pub-2871009482795349

Fire Bolt Retro Smart Watch Only 2299 Rs

By todayisbest.com

Published on:

Fire Bolt Retro Smart Watch : আবারও এগিয়ে থাকতে ফায়ার-বোল্ট কোম্পানি ক্লাসিক ডিজাইনের সাথে আধুনিক ফিচার এর সমন্বয়ে আনছে একটি নতুন স্মার্ট ওয়াচ। যে স্মার্ট ওয়াচ টির নাম “রেট্রো “ অর্থাৎ ফায়ার-বোল্ট রেট্রো স্মার্টওয়াচ। স্মার্ট ওয়াচ এর জগতে ফায়ার-বোল্ট কোম্পানি ভারতবর্ষের মধ্যে প্রথম এবং সমগ্র পৃথিবীর মধ্যে দ্বিতীয় স্থান অবস্থান করে। স্মার্ট ওয়াচ টির মধ্যে অ্যান্ড্রয়েড ও IOS অপারেটিং সিস্টেম দেখতে পাওয়া যাবে।

Fire Bolt Retro Smart Watch
__ Fire Bolt Retro Smart Watch __

যদি আপনি কোন স্টাইলিশ এবং আধুনিক ফিচারস যুক্ত স্মার্টওয়াচ খুঁজছেন, তাহলে ফায়ার-বোল্টের এই রট্রো স্মার্টওয়াচ টি আপনার জন্য পারফেক্ট হতে পারে।এই স্মার্টওয়াচটি একটি দুর্দান্ত প্রযুক্তির মিশ্রণ। ওয়াচ টি শুধু আপনার হাতের কলাই কে সাজাবে না, তার সাথে সাথে আপনার স্বাস্থ্য, ফিটনেস ওপর নজর রাখতে সাহায্য করবে।

Fire Bolt Retro Smart Watch Display (ডিসপ্লে)

প্রথম দেখাতেই আপনার নজর কাটবে স্মার্টওয়াচটির 1.54 (39.116mn) ইঞ্চিস TFT কালারফুল গোলাকার ডিসপ্লে।240 X 240 পিক্সেল ঘনত্ব আপনাকে ছবি টেক্সট সবকিছুই স্বচ্ছ ও পরিষ্কার দেখাবে। 600 nits উজ্জ্বলতা রোদের আলোতেও আপনাকে স্মার্টওয়াচের ডিসপ্লে পরিষ্কার দেখতে সাহায্য করবে।

Fire Bolt Retro Smart Watch Display
__ Fire Bolt Retro Smart Watch Display __

Fire Bolt Retro Smart Watch Design

জিংক অ্যালয় ফ্রেম এবং স্টিলের স্ট্র্যাপের সমন্বয়ে স্মার্টওয়াচটির ডিজাইন এক অন্য মাত্রায় নিতে সাহায্য করে। ওয়াচ টির আইকনিক ডিজাইন এবং ক্লাসিক আউটডোরস স্টাইল আপনার স্মার্টওয়াচের অভিজ্ঞতাকে আরো অটুট করে তুলবে। চারটি ভিন্ন কালারের এই স্মার্টওয়াচটিকে পাওয়া যাবে। ব্ল্যাক, রোজ গোল্ড, সিলভার এবং গোল্ড। মেটাল বডি ও দুই সুইচ সমন্বয়ে তৈরি করা হয়েছে এই ইউনিক্স স্মার্টওয়াচটি। 600 গ্রামের এই স্মার্ট ওয়াচটিকে ছেলে এবং মেয়ে উভয়ই এই ওয়াচটিকে ব্যবহার করতে পারবে।

Fire Bolt Retro Smart Watch Design
__ Fire Bolt Retro Smart Watch Design __

Fire Bolt Retro Battery and Charger

এখন আর চার্জারের দুশ্চিন্তা করতে হবে না। চিন্তা ছাড়াই আপনি ঘুরে বেড়ান দৌড়ান লাফান সাঁতার কার্টুন এবং অনবরত কল করে যান, কারণ এই স্মার্ট ওয়াচ টির 290mAh লিথিয়াম লন ব্যাটারী আপনাকে সঙ্গ দেবে সারা দিন ও রাত। কমপক্ষে 5 দিন আপনি ব্যবহার করতে পারেন একবার সম্পূর্ণ চার্জে।

স্মার্ট ওয়াচ টি ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে টাইম লাগে 180মিনিট, আর এটি একটি রিচার্জেবল ব্যাটারি। তাই আপনি ইউএসবি কেবল এর মাধ্যমে এই ওয়াজটিকে চার্জ করতে পারবেন। তবে মনে রাখা দরকার, ওয়াচটিকে ফার্স্ট চার্জার দিয়ে চার্জ করবেন না। তাহলে ওয়াচটি খতিগ্রস্ত হতে পারে।

Fire Bolt Retro Smart Watch Features

ফ্যাশনেবল ডিজাইনের আলাদা ফায়ার-বোল্ট রেট্রো ফিচারের দিক থেকে ও কম নয়।রেট্রো আছে IP67 ওয়াটার রিসিস্ট্যান্ট।চলুন দেখে নেয়া যাক কি কি ফিচারস পাওয়া যাবে এই স্মার্ট ওয়াচ টির মধ্যে….

  • ব্লুটুথ কলিং : আপনি স্মার্টফোন হাতে না নিয়ে, এই স্মার্টওয়াচের মাধ্যমে কল করতে পারেন ও যোগাযোগ স্থাপন করতে পারেন। যদি চান কল রিজেক্টও করতে পারবেন।
  • ভয়েস অ্যাসিস্ট্যান্ট : রিটোতে সংযুক্ত করা আছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট। যার মাধ্যমে আপনি এলার্ম সেট করা, সংগীত চালান করা, আবহাওয়ার আপডেট ইত্যাদি কাজগুলো আপনার কন্ঠের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে।
  • মাল্টিপল স্পোর্টস মোড : স্মার্ট ওয়াচ টি আপনার কার্যকলাপ ট্র্যাক করার মোট সাপোর্ট করে না। এটি সাইকেলিং রানিং সাঁতার কাটুরে এবং অন্যান্য ক্রীড়া ট্র্যাক করতে পারে।
  • হেলথ মনিটরিং : আপনি ফায়ার-বোল্ট রেট্রো ব্যবহার করে আপনার প্রত্যেক দিনের হেল্থ এর আপডেট পেতে পারেন। যেমন: হার্ট রেট মনিটর, পালস অক্সিমিটার ইত্যাদি।
  • ক্যামেরা কন্ট্রোল : আপনি অন্য কারো সাহায্য ছাড়াই আপনার ফোনে নিজস্ব ফটো ক্যাপচার করতে এই স্মার্ট ওয়াচ টি ব্যবহার করতে পারেন। কারণ এই স্মার্টওয়াচটির মধ্যে রয়েছে ক্যামেরা কন্ট্রোল করার ফিচারস।
Fire Bolt Retro Smart Watch Features
__ Fire Bolt Retro Smart Watch Features __

Fire Bolt Retro Price and Launch Date

এই স্মার্ট ওয়াচটিকে পেতে আপনাকে ফ্লিপকার্ট প্লাটফর্মে যেতে হবে এবং 3rd জুনের পর এই স্মার্ট ওয়াচটিকে পাওয়া যাবে। তবে এই ওয়াজটি কে এখন থাকতে প্রি বুকিং অর্ডার নেওয়া চলছে। আপনি যদি প্রি বুকিং অর্ডারের মধ্যে স্মার্ট ওয়াচ টিকে অর্ডার করে থাকেন তাহলে শুধুমাত্র 2299 টাকাতে পেতে পারেন। শুধু তাই না এর সাথে যদি আপনার কোন পুরানো স্মার্ট ওয়াচ এক্সচেঞ্জ করতে চান তাহলে আরো 500 টাকা কম হয়ে যাবে।

রয়েছে আরও অনেক অ্যাভেলেবেল অফার। সেগুলির মধ্যে অন্যতম হলো নো ইএমআই কস্ট। ফায়ার-বোল্ট কোম্পানি পক্ষ থেকে রাখা হয়েছে অতিরিক্ত কুপন কোডের সুবিধা।পেতে পারেন ফ্লাট 1000 টাকা ছাড় ফ্লাইটো হোটেল বুকিং এ।আর স্পেশাল দামে আপনি স্মার্ট ওয়াচ টি 88% কমে পেতে পারেন।

Retro Smart Watch Features List

Model NameFire-Bolt Retro Smart Watch
Dial ShapeSquare
Strap MaterialStainless steel
Water ResistantYes, IP67
Watch ForMen & Women
OSAndroid & iOS
Battery 290 mAh Lithium Ion
Charging Time180 Minits
Battery Life Uptp 5 days to 15 days
Display Size1.54″ Display
Speaker & MicrophoneYes
Weight600g
Wi-Fi & GPSNo
Call FunctionYes
NotificationCall, SMS, Whatsapp, Facebook, Twiter, Other Social Apps, Sedentary Reminder, Goal Completion
Fitness FeatureYes
Warranty1 year
Sales Start1st June 2024 12am
Sales PackageSmartwatch, Charging Cable, Manual, Warranty Card
__ Fire Bolt Retro Smart Watch Features List __

todayisbest.com

Leave a Comment