pub-2871009482795349

HTC U24 সিরিজ উন্মোচন করেছে, খুব শীঘ্রই লঞ্চ হবে

By todayisbest.com

Published on:

HTC U24 স্মার্ট ফোন প্রাইস : অনেক গুজব এবং টিজারের পর HTC স্মার্টফোন নির্মাতা কোম্পানি, তাদের আসন্ন নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রতিশ্রুতি জানিয়েছে। খুব শীঘ্রই তারা এই স্মার্টফোনটি তালিবাণে লঞ্চ করছে বলে জানিয়েছে। যদিও কোম্পানি থেকে আনুষ্ঠানিকভাবে কোন বিশেষ তথ্য প্রকাশ করেনি, তবে এই HTC U24 স্মার্টফোনটি আলোচ্যের বিষয় হবে বলে মনে করা হচ্ছে।

‘HTC স্মার্টফোন কোম্পানি তাদের দুটি ভেরিয়েন্ট লঞ্চ করতে তৈরি। U24 এবং U24 Pro । HTC ডিভাইস গুলি কখনো বিশ্ববাজার বা ভারতে তাদের উপস্থিতি বজায় রাখবে কিনা তা স্পষ্ট নয়।

HTC U24

গীকবেঞ্চ তালিকায়, HTC ডিভাইস মডেল নাম্বার 2QDA100 সহ প্রকাশিত হয়েছে। কোম্পানির দ্বারা শেয়ার করা টিজার স্মার্টফোন ইমেজটি ইঙ্গিত করে, ডান দিকে দেওয়া আছে ভলিউম কমানো বাড়ানোর বোতাম এবং তার নিচের দিকে পাওয়ার বোতাম। পিছনের দিকে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে বলে মনে করা হচ্ছে।

HTC U24 স্পেসিফিকেশন: 

গীকবেঞ্চ তালিকায় প্রকাশ হওয়ার তথ্য বা বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা যায়, ১৮০০ X ২৪০০ পিক্সেল রেজুলেশন এবং ১২০Hz রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি full HD+OLED ডিসপ্লে দেখা যাবে। এটি Qualcomm সব থেকে ভালো Snapdragon 7 Gen 3 চিপসেট দ্বারা চালিত হতে পারে এবং 12GB পর্যন্ত RAM ও অ্যান্ড্রয়েড 14 এর বৈশিষ্ট্য থাকতে পারে। গত বছর কোম্পানি Snapdragon 7 Gen 1 সাথে লাঞ্চ করেছিলেন U23 এবং U23 প্রো। এই পূর্বসূরী থেকে U24 বৃষ্টিতে ধুলোবালি ও জল থেকে রক্ষা হওয়ার জন্য স্মার্টফোনটির মধ্যে IP67 মিটিং এর মতন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত থাকতে পারে।

HTC U24

HTC U24 লঞ্চ ডেট

স্মার্টফোনটির সঠিক তথ্য পাওয়ার জন্য তাইওয়ানের লঞ্চের দিন পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। নতুন স্মার্টফোনগুলি 12 ই জুন তাইওয়ান সময় অনুযায়ী সকাল 8 টায় ( ভারতীয় সময় 5:30 ) লঞ্চ হবে।

todayisbest.com

Leave a Comment