলেকট্রনিক্স ডিভাইস প্রস্তুত করে। ২০১৩ সালে চীনের প্রযুক্তি কোম্পানি হুয়াওয়ের সাব-ব্র্যান্ড হয়ে হনার কাজ শুরু করে এবং ২০২০ সালে বিচ্ছিন্ন হয়ে, উদ্বোধনী প্রযুক্তি ও উন্নত মানের পণ্য সরবরাহে লক্ষ্য নিয়ে এগিয়ে যায়।

Honor কোম্পানি, তাদের দুটি স্মার্ট ফোন Honor ২০০ এবং Honor ২০০প্রো, ২০২৪ সালের মে মাসে চীনা স্মার্টফোন বাজারে প্রদর্শন করে এবং কোম্পানি ঘোষণা করে এই দুটি স্মার্ট ফোন খুব শীঘ্রই ভারতীয় লঞ্চ করবে। তবে তার আগে বিশ্ব বাজারের অন্য আরেকটি স্মার্টফোন Honor ২০০ ডুও লঞ্চ করবে ১২ই জুন ২০২৪। ২০০ সিরিজের স্মার্টফোনটি ২০০ডুও প্যারিস শহরে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হবে। চলুন দেখে নেয়া যাক কি কি কনফিগার পাওয়া যাবে Honor ২০০ এবং ২০০প্রো স্মার্টফোনের মধ্যে।

Honor 200 Pro Display

হনার ২০০ প্রো এর ডিজাইন এমনভাবে তৈরি করা হয়েছে যা এক নজরে আপনার মন জয় করবে। এর স্লিম ও স্টাইলিশ বডি এবং ৬.৭ ইঞ্চি কোয়াড-বাঁকা OLED ডিসপ্লে আপনার চোখকে প্রশান্তি দেবে। স্মার্টফোনটির ২৭০০x১২২৪ পিক্সেল চমৎকার রেজুলেশন ও ৪০০০ নেটের সর্বোচ্চ উজ্জ্বলতা, প্রত্যেকটি ফটো ও ভিডিও পরিষ্কার-পরিচ্ছন্নভাবে আপনার চোখের সামনে তুলে ধরবে। ১২০Hz রিফ্রেশ রেড এবং তার সাথে ৩৮৪০Hz PWD ডিমিং রেটের ডিসপ্লে গেমিং ও ভিজ্যুয়াল দেখার অভিজ্ঞতাকে করবে আরও মসৃণ ও প্রাণবন্ত করে তুলবে।

Tata Ev Cycle 2 3

Honor 200 Pro Camera

আপনি যদি ফটো তুলতে বা ফটোগ্রাফার হয়ে থাকেন তাহলে আমরা বলব, এই ফোনটি আপনার উপযুক্ত ফোন। কারণ ফোনটির পিছন দিকে রয়েছে OIS সমর্থনে ট্রিপল ক্যামেরার সেটআপ। OmniVision OV৫০H সহ Sony IMX৯০৬ সেন্সরের সাথে ৫০ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইল ক্যামেরা, যেটা মাইক্রো ক্যামেরা হিসেবে ও দ্বিগুণ ২.৫x অপটিকাল জুমের বৈশিষ্ট্য প্রদান করে। দেখা মিলবে ৫০-মেগাপিক্সেল IMX৮৫৬ টেলিফটো লেন্স। সামনের দিকে রয়েছে ৫০-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যা একটি ৩D গভীরতা সেন্সরের সঙ্গে আপনার সেলফির সৌন্দর্য ও পরিচ্ছন্নতাকে বাড়িয়ে তোলে।

Tata Ev Cycle 4 1

Honor 200 Pro Performance

হনার ২০০ প্রো তে ব্যবহৃত হয়েছে নতুন প্রজন্মের Qualcomm এর সবচেয়ে ভালো Snapdragon 8s Gen 3 চিপসেট, যা আপনার ফোনের কার্যক্ষমতাকে একটি নতুন বার্তা নিয়ে এতে সাহায্য করে। সাথে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ আপনার সকল প্রয়োজনীয় অ্যাপস ও ডেটার জন্য যথেষ্ট পরিমাণে জায়গা দেবে। এছাড়া আছে, ৫২০০ mAh ব্যাটারির ১০০w চার্জিং সাপোর্ট। তাছাড়া আপনি ৬৬ ওয়াটের ওয়ারলেস চার্জার দিয়ে স্মার্টফোনটিকে চার্জ করতে পারবেন। আর বড় ব্যাটারির জন্য স্মার্টফোনটি ব্যবহারে কোন অসুবিধা সম্মুখীন হতে হবে না।

Honor 200 Pro OS and Features

অ্যান্ড্রয়েড ১৪ সাথে Magic Os ৮.০ যা ব্যবহারকারীকে দেবে স্মুথ ইউজার এক্সপিরিয়েন্স। এছাড়া, স্কিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফ্রেশ আনলক, NFC কানেক্টিভিটি, ডুয়াল স্পিকার, IR ব্লাস্টার এবং ধুলো ও জল প্রতিরোধের জন্য IP৫৫ রেটিং আধুনিক ফিচারগুলিও রয়েছে এই স্মার্টফোন টিতে।

Tata Ev Cycle 1 3

Honor 200 Pro Price

হনার ২০০ প্রো এর ভারতবর্ষে আনুমানিক মূল্য হতে পারে ৫০,০০০ টাকা থেকে ৬০,০০০ টাকার মধ্যে। হনার কোম্পানির দেয়া তথ্য অনুযায়ী, স্মার্টফোনটি ২০২৪ এর মধ্যে বিভিন্ন অনলাইন ও অফলাইন স্টোরে পাওয়া যাবে। হনার ২০০ প্রো একটি অসাধারণ স্মার্টফোন। যাকে আপনি আপনার দৈনন্দিন জীবনের সঙ্গী করতে পারেন এবং এই ফোন আপনাকে দিতে পারে নতুন প্রযুক্তি অভিজ্ঞতা। কোম্পানির পক্ষ থেকে এই স্মার্টফোনের সঙ্গে TWS ইয়ারবার্ডের একটি জোড়া বিনামূল্যে দেবে বলে মনে করা হচ্ছে।

TWS airbirdes

Honor 200 Pro Specification

বৈশিষ্টহনার ২০০ প্রোহনার ২০০
ডিসপ্লে6.7-ইঞ্চি কোয়াড-বাঁকা OLED ডিসপ্লে6.7-ইঞ্চি কোয়াড-বাঁকা OLED ডিসপ্লে
রেজোলিউশন2700 x 1224 পিক্সেল2664 x 1200 পিক্সেল
রিফ্রেশ রেট3840Hz পিডব্লিউএম ডিমিং + 120Hz রিফ্রেশ রেট120Hz রিফ্রেশ রেট
প্রসেসর Snapdragon 8s Gen 3Snapdragon 7s Gen 3
ক্যামেরা পিছনে50MP + 50MP + 12MP with OIS50MP + 50MP + 12MP
ক্যামেরা সামনে50MP + 3D50MP
সেন্সর Sony IMX with OmniVision OV50HSony IMX
OSMagicOS 8.0 সহ Android 14Android 14
ব্যাটারি5,200mAh5,200mAh
চার্জিং সাপোর্ট100W চার্জিং সহ 66W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট100W চার্জিং সাপোর্ট

হনার একটি উদ্ভাবনী প্রযুক্তি প্রতিষ্ঠান, যা বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য উচ্চ মানের এবং আধুনিক ডিভাইস সরবরাহ করে। তাদের প্রিমিয়াম ডিজাইন, উন্নত প্রযুক্তি এবং ব্যবহারকারীর প্রয়োজনের প্রতি নজর দেওয়ার মাধ্যমে তারা প্রযুক্তি দুনিয়ায় একটি শক্তিশালী অবস্থান তৈরি করেছে।

todayisbest.com

Leave a Comment