Infinix INBook Y4 Max (Intel I7 প্রসেসর-এর সাথে 512 জিবি ল্যাপটপ)

By todayisbest.com

Published on:

Infinix INBook Y4 Max Laptop বাজেট বান্ধব প্যাকেজের এক ঝলক: নমস্কার। আমাদের আরেকটি আর্টিকেলে আপনাকে স্বাগত। আজ আমরা এই আর্টিকেলে ইনফিনিক্সের নতুন ইনবুক ম্যাক্স ল্যাপটপ এর সম্পর্কে তথ্য আলোচনা করব। আপনি যদি বাজেটের মধ্যে একটি ভালো ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এই প্রবন্ধে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।

Infinix INBook Y4 Max

2017 সালে ইনফিনিক্স কম্পানি তার প্রথম স্মার্টফোন ভারতে লঞ্চ করে। তারপর এই উচ্চাকাঙ্ক্ষী কোম্পানি মোবাইল ইন্ডাস্ট্রি তে দ্রুত তার জায়গা করে নিচ্ছে । স্মার্টফোনের সাথে সাথে এই কোম্পানি অন্যান্য টেকনোলজিতেও অনেকটাই এগিয়ে এসেছে। তার একটি জ্বলন্ত প্রমাণ আজকের এই ল্যাপটপ। দেখে নেয়া যাক এই ল্যাপটপে কি কি পাওয়া যাবে।

Infinix INBook Y4 Max প্রসেসর

Infinix INBook Y4 Max

ল্যাপটপটি Intel i7 13th generation প্রসেসর দ্বারা চালিত। এই প্রসেসরটি 4 কোর এবং 8 থ্রেড সহ 2.4 GHz পর্যন্ত গতির সাথে কাজ করতে পারে। এই প্রসেসরটি দৈনন্দিন কাজ, যেমন ওয়েব ব্রাউজিং, ডকুমেন্ট এডিটিং, ভিডিও দেখা এবং এমনকি হালকা গেমিংয়ের জন্য যথেষ্ট শক্তিশালী।ইনবুক Y4 ম্যাক্সের প্রসেসরটিতে 10 MB ক্যাশ মেমরি রয়েছে, যা দ্রুত তথ্য অ্যাক্সেস করতে সাহায্য করে।তাছাড়া ল্যাপটপটি তে 16 জিবি র‍্যাম ও 512 জিবি SSD স্টোরেজ এর সাথে একাধিক ফটো, ডকুমেন্টস বা ভিডিও স্টোর করে রাখতে পারবেন।

Infinix INBook Y4 Max ডিসপ্লে

ইনফিনিক্স ইনবুক Y4 ম্যাক্স ল্যাপটপটিতে রয়েছে একটি বড় 16 ইঞ্চি ফুল এইচডি (1920 x 1200) IPS ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি উজ্জ্বল এবং স্বচ্ছ ছবি প্রদান করে, যা আপনার চোখের উপর কোনো চাপ ফেলবে না। ডিসপ্লেটিতে 87 শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাত রয়েছে, যা আপনাকে একটি আরও Immersive Viewing Experience প্রদান করে। ডিসপ্লের বেজেলগুলি সরু, যা ডিসপ্লেটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

Infinix INBook Y4 Max

Infinix INBook Y4 Max দীর্ঘস্থায়ী ব্যাটারি

ইনফিনিক্স ইনবুক Y4 ম্যাক্স ল্যাপটপের একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি রয়েছে, যা একবার চার্জে প্রায় 8 ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে বলে দাবি করা হয়েছে। এই ব্যাটারিটি Li-Lon এটি একটি দ্রুত চার্জিং প্রযুক্তি দ্বারা সমর্থিত। অর্থাৎ, আপনি চার্জিং ছাড়াই সারাদিন আপনার কাজ চালিয়ে যেতে পারবেন।

Infinix INBook Y4 Max স্টোরেজ এবং মেমরি

ইনফিনিক্স ইনবুক Y4 ম্যাক্স ল্যাপটপটিতে 16GB LPDDR4X RAM রয়েছে। এই RAMটি দৈনন্দিন কাজ, যেমন ওয়েব ব্রাউজিং, ডকুমেন্ট এডিটিং এবং এমনকি হালকা গেমিংয়ের জন্য যথেষ্ট। ল্যাপটপটিতে 512GB SSD স্টোরেজ রয়েছে। এই স্টোরেজটি আপনার ফাইল, অ্যাপ এবং অন্যান্য ডেটা সংরক্ষণের জন্য যথেষ্ট। একটি microSD card স্লট রয়েছে। এই স্লটের মাধ্যমে আপনি আপনার ল্যাপটপে অতিরিক্ত 32GB পর্যন্ত স্টোরেজ যোগ করতে পারেন।

Infinix INBook Y4 Max স্পেসিফিকেশন

বৈশিষ্ট্যস্পেসিফিকেশন
মডেলInfinix INBook Y4 Max Series YL613
অপারেটিং সিস্টেমWindows 11 প্রি-ইন্সটল
প্রসেসরIntel i7 13th প্রজন্ম পর্যন্ত
র‍্যাম16GB LPDDR4X
স্টোরেজ512GB PCIe 3.0 SSD
পোর্টUSB-A 3.0, USB-C 3.0, microSD কার্ড স্লট, 3.5mm জ্যাক, HDMI 1.4
স্ক্রিন16-ইঞ্চি, 1920 x 1080 পিক্সেল (ফুল এইচডি), 300 নিট পিক উজ্জ্বলতা
ওজন1.78 কেজি
ব্যাটারিLi-Lon ব্যাটারি, 8 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ, 65W চার্জিং
মূল্য37,990 টাকা থেকে শুরু
লঞ্চের তারিখ22শে জানুয়ারী, 2024 থেকে ফ্লিপকার্টে উপলব্ধ

todayisbest.com