POCO X6 Series ফ্লিপকার্টে নতুন স্মার্টফোনের

By todayisbest.com

Published on:

POCO X6 কবে আসছে ফ্লিপকার্ট প্লাটফর্মে: প্রযুক্তির জগৎ-এ ব্যাপকভাবে উত্তেজনা ছড়াতে এগিয়ে আসছে পিকো স্মার্ট ফোন নির্মাতারা। তারা তাদের এক্স সিরিজের ফোনগুলি নিয়ে, স্মার্টফোনের বাজারে দখল করতে এগিয়ে আসছে। এক্স সিরিজের ফোনগুলি পিকো স্মার্ট ফোন নির্মাতারা ফ্লিপকার্ট প্ল্যাটফর্ম এর মাধ্যমে হাতে আসার কথা তুলে ধরেছেন।ফ্লিপকার্টের এই এক্সক্লুসিভ ফোনটি শীঘ্রই লঞ্চ হতে চলেছে, আর এর স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে.।

ফোনটির অসাধারণ ডিসপ্লে, অত্যাধুনিক প্রসেসর যা স্মার্ট ফোনটির অসাধারণ কার্যক্ষমতা বাড়ায় এবং দুর্দান্ত ক্যামেরার পারফরমেন্স, আপনাকে আকৃষ্ট করবে। এই ফোনটি আপনার দৈনন্দিন জীবনে গতি, পারফর্ম্যান্স এবং স্টাইলের এক নতুন মাত্রা এনে দেবে।আজ আমরা জানবো এই ফোনটি কী নিয়ে আসছে, কেন এটি আপনার নজরে রাখা উচিত।

POCO X6 ক্যামেরা

পোকো এক্স৬ এর ক্যামেরা সেটআপ আপনার ফটোগ্রাফির অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেমে রয়েছে 64MP প্রধান সেন্সর, 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং 2MP ম্যাক্রো সেন্সর। এই কম্বিনেশনটি আপনাকে বিস্তৃত ল্যান্ডস্কেপ, কাছের ছবি এবং সুন্দর পোর্ট্রেট ক্যাপচার করতে সাহায্য করবে। 48MP প্রধান সেন্সর উজ্জ্বল এবং নিখুঁত ছবি তুলবে কম আলোতে। আল্ট্রা-ওয়াইড সেন্সর আপনাকে বেশি ফ্রেমে আনতে দেবে, যাতে আপনি কোনো মুহূর্তই মিস করবেন না। ম্যাক্রো সেন্সর আপনাকে ছোট বিষয়গুলোকে কাছ থেকে দেখার এবং ফোকাস করার সুযোগ দেবে, যা আপনার ছবিগুলোকে অনন্য ঝলকের রূপ দেবে।

POCO X6 CAMERA
_Camera

এছাড়াও 16MP সেলফি ক্যামেরা দিয়ে সজ্জিত, যা নিখুঁত এবং উজ্জ্বল সেলফি তোলার নিশ্চয়তা দেবে।আছে AI শক্তিশালী বিউটিফিকেশন ফিচারস,তার ফলে আপনার ছবিগুলোকে আরো আকর্ষণীয় করে তুলবে।

POCO X6 ডিসপ্লে

এই স্মার্টফোনের ডিসপ্লে আপনার ভিজ্যুয়াল অভিজ্ঞতাকে এক নতুন উচ্চতায় নিয়ে যাবে।6.67 ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লেটি অসাধারণভাবে উজ্জ্বল এবং স্বচ্ছ, আপনার ছবি, ভিডিও এবং গেমগুলোকে জীবন্ত করে তুলবে। 120Hz রিফ্রেশ রেটের সঙ্গে স্ক্রোলিং স্মুথ এবং গতিময়, যা গেমিং অভিজ্ঞতাকে উন্নত করে। টিউভি বন্ধুদের জন্য খুশির খবর হলো, এই ডিসপ্লে Widevine L1 সার্টিফাইড, মানে আপনি Netflix, Amazon Prime Video এবং Disney+ Hotstar-এ HD এবং হাই-ডাইনামিক রেঞ্জের কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

poco x6 display
_Display

এছাড়াও, Corning Gorilla Glass 5 প্রটেকশন আপনার স্ক্রিনকে আঁচড় এবং ফাটল থেকে রক্ষা করবে। সংক্ষেপে, Poco এক্স৬ এর ডিসপ্লে দুর্দান্ত ব্রাইটনেস, সুন্দর মসৃণতা এবং নিরাপত্তা দিয়ে আপনার মোবাইল অভিজ্ঞতাকে উন্নত করবে।

POCO X6 কার্যক্ষমতা

পোকো এক্স৬ কেবল আর একটা স্মার্টফোন নয়, এটি পারফর্ম্যান্সের এক নতুন মাত্রা এনে দিচ্ছে আপনার হাতে।স্ন্যাপড্র্যাগন 7s Gen 2 চিপসেট 695 প্রসেসরের শক্তিতে গেমিং থেকে মাল্টিটাস্কিং, সবকিছুই হ্যান্ডেল করবে চটপট।6GB থেকে 8GB পর্যন্ত র‍্যামের সঙ্গে আপনি একসাথে একাধিক অ্যাপ চালাতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। 64GB থেকে 128GB পর্যন্ত স্টোরেজ আপনার প্রিয় ছবি, গান এবং ভিডিও সংরক্ষণের জন্য যথেষ্ট।

POCO X6 PROCESSOR
_Processor

এটি কেবল হার্ডওয়্যার সম্পর্কেই নয়,POCO X6 এর সফ্টওয়্যারও আপনাকে মুগ্ধ করবে. Android 12 অপারেটিং সিস্টেমের সঙ্গে সবচেয়ে নতুন ফিচার এবং আপডেটের গ্যারান্টি, আপনার স্মার্টফোন অভিজ্ঞতা আরও উন্নত করবে।এটি শুধুমাত্র একটি ফোন নয়, এটি আপনার পকেটে থাকা ক্ষমতার এক নিদর্শন।

POCO X6 ব্যাটারি

পোকো এক্স৬ এর ব্যাটারি আপনার দৈনন্দিন স্মার্টফোন অভিজ্ঞতাকে এক অন্য মাত্রায় নিয়ে যাবে। 5000mAh ক্ষমতার এই ব্যাটারি দিয়ে একবার চার্জে সারাদিন গেমিং, ভিডিও দেখা, সোশ্যাল মিডিয়া স্ক্রোলিং, সবকিছুই করতে পারবেন নির্বিঘ্নে,কারণ স্মার্টফোনটির সঙ্গে থাকছে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট।যার ফলে ফোনটি খুব দ্রুত চার্জ হয়ে উঠবে। তাই, ঘন ঘন চার্জিং -সমস্যায় আপনাকে আর পড়তে হবে না। সারাদিনের কাজ সামলে সন্ধ্যায়ও বাকি থাকবে ব্যাটারি, আপনার পছন্দের সিনেমা বা গেমটি উপভোগ করার জন্য।

POCO X6 BATTERY
_Battery

ভারতীয় মূল্য ও লঞ্চের দিন

পোকো এক্স৬ ভারতের স্মার্টফোন বাজারে একটি শক্তিশালী প্রতিযোগী হতে পারে।এই ফোনটি ফ্লিপকার্টের জন্য একটি এক্সক্লুসিভ স্মার্টফোন যা ভারতে ২০২৪ সালের ১১ ই জানুয়ারি বিকেল ৫ টার সময় লঞ্চ হবে।ফোনটি ভারতে দুটি রঙে পাওয়া যাবে: ব্লু এবং কালো।যদিও দাম এখনও ঘোষণা করা হয়নি, POCO X6 এর ফিচার এবং স্পেসিফিকেশন ইঙ্গিত দেয় যে এটি বাজেট-স্মার্টফোন, যা বাজারে অন্যতম শক্তিশালী প্রতিযোগী হিসেবে আত্মপ্রকাশ করবে।

todayisbest.com