POCO C65 (৫০এমবি ক্যামেরা মাত্র ৭৫০০ টাকায় পাওয়া যাবে)

By todayisbest.com

Published on:

POCO C65 : ২০০১ সালে প্রতিষ্ঠিত ভারতীয় স্মার্টফোন নির্মাতা, যেটি ভারতের মুম্বাইয়ে অবস্থিত। কোম্পানির লক্ষ্য হলো ভারতীয় বাজারে উন্নত মানের স্মার্টফোনগুলোকে আরো সাশ্রয়ী করে তোলা। পিকো ফোন কোম্পানি তার ফোনগুলিতে সর্বশেষ প্রযুক্তি এবং ফিচার অফার করে তাই ফোন গুলির মান নিশ্চিত করতে উচ্চমানের উপকরণ ব্যবহার করে এবং গ্রাহকদের জন্য সর্বোত্তম পরিষেবা প্রদান করেন। পিকো কোম্পানির নতুন একটি স্মার্টফোন বাজারে আনতে চলেছে যা ইতিমধ্যেই ঝড় তুলেছে। চলুন দেখে নেয়া যাক এই ফোনে কি আছে এবং কেন এত জনপ্রিয় হয়ে উঠেছে।.

আজ আমাদের একটি নতুন নিবন্ধে আপনাকে স্বাগত। এই আর্টিকেলে আমরা আলোচনা করবো পিকো স্মার্টফোনের নতুন মডেল পিকো সি65 সম্পর্কে।যদি আপনি একটি বাজেট-বান্ধব স্মার্টফোন খুঁজছেন যা দুর্দান্ত পারফরম্যান্স, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং চমৎকার ক্যামেরা অফার করে, তাহলে পিকো সি65 আপনার জন্য একটি দুর্দান্ত অপশন। এটি অ্যান্ড্রয়েড 13 এর সাথেও আসে, যা নিশ্চিত করে যে আপনি সর্বশেষতম ফিচার এবং আপডেটগুলি পাবেন।

POCO C65 DISPLAY

পিকো ফোন সি65 একটি 6.74 ইঞ্চি ডট ড্রপ এইচডি+ (1600×720 পিক্সেল) 260 ppi আইপিএস এলসিডি ডিসপ্লে। ডিসপ্লেটিতে 90 হার্টজ রিফ্রেশ রেট রয়েছে, যা স্ক্রোলিং এবং অ্যানিমেশনকে আরও মসৃণ করে তোলে। ডিসপ্লেটিতে কর্নিং গরিলা গ্লাস 5 প্রোটেকশন রয়েছে, যা এটিকে স্ক্র্যাচ এবং ফাটল থেকে রক্ষা করে।ব্রাইটনেস: 450 নিটস (টাইপ), 600 নিট এইচবিএম আরফ্রেশ রেট ফোনের ডিসপ্লে কে নিখুত করতে সাহায্য করে।ভিডিও দেখা এবং গেম খেলার জন্য এটি একটি দুর্দান্ত ফোন।

POCO C65 SMART PHONE DISPLAY
_ Poco C65 Display

POCO C65 SMART PHONE CAMERA

স্মার্টফোনটিতে একটি দুর্দান্ত ক্যামেরা সেটআপ আছে যা আপনাকে উচ্চমানের ছবি এবং ভিডিও তুলতে সাহায্য করবে।

রিয়ার ক্যামেরা:

  • 50MP প্রধান ক্যামেরা: এই উচ্চ-রেজোলিউশন ক্যামেরাটি আপনাকে সূক্ষ্ ডিটেলস এবং উজ্জ্বল রঙের সাথে ছবি তুলতে সক্ষম করবে। এটি 5P লেন্স f/1.8 অ্যাপারচারও বৈশিষ্ট্য করে, যা কম আলোতেও ভালো ছবি তুলতে সাহায্য করে।
  • 2MP ম্যাক্রো ক্যামেরা: এই ক্যামেরাটি আপনাকে ছোট বস্তুর কাছাকাছি থেকে বিস্তৃত ছবি তুলতে দেবে। এটি প্রকৃতির প্রেমীদের এবং ক্লোজ-আপ ফটোগ্রাফি পছন্দকারীদের জন্য নিখুঁত।
  • ডেপথ সেন্সর: এই সেন্সরটি আপনাকে পট্রেট মোডের মতো বিশেষ ইফেক্ট তৈরি করতে সাহায্য করে, যেখানে আপনার বিষয়টি ফোকাসে থাকে এবং ব্যাকগ্রাউন্ডটি কে ব্লার করে।
POCO C65 SMART PHONE CAMERA
_POCO C65 SMART PHONE CAMERA

ফ্রন্ট ক্যামেরা:

  • 8MP ক্যামেরা: এই ক্যামেরাটি আপনাকে উচ্চ-মানের সেলফি এবং ভিডিও কল তুলতে দেবে। এটি f/2.0 অ্যাপারচারও বৈশিষ্ট্য করে, যা কম আলোতেও ভালো ছবি তুলতে সাহায্য করে।

রিয়ার ক্যামেরার মধ্যে ফিল্ম ক্যামেরা, এইচ ডি আর এবং নাইট মোড থাকার জন্য এটি 1080P 1920×1080 30fps720P 1280×720 30fps ভিডিও রেকর্ডিংয়ের সক্ষম।তাছাড়া এলইডি ফ্ল্যাশ, এইচ ডি আর এবং এ আই সিন ডেকোরেশন থাকার জন্য স্মার্টফোনটি ক্যামেরা দুর্দান্ত পারফরমেন্স করতে পারবে।

POCO C65 SMART PHONE BATTERY

পিকো সি65 স্মার্টফোনে একটি দুর্দান্ত 5000mAh ব্যাটারি রয়েছে, যা আপনাকে এক চার্জে সারা দিন সহজেই চালাতে পারে।আপনি আপনার ফোনটি চার্জ না করেই গেম খেলতে, ভিডিও দেখতে এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে ঘন্টার পর ঘন্টা কাটাতে পারেন।ব্যাটারি লাইফ কত ভালো হবে তা অবশ্যই আপনি ফোনটি কীভাবে ব্যবহার করছেন তার উপর নির্ভর করে। যদি আপনি আপনার ফোনটি খুব বেশি ব্যবহার না করেন, তাহলে আপনি দুই দিন বা তার বেশি সময় এক চার্জে যেতে পারেন। তবে, আপনি যদি আপনার ফোনটি গেম খেলতে বা ভিডিও দেখতে ব্যবহার করেন, তাহলে আপনাকে এটি প্রতিদিন চার্জ করতে হবে।18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যার মানে আপনি ফোনটি দ্রুত চার্জ করতে পারেন। মাত্র 30 মিনিটের চার্জিংয়ে, আপনি ব্যাটারি 50% পর্যন্ত পূরণ করতে পারেন।

POCO C65 SMART PHONE BATTERY
_POCO C65 SMART PHONE BATTERY

C6 PHONE RAM AND STORAGE

র‍্যাম কী? র‍্যাম (রেনডম অ্যাক্সেস মেমোরি) আপনার ফোন চালানোর জন্য অস্থায়ী মেমোরি। আপনি যত বেশি অ্যাপ চালাবেন, আপনার ফোনকে তত বেশি র‍্যাম দরকার হবে। 4GB র‍্যাম সাধারণত বেশিরভাগ মানুষের জন্য দৈনন্দিন কাজের জন্য যথেষ্ট, কিন্তু আপনি যদি গেম খেলতে বা অনেক অ্যাপ একসাথে চালাতে পছন্দ করেন, তাহলে 6GB র‍্যাম আপনার জন্য ভালো হতে পারে।

স্টোরেজ কী? স্টোরেজ আপনার ফোনের অ্যাপ, ছবি, ভিডিও এবং অন্যান্য ডেটা সংরক্ষণের জন্য স্থায়ী জায়গা। 64GB স্টোরেজ বেশিরভাগ সাধারণ ব্যবহারকারীর জন্য পর্যাপ্ত, কিন্তু আপনি যদি অনেক গেম খেলেন, ছবি বা ভিডিও তুলেন, তাহলে 128GB স্টোরেজ আপনার জন্য ভালো হতে পারে।

  • 4GB র‍্যাম + 64GB স্টোরেজ: এই মডেলটি সবচে সাশ্রয়ী এবং এটি আপনাকে দৈনন্দিন কাজ ও হালকা গেমিংয়ের জন্য পর্যাপ্ত পারফরম্যান্স দেবে।
  • 6GB র‍্যাম + 128GB স্টোরেজ: এই মডেলটি একটু বেশি দামি, কিন্তু এটি আপনাকে মাল্টিটাস্কিং, গেমিং এবং বেশি অ্যাপ ও ডেটা স্টোর করার জন্য বেশি ক্ষমতা দেবে।
POCO C65 SMART PHONE RAM
_POCO C65 SMART PHONE RAM & STORAGE

C65 INDIA LAUNCH DATE

এই অত্যাধুনিক স্মার্টফোনটি ভারতের বাজারে ১৮ই ডিসেম্বর ২০২৩ এ পাওয়া যাবে। তাছাড়া এটা কে অনলাইন প্লাটফর্ম ফ্লিপকার্ট থেকেও সংঘ করতে পারেন।

POCO C65 PRICE IN INDIA

পিকো সি65 স্মার্টফোনের দাম ভারতে আপনি যে মডেলটি এবং র‍্যাম কনফিগারেশনটি বেছে নেবেন তার উপর নির্ভর করে পরিবর্তিত হয়। এখানে দুটি মডেলের বেস দাম রয়েছে:

  • 4GB র‍্যাম + 64GB স্টোরেজ: 7,499 টাকা
  • 6GB র‍্যাম + 128GB স্টোরেজ: 8,499 টাকা

এই দামগুলি অনলাইন রিটেলারদের উপর ভিত্তি করে এবং আপনার অঞ্চলে পরিবর্তিত হতে পারে।আপনি ফোনটি কেনার আগে সর্বদা বিভিন্ন রিটেলারদের দাম তুলনা করা উচিত।ফোনটির কিছু বিশেষ রঙের মডেলের দাম একটু বেশি হতে পারে।ফোনটিকে তিনটি কালার এ পাওয়া যাবে।

POCO C65 SMART PHONE COLOR
_POCO C65 SMART PHONE COLOR

POCO SMART PHONE FEATURES

POCO C65 SMART PHONE feature

todayisbest.com