LG QNED 83 Series Launched In India

By todayisbest.com

Published on:

LG QNED 83 Series লঞ্চ করেছে যার মধ্যে আছে AI স্মার্টনেস প্রযুক্তি: এলজি টেলিভিশন জগতে এক অন্যতম শীর্ষস্থানীয় ব্যান্ড।তারা তাদের নতুন কিউএনইডি টিভি সিরিজের একটি দুর্দান্ত মডেল লঞ্চ করেছে “QNED 83 “। অত্যাধুনিক ফিচারস ও পিকচার কোয়ালিটির এক বিশেষ সমন্বয়ে এই স্মার্ট টিভিটি আপনাকে বাড়ির মধ্যে থিয়েটারের অভিজ্ঞতা কে তুলে ধরবে।

LG QNED 83 Series
__Dolby Atmos

কিউএনইডি (Quantum Nano Emitting  Display) টেকনোলজি হল এই টিভির অন্যতম প্রধান আকর্ষণ। এটি কোয়ান্টাম ডট এবং ন্যানোসেল লেয়ারের সমন্বয়ে গঠিত, যা আলোর দক্ষতা বাড়িয়ে তুলে এবং রঙের নির্ভুলতা উন্নত করে অতুলনীয় পিক্সচার কোয়ালিটি প্রদান করে। ফলস্বরূপ, আপনি আরও উজ্জ্বল, ধারাল এবং জীবন্ত ছবি উপভোগ করতে পারবেন, যেখানে ছায়াগুলোও নিখুঁতভাবে ফুটে উঠবে।

LG QNED 83 Series কেন কিনবেন

এই স্মার্ট টিভিতে 4K রেজুলেশন ও 120Hz রিফ্রেশ রেট সহ মাল্টিটাস্কিং ডিসপ্লেস স্ক্রিন, যা আপনাকে ঘরে বসে সিনেমা থিয়েটারের সুবিধা দেবে। তাছাড়া আছে Dolby Atmos যা টিভিটি আপনার চারপাশে বহুমাত্রিক শব্দ তৈরি করে আপনাকে চলচ্চিত্রের মধ্যে হারিয়ে যেতে বাধ্য করবে।শব্দ প্রতিধ্বনি আপনাকে ঘটনার কেন্দ্রে রাখবে এবং আপনাকে অ্যাকশনের সাথে আরও গভীরভাবে সংযুক্ত করবে।HDR 10 Pro এবং Dolby Vision IQ টিভিটি উচ্চমাত্রার কনট্রাস্ট অনুপাত এবং উজ্জ্বল হাইলাইটস প্রদান করে, যা ছবির গভীরতা এবং বাস্তবতা বাড়িয়ে তোলে। এমনকি, ডার্ক সিনগুলোতেও আপনি সবকিছু পরিষ্কারভাবে দেখতে সাহায্য করবে।

LG QNED 83 Series

LG QNED 83 Series কি কি পাওয়া যাবে

এই স্মার্ট টিভিতে বিশেষ কিছু দেখতে পাওয়া যাবে যেগুলি সাহায্যে আপনার বা আপনার বাড়িকে আরো আধুনিক করে তুলবে।

  • স্মার্ট হোম ইন্টিগ্রেশন: এই টিভিটি আপনার স্মার্ট হোম ডিভাইসগুলির সাথেও কাজ করে, যাতে আপনি আপনার লাইট, থার্মোস্ট্যাট এবং অন্যান্য ডিভাইসগুলি টিভির রিমোট দিয়েই কন্ট্রোল করতে পারেন।
  • AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট: এলজি নির্মাতারা বর্তমান সময়ের সাথে তাল মিলানোর জন্য এই স্মার্ট টিভির মধ্যে AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট সংযুক্ত করেছে। যার সাহায্যে, আপনার ভয়েস দিয়ে টিভিকে কন্ট্রোল করতে পারবেন। যেমন: চ্যালেন পরিবর্তন করা, ভলিউম অ্যাডজাস্ট করা, অ্যাপ চালু করা আরো অনেক কিছু করতে পারবেন।
  • HDMI 2.1: এই টিভিতে রয়েছে HDMI 2.1 পোর্ট, যা 4K 120Hz রেফ্রেশ রেট এবং VRR (ভেরিয়েবল রিফ্রেশ রেট) সাপোর্ট করে। ফলস্বরূপ, আপনি লেগ-ফ্রি এবং ঝাঁকুনি-মুক্ত গেমিং এবং হাই-ফ্রেম-রেট ভিডিও উপভোগ করতে পারবেন।
  • গেমিং মোড: গেমারদের জন্য, LG QNED 83 Series টিভিতে রয়েছে একটি ডেডিকেটেড গেমিং মোড, যা ইনপুট লেগ কমিয়ে দেয় এবং ছবির রেসপন্স টাইম উন্নত করে, ফলে আপনি আরও স্মুথ এবং আরও রেসপন্সিভ গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।
  • স্টাইলিশ ডিজাইন: আর সবশেষ যদি কিছু হয়ে থাকে, সেটি হল এই স্মার্ট টিভির স্টাইল।কিউএনইডি83 টিভিটি একটি sleek এবং মিনিমালিস্ট ডিজাইনের সঙ্গে আসে, যা আপনার লিভিং রুমকে আরও আধুনিক করে তুলবে।

LG QNED 83 Series টিভির বিশেষত্ব

এলজি কিউএনইডি83 সিরিজের টিভিগুলো আধুনিকতম ম্যাটেরিয়াল দিয়ে তৈরি, যা শুধু চেহারায় সুন্দরই নয়, টেকসই ও দীর্ঘস্থায়ীও। এর পাতলা মেটালিক বেজেল টিভিকে একটি প্রিমিয়াম লুক দেয়, আর পিছনের অংশটি শক্তিশালী প্লাস্টিক দিয়ে তৈরি করা হয়, যা টেলিভিশনের মজবুত কাঠামো নিশ্চিত করে। টিভির পর্দাটি বিশেষ কোন্টাম ডট এবং ন্যানোসেল লেয়ার দিয়ে তৈরি, যা উজ্জ্বল রঙ, উচ্চ কনট্রাস্ট এবং অসাধারণ পিক্সেল নির্ভুলতা প্রদান করে। এছাড়াও, টিভির রিমোটটি আরামদায় গ্রিপের জন্য বিশেষ টেক্সচারযুক্ত প্লাস্টিক দিয়ে তৈরি, যা দীর্ঘক্ষণ হাতে ধরে রাখলেও অস্বস্তি হয় না। সর্বোপরি, এলজি কিউএনইডি83 সিরিজের টিভিগুলো উচ্চমানের ম্যাটেরিয়াল দিয়ে তৈরি, যা দীর্ঘদিন ধরে আপনাকে অসাধারণ টিভি অভিজ্ঞতা উপহার দেবে।

LG QNED 83 Series
__Processor

তাছাড়া এই স্মার্ট টিভিতে আছে a7 Gen 5 AI প্রসেসর, যা QNED সিরিজের অন্তর আত্মা। এই ধরনের প্রসেসর আপনি যে ধরনের কনটেন্ট দেখছেন, সেটিকে শনাক্ত করে সেই অনুযায়ী সেটিংগুলোকে অ্যাডজাস্ট করে ফলে আপনি সর্বদা সেরা পিকচার এবং শব্দ কোয়ালিটি পান।

LG QNED 83 মূল্য

কিউএনইডি 83 দুটি সাইজে আছে একটি হল 55 ইঞ্চি এবং অন্যটি হলো 65 ইঞ্চি।দুটি ভেরিয়েন্টই একই রকম ফিচার অফার করে। উভয় ভেরিয়েন্টই QNED রঙে উপলব্ধ।কিউএনইডি 83 সিরিজের দাম আকার এবং ভেরিয়েন্ট অনুযায় ভিন্ন হয়। 55 ইঞ্চির মডেলের দাম 1,59,990 টাকা, 65 ইঞ্চির মডেলের জন্য 2,19,990 টাকা।

LG QNED 83 কোথায় পাওয়া যাবে

আপনি এলজি কিউএনইডি83 টিভি কিনতে চাইলে বেশ কয়েকটি অপশন রয়েছে:

LG QNED 83
__ Gaming Mode
  • অফলাইন রিটেল স্টোর: বড় বড় ইলেকট্রনিক্স দোকানে, যেমন রিলায়ন্স ডিজিটাল, ক্রোমা বা অন্যান্য স্থানীয় ইলেকট্রনিক্স দোকানে আপনি এই টিভিটি খুঁজে পেতে পারেন। এখানে টিভিটি সরাস দেখে নেওয়া এবং কর্মচারীদের কাছ থেকে তথ্য নেওয়া সম্ভব।
  • অনলাইন রিটেল প্লাটফর্ম: Amazon, Flipkart, Myntra এবং অন্যান্য অনলাইন রিটেল প্লাটফর্মেও কিউএনইডি83 টিভি পাওয়া যাবে। এখানে আপনি বিভিন্ন বিক্রেতার অফারগুলি তুলনা করতে পারেন এবং ভালো ডিল পেতে পারেন।
  • এলজি অফিশিয়াল ওয়েবসাইট: আপনি এলজি অফিশিয়াল ওয়েবসাইট থেকেও এই টিভিটি কিনতে পারেন। এখানে আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি আসল পণ্য কিনছেন।

todayisbest.com