Iconnect Evo+ টাইমেক্সের নতুন আশ্চর্য

By todayisbest.com

Published on:

Timex New Iconnect Evo+ Smart Watch: টাইমেক্স নামটি শুনলেই মনে পড়ে যায় সময়ের সঙ্গে চলা, নিখুঁত নির্ভরযোগ্যতা, আর স্টাইলের নিদর্শন। ১৮৫৪ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতিষ্ঠিত এই সংস্থা আজ বিশ্বজুড়ে ঘড়ির ক্ষেত্রে এক অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড।টাইমেক্স এবার এনেছে তাদের সর্বশেষ উদ্ভাবন – আইকনেক্ট ইভো+ স্মার্ট ঘড়ি। এই ঘড়িটি শুধু সময় দেখানোই নয়, আপনার জীবনধারাকে পুরোপুরি বদলে দেওয়ার ক্ষমতা রাখে।

Iconnect Evo+

টাইমেক্স কেবল ঘড়ি বানায় না, তারা সময়ের সঙ্গেই এগিয়ে যাওয়ার প্রতীক। নির্ভরযোগ্যতা, স্টাইল, এবং সাশ্রয়ী মূল্যের সমন্বয়ে টাইমেক্স বিশ্বজুড়ে মানুষের হৃদয় জয় করেছে। তাই, আপনি যদি একটি নির্ভরযোগ্য ও স্টাইলিস্ট ঘড়ি খুঁজছেন, তাহলে টাইমেক্সের এই আইকনেক্ট ইভো ঘড়িটি অবশ্যই আপনার প্রথম পছন্দ হবে।এই ঘড়ি সম্পর্কে সমস্ত তথ্য জেনে নেওয়া যাক।

Iconnect Evo+ Display

টাইমেক্সের নতুন EVO+ স্মার্ট ঘড়ির ডিসপ্লে সত্যিই অসাধারণ! এটি 2.04 ইঞ্চির বড় AMOLED ডিসপ্লে দিয়ে আসে, যা 368×448 পিক্সেল রেজোলিউশন সম্পন্ন। এই উচ্চ রেজোলিউশনটি নিশ্চিত করে যে, অত্যাধিক রোদের মধ্যে আপনি সবকিছুই স্পষ্ট ভাবে দেখতে পাবেন। AMOLED টেকনোলজিটি ডিসপ্লেটিকে উজ্জ্বল এবং রঙিন করে তোলে, ফলে সবকিছুই আরও বেশি আকর্ষণীয় দেখায়। ডিসপ্লেটি কার্ড গোরিলা গ্লাস দিয়ে তৈরি করা, যা এটিকে স্ক্র্যাচ এবং ছোটখাটো আঘাত থেকে রক্ষা করে। তাই আপনি নিশ্চিন্তে থাকতে পারেন যে আপনার ডিসপ্লেটি দীর্ঘদিন ধরে টিকে থাকবে।

Iconnect Evo+

Evo+ Battery

ব্যাটারি লাইফের ক্ষেত্রে আইকনেক্ট ইভো+ আপনাকে হতাশ করবে না।১ লিথিয়াম আয়ন ব্যাটারি, একবার ফুল চার্জে এই ঘড়িটি 7 দিন পর্যন্ত সচল থাকতে পারে, অর্থাৎ আপনাকে প্রতিদিন এই ঘড়িটিকে চার্জ করার কোন প্রয়োজন বা ঝামেলা নেই। এমনকি, স্বল্প ব্যাটারিতেও ঘড়িটি আপনাকে কম গুরুত্বপূর্ণ ফাংশনগুলো, যেমন: সময় দেখানো এবং নির্দিষ্ট গন্তব্য স্থলের জন্য গুগল ম্যাপ, চালিয়ে যেতে পারে। তাই, দীর্ঘ ভ্রমণ বা ব্যস্ত দিনের জন্যেও iConnect EVO+ আপনার নির্ভরযোগ্য সঙ্গী হতে পারে।

Iconnect Evo+ Features

টাইমেক্সের নতুন আশ্চর্য, iConnect EVO+ স্মার্ট ঘড়ি, আপনার জীবনধারাকে পুরোপুরি বদলে দেবে! 2.04 ইঞ্চির উজ্জ্বল AMOLED ডিসপ্লে, ঘূর্ণমান ক্রাউন নিয়ন্ত্রণ, ব্লুটুথ কলিং, গুগল অ্যাসিস্ট্যান্ট আর ১০০+ স্পোর্টস মোডের মতো ফিচারে ভরপুর এই ঘড়িটি আপনার হাতের কাছেই রাখে পুরো পৃথিবী। স্বাস্থ্য ট্র্যাকিং সেন্সারগুলো আপনার হৃদয় গতি, SpO2, চাপ এবং ঘুমের প্যাটার্ন পর্যবেক্ষণ করে, আর দীর্ঘস্থায়ী ব্যাটারি একবার চার্জে ৭ দিন পর্যন্ত সঙ্গী থাকে। 200+ কাস্টমাইজেবল ওয়াচ ফেসের মধ্যে থেকে পছন্দ করুন, এমনকি নিজের ছবিও ওয়াচ ফেস হিসেবে ব্যবহার করতে পারেন।

Iconnect Evo+
BrandTIMEX
Manufacturer‎Timex Group India Limited
ModelTWIXW401T
Display AMOLED
Display size‎2.04 Inches
Resolution‎368 x 448
Battery‎1 Lithium Ion battery
Battery Life‎7 Days
Cellular technology5G
Connector TypeBluetooth
Special Features‎Blood Pressure Monitor, Multisport Tracker, Activity Tracker
Country of OriginIndia
Customer Reviews5.0 out of 5 stars
Date First Available28 December 2023
PlatformAmazon
Buying Linkhttps://amzn.to/3TKlbZj
_ Features List
Iconnect Evo+

IConnect EVO+ Price

টাইমেক্সের নতুন আইকনেক্ট ইভো+ স্মার্ট ঘড়িটি আপনার চাহিদা মেটাতে পারে, আর এটির দামও আপনার বাজেটের মধ্যে রয়েছে। এই ঘড়িটির দাম ভারতে 3,495 টাকা থেকে শুরু হয়।কিন্তু আপনি যদি amazon প্লাটফর্ম থেকে এই ঘড়িটি নিতে চান, তাহলে আপনার মূল্য পড়বে, মাত্র 1995 টাকা। তার সাথে সাথে আপনি অন্যান্য অফার পেতে পারেন বিষাদ জানতে 👉 ক্লিক করুন

Iconnect Evo+ Review

todayisbest.com