Lectrix LXS G3.0

By todayisbest.com

Published on:

Lectrix LXS G3.0 8000 টাকা পর্যন্ত লাভ এই ইলেকট্রিক স্কুটারে: নতুন বছরে মাত করেছে লেট্রিক্সের সেরা বিক্রি ইলেকট্রিক স্কুটার এলএক্সএস জি2.0। মাইলেজ, শক্তিশালী মোটর, আধুনিক ফিচারস আর আকর্ষণীয় চেহারা ইতিমধ্যেই বাজারে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে।তাই এই বাইক কোম্পানি নির্মাতারা ভারতের বাজারে খুব শীঘ্রই আনতে চলেছে তাদের আপগ্রেটেড Lectrix LXS G3.0 ।

ded

বেশ কয়েকটি স্মার্ট ফিচারের সঙ্গে এই গাড়িটিকে ডেভেলপ করা হয়েছে। ডিজাইন ও স্মার্টনেস লুকের দিকে খেয়াল রেখে নির্মাতারা 6 টি ভেরিয়ান রঙে আনতে চলেছে।এই স্কুটারটির সম্পর্কে সমস্ত তথ্য জানতে আমাদের সাথে থাকুন।

Lectrix LXS G3.0 ডিজাইন

স্মার্ট ও মিনিমালিস্ট ডিজাইনে নির্মিত এই স্কুটারটির প্রতিটি অংশে ফুটে ওঠে এক নিখুঁত ফিনিশিং আর মজবুত গঠন।সামনের এলইডি হেডলাইট, ইন্টিগ্রেটেড টার্ন ইন্ডিকেটর, এবং কম স্প্লিট উইন্ডশিল্ড স্কুটারটিকে দেয় একটি আক্রমণাত্মক ও স্পোর্টি লুক।লম্বা ও চওড়া সিট, আরামদায়ক হ্যান্ডেলবার, এবং ফুটরেস্টের সঠিক উচ্চতা নিশ্চিত করে আরামদায়ক ও ক্লান্তিহীন যাত্রা।ম্যাট ব্ল্যাক, ম্যাট হোয়াইট, ম্যাট রেড, গ্লসি ব্লু, এবং গ্লসি অরেঞ্জ- এই পাঁচটি রঙের অপশনে পাওয়া যাবে এই স্কুটারটি।

Lectrix LXS G3.0

LXS G3.0 ব্যাটারি আর মাইলেজ

লেট্রিক্স এলএক্সএস জি3.0 এ লাগানো আছে 3 কিলোওয়াট ক্ষমতার ব্যাটারি, আগের মডেলের 250Wh ব্যাটারির চেয়ে অনেক বেশি শক্তিশালী। ফলে একবারের চার্জে সর্বোচ্চ 115 কিমি রেঞ্জ পর্যন্ত যেতে পারবেন, পুরনো মডেলের তুলনায় বেশি দূরের পথ।আর চার্জ দেওয়াও মোটেই ঝামেলা নয়, মাত্র 5 ঘন্টায় ব্যাটারি ফুল চার্জ হয়ে যাবে। অর্থাৎ সকালে চার্জ দিয়ে সারা দিনের কাজ চালানো যাবে আরামে. পেট্রোল পাম্পে লাইনে দাঁড়িয়ে সময় নষ্ট করার দিন আর নেই।গাড়িটি 9 সেকেন্ডে 0- 40 কিলোমিটার স্পিড এবং 60 কিলোমিটার/ঘন্টা সর্বোচ্চ গতি তুলতে সক্ষম।

Lectrix LXS G3.0

Lectrix LXS G3.0 নিরাপত্তা

রাস্তায় নিরাপদে পৌঁছানোর চিন্তা যদি আপনাকে ভাবায়, তাহলে আপনার জন্য উপযুক্ত স্কুটার এলএক্সএস জি 3.0।এই ইলেকট্রিক স্কুটারটিতে রয়েছে এমন কিছু নিরাপত্তা বৈশিষ্ট্য, যা আপনার যাত্রাকে আরও নিশ্চিন্ত ও আরামদায়ক করে তুলবে।

সেফটির কথা ভাবলেই প্রথমে যেটি মাথায় আসে সেটি হলো ডবল ডিস ব্রেক। সামনের চাকা ও পিছনের চাকায় ডিস ব্রেক থাকার জন্য প্রয়োজনে আপনি দ্রুত থামাতে ও নিয়ন্ত্রণ করতে পারবেন। সাথে আছে এবিএস সিস্টেম, যেটি ব্রেক মারার সময় আপনার চাকা কে লক হতে দেবে না এবং চাকা সোজা রাখবে।অ্যান্টি-থেফট সিস্টেম যা আপনার গাড়িকে চুরির হাত থেকে রক্ষা করবে। আরো আছে অটো ইন্ডিকেটর, যা আপনার পেছনের গাড়িগুলিকে সতর্ক করে দেবে।এই স্কুটারটিতে আরেকটি দুর্দান্ত ফিচারস আপডেট করা হয়েছে। সেটি হল হেলমেট বারনিং। আপনি যদি হেলমেট না পড়ে থাকেন তালে এই স্কুটারটি কখনোই চালু হবে না। সর্বদা মনে করিয়ে দেবে আপনাকে হেলমেট পরার কথা।

Lectrix LXS G3.0 আধুনিক ফিচারসমৃদ্ধ

Lectrix LXS G3.0

জি 3.0 এ দেওয়া হয়েছে ডিজিটাল স্পিডোমিটার, ব্লুটুথ কানেকশন, অ্যান্ড্রয়েড ও আইওএস অ্যাপ সাপোর্ট, কীলেস স্টার্ট, জিপিএস নেভিগেশন, অ্যান্টি-থেফট সিস্টেমের মতো নানান আধুনিক ফিচার। এছাড়াও আছে অটো ইন্ডিকেটর, স্মার্ট ইগনিশন, হেলমেট বারনিং, ভেহিকল ডায়াগনস্টিক্স, রাইড স্ট্যাটিসটিক্স, মোবাইল অ্যাপের মাধ্যমে রিমোট সিট অপারেশন, ফাইন্ড-মাই-ভেহিকল, ইমারজেন্সি SOS বাটন- এর মতো আরও অনেক ফিচার।

Lectrix LXS G3.0 মূল্য ও প্রাপ্তি

Lectrix LXS 2.0 খুবই জনপ্রিয় হওয়ার জন্য, নির্মাতারা এর আপগ্রেটেড ভার্সন Lectrix LXS 3.0 আনতে চলেছে এবং এই ভার্সনটির এখনো পর্যন্ত কোনো মূল্য নির্ধারণ করেনি তবে এটির মূল্য 1 লাখ টাকার বেশি থেকে শুরু হতে পারে।এই স্কুটারটি লেট্রিক্সের অনলাইন স্টোর ও দেশ জুড়ে থাকা লেট্রিক্সের ডিলারশিপ থেকে কেনা যাবে।

Lectrix LXS G3.0

todayisbest.com