Tecno POP 8 (৫৯৯৯ টাকায় অসাধারণ ধামাকা স্মার্টফোন)

By todayisbest.com

Published on:

Tecno POP 8 ভারতীয় মূল্য : টেকনো মোবাইল নির্মাতারা তাদের স্বল্প মূল্যের স্মার্টফোনটি বাজারে আনতে চলেছে। ব্যবহারকারীদের কথা মাথায় রেখে ফোনটিকে আই ফোনে গেটাপ বা লুক দেয়া হয়েছে। তাদের আগত স্মার্টফোন পপ ৮ ইতিমধ্যেই অনেক আলোচনা সৃষ্টি করেছে, কারণ এর দাম কম হলেও ফিচারের লিস্ট বেশ লম্বা।5999 টাকার ফোনটি আগামী দিনে স্মার্টফোনের বাজারে ঝড় তুলবে।আমাদের আরেকটি সুন্দর নিবন্ধে আপনাকে স্বাগতম। আজকের আর্টিকেলটিতে আমরা টেকনো পপ ৮ স্মার্টফোন সম্পর্কে সমস্ত তথ্য জানবো।

টেকনো মোবাইল হচ্ছে একটি চাইনিজ স্মার্টফোন নির্মাতাকারী সংস্থা যা দ্রুত বাজার জয় করে নিচ্ছে। ২০০৬ সালে প্রতিষ্ঠিত, এই সংস্থাটি এখন বিশ্বের 70 টিরও বেশি দেশে কার্যক্রম চালাচ্ছে। ভারতে টেকনো মোবাইল বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে, কারণ তারা সাশ্রয়ী মূল্যে উচ্চমানের স্মার্টফোন অফার করে।

Tecno POP 8
_Tecno POP 8

Tecno POP 8 Camera

টেকনো পপ ৮ আপনার ছবি তোলার অভিজ্ঞতাকে আকর্ষণীয় করে তুলতে দুর্দান্ত ক্যামেরা সেটআপ নিয়ে অবস্থান করে। ফোনটিতে একটি 12 মেগাপিক্সেল প্রধান সেন্সর, একটি সেকেন্ডারি AI লেন্স ক্যামেরা এবং একটি dual ফ্ল্যাশ থাকে। এই কম্বিনেশনে দিনের আলোতে উজ্জ্বল, বিস্তৃত এবং রঙিন ছবি তোলা যায়।

রাতের আলোয়ও টেকনো পপ ৮ আপনাকে হতাশ করবে না। AI প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে আলোকসমঞ্জয় করে, ফলে আপনি কিছুটা নয়েজ সহকারে, পরিষ্কার ছবি তুলতে পারবেন। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনটিতে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাটি দিয়েও ভালো মানের ছবি এবং ভিডিও তোলা যায়।

tecno pop 8 camera
_ Camera

POP 8 Display

টেকনো পপ ৮ আপনার মোবাইল দেখার অভিজ্ঞতাকে পুরোপুরি বদলে দেবে। 6.6 ইঞ্চির বিশাল HD+ আল্ট্রা-ওয়াইড ডিসপ্লেটি আপনাকে সিনেমাটিক দৃশ্য উপভোগ করতে দেবে। উজ্জ্বল রঙ, দারুণ কন্ট্রাস্ট এবং 90Hz রিফ্রেশ রেটের সাহায্যে গেমিং ও ভিডিও চলাচল আরও মসৃণ এবং আকর্ষণীয় করে তুলবে। হ্যাং করা ছাড়াই স্ক্রোলিং ও গেমিং এর জন্য এই উচ্চ রিফ্রেশ রেট অপরিবর্তনীয়। তাই, চাই মুভি দেখুন, চাই গেম খেলুন, চাই ওয়েবে ঘুরে বেড়ান, টেকনো পপ ৮ এর ডিসপ্লে আপনাকে প্রতিটি মুহুর্তে চমৎকৃত করবে।

tecno pop 8 display
_Display

Tecno POP 8 Performance

ফোনটি আপনাকে সাশ্রয়ী মূল্যে দারুণ পারফর্ম্যান্স দেয়। অক্টা-কোর আর্ম কর্টেক্স-A53 প্রসেসর দিয়ে চালিত এই টেকনো পপ ৮ লাগ ছাড়াই মাল্টিটাস্কিং এবং সাধারণ গেমিংয়ের জন্য যথেষ্ট শক্তিশালী। 4GB বা 8GB RAM আপনাকে একই সাথে একাধিক অ্যাপ চালিয়ে নিতে পারবেন, আর 64GB বা 128GB স্টোরেজ আপনার গান, ছবি এবং ভিডিও রাখার জন্য যথেষ্ট জায়গা দেবে।তাছাড়া আপনি এই স্মার্টফোনটিতে বর্ধিতভাবে ১ টিভি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারেন।

তবে আপনি যদি ভারী গেম খেলতে পছন্দ করেন, তাহলে টেকনো পপ ৮ আপনার পছন্দ নাও হতে পারে। 90Hz রিফ্রেশ রেট দিয়ে ডিসপ্লেটি স্মুথ স্ক্রোলিং অভিজ্ঞতা প্রদান করে, যা গেমিং এবং ভিডিও দেখার জন্য দুর্দান্ত। Android 13 (Go Edition) অপারেটিং সিস্টেমটি ব্যবহার করে ফোনটি দ্রুত এবং মসৃণ চলে। সব মিলিয়ে, টেকনো পপ ৮ দৈনন্দিন কাজ এবং সাধারণ গেমিংয়ের জন্য দুর্দান্ত পারফর্ম্যান্স অফার করে, বিশেষ করে এর অত্যন্ত সাশ্রয়ী মূল্যের কথা বিবেচনা করলে।

tecno pop 8 performance
_Performance

Tecno POP 8 Battery

পপ ৮ ফোনের অন্যতম আকর্ষণীয় ফিচার হলো এর দুর্দান্ত ৫০০০mAh ব্যাটারি। এই ক্ষমতার ব্যাটারি দিয়ে আপনি একদিনে একবার চার্জ দিয়ে ফোনটি ব্যবহার করতে পারবেন। সারাদিন সোশ্যাল মিডিয়া চেক করা, গেম খেলা, ভিডিও দেখা এবং ওয়েব ব্রাউজিংয়ের মতো কাজগুলি করার পরেও ব্যাটারি বেশ কিছুটা চার্জ থাকবে।

ফোনটিতে ফাস্ট চার্জিং সুবিধাও রয়েছে, যার মানে কম সময়েই আপনি আপনার ফোনটিকে চার্জ করতে পারবেন। 10W Type-C চার্জার দিয়ে মাত্র কয়েক মিনিটের চার্জেই আপনি কয়েক ঘন্টার ব্যবহারের জন্য যথেষ্ট চার্জ পেতে পারেন।

tecno pop 8  Battery
_Battery

Tecno POP 8 Lunch Date in India

এই দুর্দান্ত স্মার্টফোনটি ২০২৪ সালের ৯ জানুয়ারি ভারতীয় স্মার্টফোন বাজারে আসতে চলেছে। ৯ই জানুয়ারি দুপুর ১২ টা থেকে অনলাইন অ্যামাজন প্লাটফর্মে এই স্মার্টফোনটির বিক্রয় শুরু হবে।

Tecno POP 8 Review

টেকনো পপ ৮ একটি দুর্দান্ত বাজেটের ফোন বলে মনে হচ্ছে, যা চমৎকার ফিচার এবং সাশ্রয়ী দামের সমন্বয় করে। আপনি যদি একটি নতুন বাজেটের ফোন খুঁজছেন, তাহলে টেকনো পপ ৮ অবশ্যই আপনার বিবেচনায় রাখবেন।

todayisbest.com