Teri Baaton Mein Aisa Uljha Jiya (2024)

By todayisbest.com

Published on:

Teri Baaton Mein Aisa Uljha Jiya এক আধুরা প্রেমের গল্প: বক্স অফিসে আসছে আগামী ৯ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে শাহিদ কাপুর এবং কৃতি স্যানন অভিনীত নতুন হিন্দি চলচ্চিত্র “Teri Baaton Mein Aisa Uljha Jiya“। এই চলচ্চিত্রটি একটি অসম্ভব প্রেমের গল্প।

Teri Baaton Mein Aisa Uljha Jiya

চলচ্চিত্রের ট্রেলারটি ইতিমধ্যেই দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।Teri Baaton Mein Aisa Uljha Jiya ট্রেলারে শাহিদ কাপুর এবং কৃতি স্যাননের রসালো অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। চলচ্চিত্রের গানগুলিও বেশ জনপ্রিয় হয়েছে।একটি রোমান্টিক ড্রামা চলচ্চিত্র। চলচ্চিত্রটি প্রেমের অসাধ্য গল্পের মাধ্যমে দর্শকদের হৃদয়ে নাড়া দেবে বলে আশা করা হচ্ছে।

Teri Baaton Mein Aisa Uljha Jiya গল্প

চলচ্চিত্রের গল্পে দেখা যাবে, রুদ্র (শাহিদ কাপুর) একজন ধনী ব্যবসায়ী। তার জীবনে সবকিছুই আছে, কিন্তু তার মনের শূন্যতা পূরণ করতে পারে না। একদিন, তিনি মীনা (কৃতি স্যানন) নামে এক সাধারণ মেয়ের সাথে দেখা করেন। মীনা রুদ্রের জীবনে নতুন আশার আলো নিয়ে আসে। কিন্তু তাদের প্রেমকে অনেক বাধা অতিক্রম করতে হবে কারণ মিনা একটি রোবট আর সেটি রুদ্র জানতে পারে মীনাকে ভালোবেসে ফেলার পর।চলচ্চিত্রটি প্রেমের অসাধারণ গল্প বলবে। এটি দর্শকদের হাসাবে এবং রোমান্সের মায়ায় জড়িয়ে দেবে বলে আশা করা হচ্ছে।

পরিচালক ও কাস্ট

অমিত জোশি ও আরাধনা সাহার লেখা ও পরিচালনা এই রোমান্টিক চলচ্চিত্র। জিও সিনেমা ও ম্যাডক ফিল্মসের অধীনে দীনেশ ভিজান, জ্যোতি দেশপান্ডে ও লক্ষণ উতেকার দ্বারা নিয়মিত হয়েছে এই অসাধারণ রোমান্টিক চলচ্চিত্র “Teri Baaton Mein Aisa Uljha Jiya”। যেখানে বলিউডের বড় বড় তারকারা সাইড কাপুর, কীর্তি সানন, ধর্মেন্দ্র, ডিম্পিল কাঁপাদিয়া অভিনয় করেছেন।”তারি বাতনে মেইন আয়সা উলঝা জিয়া” তেও তাঁরা অসাধারণ প্রেমের এক অন্য মাত্রা দর্শকদের দেখাবেন।

Teri Baaton Mein Aisa Uljha Jiya

অভিনয়ের জাদু

“Teri Baaton Mein Aisa Uljha Jiya” ট্রেলারে শাহিদ কাপুর একজন হতাশাগ্রস্ত ধনীর চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। অন্যদিকে, কৃতি স্যানন স্বচ্ছতা ও আশার প্রতিমূর্তি হিসেবে দর্শকদের মন জয় করেছেন।বিদেশ থেকে কৃতি কে এনে নিজের ফ্যামিলির সঙ্গে মানিয়ে নেয়ার একটি টক ঝাল সংমিশনে তৈরি একটা অসাধারণ অভিনয় রসায়ন পর্দায় ঝলমলে উঠেছে, যা চলচ্চিত্রের প্রধান আকর্ষণ।

চলচ্চিত্রের বাজেট

শাহিদ কাপুর অভিনীত Teri Baaton Mein Aisa Uljha Jiya সুন্দর প্রেমের চলচ্চিত্রটির বাজেট প্রায় 100 কোটি টাকা। এই বাজেটটি হিন্দি চলচ্চিত্রের ইতিহাস একটি রেকর্ড।চলচ্চিত্রটির বাজেট এত বেশি হওয়ার মূল কারণ হলো এর বিস্তৃত স্কেল। চলচ্চিত্রটি বিভিন্ন দেশে শুটিং করা হয়েছে। এছাড়াও, চলচ্চিত্রটিতে বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্য রয়েছে, যা নির্মাণ করতে প্রচুর অর্থ ব্যয় হয়েছে। বাজেট এত বেশি হওয়ায় এর প্রত্যাশাও অনেক বেশি। চলচ্চিত্রটি বক্স অফিসে ব্লকবাস্টার হওয়ার সম্ভাবনা রয়েছে।

Teri Baaton Mein Aisa Uljha Jiya

মুক্তির অপেক্ষা

রুদ্র ও মিনার এই অসাধারণ প্রেমের গল্প পর্দায় দেখতে হলে ৮ই ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ ৯ ফেব্রুয়ারি এই চলচ্চিত্রটি বড় পর্দায় দেখতে পাব। “তারি বাতনে মেইন আয়সা উলঝা জিয়া” দর্শকদের হাসাবে ও রোমান্সের অনুভূতি দেবে। তাই এই চলচ্চিত্রটি দেখতে হলে আমাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

অফিসিয়াল ট্রেলার

এই চলচ্চিত্রের অফিসিয়াল টেলার টি ১৮ ই জানুয়ারি ২০২৪ এ বহিঃপ্রকাশ হয় এবং কয়েক ঘণ্টার মধ্যেই মিলিয়ন ভিউজ তৈরি হয়ে যায়। তাছাড়া কৃতি এবং সাহিদ দুজনেই এসেছিলেন বিগ বস মঞ্চে তাদের এই রোমান্টিক ফিল্মের বিজ্ঞাপনের জন্য।

todayisbest.com